Viral Video: ফুটন্ত জলের কড়াইতে বসে স্নান করছে কিশোর! শীতকালে গরম জলে স্নান করার এমন ফন্দি-ফিকির দেখে অবাক নেটিজ়েনরা

যেভাবে কড়াইয়ের নীচে আগুন জ্বলছে তার জেরে কড়াই, জল সবই মারাত্মক গরম হওয়ার কথা। কিন্তু তার মধ্যে বসে ওই কিশোর কীভাবে স্নান করছে, সেটা নিঃসন্দেহে একটা বড় রহস্য। আর সেটাই সমাধান করতে নেমে পড়েছেন নেটিজ়েনরা।

Viral Video: ফুটন্ত জলের কড়াইতে বসে স্নান করছে কিশোর! শীতকালে গরম জলে স্নান করার এমন ফন্দি-ফিকির দেখে অবাক নেটিজ়েনরা
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2021 | 12:02 PM

শীতকাল আর স্নান করা, অনেকের জীবনেই এই দুইয়ের সংযোগ বড়ই কম। শীতকাতুরেদের স্নান না করা নিয়ে অসংখ্য মিম প্রতি বছরই শীতের মরশুমে ভাইরাল হয়। ঠাণ্ডা জল দূরের কথা গরম জলেও স্নান করতে চান না অনেকেই। একেবারে জবুথবু হয়ে থাকেন ঠাণ্ডায়। কিন্তু এক কিশোরের মনে সাধ জেগেছিল গরম জলে স্নান করবে। শীতের মরশুমে গরম জলে স্না করলে বেশ আরামও লাগে। কিন্তু ওই কিশোরের কাছে গরম করার ব্যবস্থা ছিল না। কিন্তু মুশকিল আসান করতে ওই কিশোর যে ‘জুগাড়’ করেছেন তা দেখে সত্যিই হতবাক নেট দুনিয়া।

সম্প্রতি কু অ্যাপে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে কড়াইয়ের মধ্যে বসে স্নান করছে এক কিশোর। বিষয়টা ঠিক কীরকম? ভিডিয়োতে দেখা গিয়েছে, কাঠ দিয়ে আগুন জ্বালিয়েছে ওই কিশোর। তারপর কড়াইয়ের মধ্যে জল নিয়ে গরম করতে বসিয়েছে। এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু এরপর ওই কিশোর যা করেছে, তা দেখে সত্যিই অবাক হতে হয়। ওই কিশোর সটান নিজে কড়াইয়ের মধ্যে বসে পড়েছে। এদিকে তখন নীচে জ্বলছে আগুন। চারপাশ থেকে ধোঁয়া উঠছে। ওরকম দাউদাউ আঁচের আগুন, ফুটন্ত গরম জলের ধোঁয়া ওঠা কড়াই, এইসবের মধ্যে ওই ছোট্ট ছেলেটি বসে দিব্যি মগ দিয়ে গায়ে মাথায় জল ঢেলে স্নান করছে। কী কর এমনটা সম্ভব? প্রশ্ন উঠছেই।

দেখুন সেই ভিডিয়ো

যেভাবে কড়াইয়ের নীচে আগুন জ্বলছে তার জেরে কড়াই, জল সবই মারাত্মক গরম হওয়ার কথা। কিন্তু তার মধ্যে বসে ওই কিশোর কীভাবে স্নান করছে, সেটা নিঃসন্দেহে একটা বড় রহস্য। আর সেটাই সমাধান করতে নেমে পড়েছেন নেটিজ়েনরা। তবে ওই কিশোরের ‘জুগাড়’ এবং জল অপচয় না করার আচরণ দেখে তার তারিফও করেছেন নেটিজ়েনরা। কিন্তু কীভাবে ওই কিশোর ওরকম ধোঁয়া ওঠা গরম জলের মধ্যে বসে বসে স্নান করেছিল, সেটাই এখন লাখ টাকার প্রশ্ন। নেটিজ়েনদের অনেকেই বলছেন, চারপাশে যতই কুয়াশা থাক, আবহাওয়া যতই ঠাণ্ডা থাকুক, ওরকম ফুটন্ত জলে কীভাবে কিশোর বসেছিল, সেটাই একটা বড় রহস্য।

আরও পড়ুন- Viral Video: পোষ্যকে কুকুরকে চিতাবাঘের তাড়া! বিশাল গেট টপকে বাড়িতে ঢুকে তুলে নিয়ে গেল শিকার, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: এই মাছ আবার হাঁটতে পারে! ২২ বছর পর দেখা মিলল অস্ট্রেলিয়ায়

আরও পড়ুন- Viral Video: ঠিক যেন ‘আনন্দের কারখানা’! ভাইরাল এই ভিডিয়ো দেখে বড়দিন আরও ‘বড়’ হল নেটাগরিকদের