Viral Video: সাপ নিয়ে মিউজিক ভিডিয়ো, মুখে কামড় খেলেন মার্কিন গায়িকা, দেখুন ভিডিয়ো

আমেরিকার ২১ বছরের গায়িকাও একটি সাপের সামনে থেকে বেঁচে ফিরলেন। একটি মিউজিক ভিডিয়োর শুটিং করছিলেন মায়েতা নামের সেই কম বয়সী গায়িকা। আর সেই ভিডিয়োতে ছিল একাধিক সাপ।

Viral Video: সাপ নিয়ে মিউজিক ভিডিয়ো, মুখে কামড় খেলেন মার্কিন গায়িকা, দেখুন ভিডিয়ো
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2021 | 12:18 PM

ক্রিসমাসের রাতে সাপের কামড় খেয়েছিলেন বলিউডের ভাইজান সলমন খান। সাপটি বিষধর না হওয়ায় ভাগ্যক্রমে বেঁচে গিয়েছিলেন তিনি। আর সেই দিনই আমেরিকার ২১ বছরের এক গায়িকাও সাপের ছোবল খেয়ে বেঁচে ফিরলেন। একটি মিউজিক ভিডিয়োর শুটিং করছিলেন মায়েতা নামের সেই কম বয়সী গায়িকা। আর সেই ভিডিয়োতে ছিল একাধিক সাপ।

সলমনের মতোই বরাত জোরে বেঁচে গিয়েছেন মায়েতা। তিনিও সাপের কামড় খেয়েছিলেন ভিডিয়োটি শুট করার সময়। আমেরিকান এই গায়িকা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ভিডিয়োটি শেয়ার করেছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিনি মেঝেতে শুয়ে আছেন আর তার উপরে রয়েছে একটি কালো রঙের সাপ। আর একটি সাদা রঙের সাপ তাঁকে এগিয়ে দিচ্ছেন তাঁরই ম্যানেজার। আর সেই সময়ই তিনি খানিক অমনযোগী হয়ে যান। ব্যস! তখনই কালো সাপটি মায়েতার গালে কামড়ে দেয়। আর তার কামড় খেতেই সাপটিকে দূরে সরিয়ে দেন গায়িকা।

View this post on Instagram

A post shared by Maeta (@maetasworld)

ভিডিয়োটি শেয়ার করে ক্যাপশনে মায়েতা লিখছেন, ‘আপনাদের জন্য ভিডিয়ো তৈরি করতে গিয়ে আমাদের কী-ই না করতে হয়।’ ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়োটি। প্রায় ৪ লাখ ৬৪ হাজারের কাছাকাছি ভিউ এবং ২০ হাজারের কাছাকাছি লাইক – যা এক কথায় ভাবা যায় না। তবে যে সাপটি মায়েতাকে কামড়ে ছিল, সেটিও বিষধর ছিল না।

এই মায়েতা আমেরিকার একজন উঠতি গায়িকা। চলতি বছরের শুরুতেই তিনি রক নেশনে চুক্তিবদ্ধ হয়েছেন। সম্প্রতি নিজের প্রথম অ্যালবামও লঞ্চ করেছেন মায়েতা, যার নাম হ্যাবিটস। টিন সিন, টক্সিক এবং হ্যাবিটস – এই সব একাধিক গান রয়েছে সেই অ্যালবামে।

আরও পড়ুন: Watch: দেড় ফুট লম্বা ‘বাহুবলী’ রোল বানালেন নাসিকের এই ব্যক্তি! একবার চেখে দেখবেন নাকি?

আরও পড়ুন: Viral Video: কিটক্যাট নাকি ছুরি! টোম্যাটো দু’ভাগ হল কিটক্যাট দিয়ে… দেখুন আজব ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Viral Video: ফুটন্ত জলের কড়াইতে বসে স্নান করছে কিশোর! শীতকালে গরম জলে স্নান করার এমন ফন্দি-ফিকির দেখে অবাক নেটিজ়েনরা