Viral Video: ১৩ বছরের বিদেশি কন্যার ভায়োলিনে ও আন্তাভা সুর শুনে ভারতীয়রা অবাক! ঝড়ের গতিতে ভিডিয়ো ভাইরাল

Viral Video: ১৩ বছরের বিদেশি কন্যার ভায়োলিনে ও আন্তাভা সুর শুনে ভারতীয়রা অবাক! ঝড়ের গতিতে ভিডিয়ো ভাইরাল
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

মার্কিন যুক্তরাষ্ট্রের 13 বছর বয়সী বেহালাবাদক ক্যারোলিনা প্রোটসেনকো সম্প্রতি ক্যালিফোর্নিয়ার একটি রাস্তায় পুষ্প চলচ্চিত্রের দুটি গান শেয়ার করেছেন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 29, 2022 | 3:04 PM

বেশ কয়েক মাস হয়ে গেল পুষ্পা দ্য রাইজ় ছবিটি রিলিজ় করেছে। কিন্তু সেই ঘোর যেন এখনও পর্যন্ত কাটেনি। আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানাকে নিয়ে আলোড়ন এখনও রীতিমতো চলছে। বিদেশের মাটিতেও সমানভাবে আলোচিত ছবিটি। তা সে আল্লু অর্জুনের কোনও সংলাপ হোক বা হোক সে ছবির কোনও গান, বিদেশীরাও সে সব ডায়লগ আওড়াতে বা গান গাইতে সদা উৎসুক। মার্কিন মুলুকে তেমই পুষ্পা ঝড়ের সন্ধান মিলল। ও আন্টাভা (Oo Antava) গানে দুর্ধর্ষ ভায়োলিন (Violin) বাজাতে দেখা গেল ১৩ বছরের একটি মেয়েকে। সেই ভিডিয়ো এখন নেটপাড়ায় খুব ভাইরাল (Viral)

মার্কিন যুক্তরাষ্ট্রের ১৩ বছরের ভায়োলিন প্লেয়ার ক্যারোলিনা প্রোটসেনকো বেশ জনপ্রিয়তা লাভ করেছেন সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন সময় তাঁকে বিভিন্ন বিদেশী মিউজ়িকে ঝড় তুলতে দেখা গিয়েছে। সেই ক্যারোলিনাই এবার ও আন্টাভা গানে ভায়োলিন বাজিয়ে আসরটা একপ্রকার জমিয়ে দিলেন। এই ক্যারোলিনা জন্মসূত্রে আবার ইউক্রেনীয়। তবে তিনি যে দেশেরই হোন না কেন, ভারতের ‘ওও আন্তাভা ওও আন্তাভা’ গানটি যে ভাবে ভায়োলিনে বাজালেন, তাতে ডাহা ফেল করতে পারেন যে কোনও ভারতীয়ও।

বরাবরই ক্যারোলিনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আলাদা মাত্রা যোগ করে। ইউটিউবে তার ফলোয়ার সংখ্যা ৭ মিলিয়নেরও বেশি। ভাইরাল ভিডিয়োগুলির দৌলতে ক্যারোলিনা দ্য এলেন নামক একচটি শো’তেও অভিনয় করেছেন ক্যারোলিনা।

এই খবরটিও পড়ুন

এদিকে এই ভিডিয়োটি অর্থাৎ ক্যারোলিনার এই ও আন্তাভা ভায়োলিন ভার্সনের ভিডিয়োটি আপলোড করা হয়েছে ইউটিউবেই। সেখানে প্রায় ৮ লাখের কাছাকাছি ভিউ পেয়েছে ভিডিয়োটি। প্রচুর মানুষ কমেন্টও করেছেন। আর সবাই এক বিদেশিনী বাচ্চা মায়ের কাছ থেকে এমন ভারতীয় গান শুনে অবাক হয়ে গিয়েছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA