Viral Video: ঠিক যেন ‘আনন্দের কারখানা’! ভাইরাল এই ভিডিয়ো দেখে বড়দিন আরও ‘বড়’ হল নেটাগরিকদের

এই ভাইরাল ভিডিয়োটি দেখলে আপনার বড়দিন আরও খুশিতে ভরে উঠবে।

Viral Video: ঠিক যেন 'আনন্দের কারখানা'! ভাইরাল এই ভিডিয়ো দেখে বড়দিন আরও 'বড়' হল নেটাগরিকদের
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2021 | 8:08 PM

বড়দিন তো শেষ হতে চলল। আর সেই বড়দিনেই শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা এমনই একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যা দেখে মন ভরে যাবে যে কারও। কী আছে সেই ভিডিয়োতে? ক্রিসমাস ক্যারোলে ড্রাম বাজিয়ে কচিকাচাদের গান ও নাচ। সে আর নতুন কী! এতো হয়েই থাকে। এই ভিডিয়োতে নাচ, গান সবই বাকিদের মতোই। কিন্তু আনন্দ করার ধরনটাই যেন আলাদা। আর সেই কারণেই এই বাচ্চারা নেটপাড়ার লোকজনের নজর কেড়ে নিয়েছেন। নজর কেড়েছেন শিল্পপতি আনন্দ মাহিন্দ্রারও।

আনন্দ মাহিন্দ্রা যে ভিডিয়োটি শেয়ার করেছেন, সেখানে একদল কচিকাচাকে গাইতে মহা আনন্দে নাচতে এবং দেখা যাচ্ছে। সেই সঙ্গে বাজাচ্ছেনও। কিন্তু কী বাজাচ্ছেন? তথাকথিত মিউজিক্যাল ইনস্ট্রুমেন্ট বলতে তো কিসসু নেই তাদের কাছে। তাহলে? বালতি, কয়েকটা কাঠের টুকরো দিয়েই দুর্দান্ত পারফর্ম করেছে তারা। এমনই পারফর্ম্যান্স যে তাতে মন মজেছে নেটপাড়ার লোকজনের। ভাল লেগেছে খোদ শিল্পপতি আনন্দ মাহিন্দ্রারও।

ভিডিয়োটি এখানে দেখে নিন

শুধু তাই নয়। কিবোর্ডও জোগাড় করেছে কচিকাচাদের ওই দল। সে আবার কী? কিবোর্ড আবার কোথা থেকে এল? কাঠের টুকরো দিয়েই কিবোর্ড তৈরি করেছে ওই বাচ্চারা। সামান্য এই ভিডিয়ো যেন প্রমাণ করে দিয়েছে, জীবনের উজ্জ্বল দিকটা দিয়েই কী ভাবে একজন ব্যক্তি খুব খুশি হতে পারে যদি তারা কেবল উজ্জ্বল দিকটি দেখতে পায় এবং তাদের জীবনে যতটুকু আনন্দ আছে তাতেই খুশি থাকতে পারে।

ট্যুইটারে এই ভিডিয়ো শেয়ার করে আনন্দ মাহিন্দ্রা লিখছেন, “একটি ভিডিয়োর মূল্য এক মিলিয়ন শব্দ। আনন্দের কারখানা খুলতে অর্থের প্রয়োজন হয় না। আপনাদের সবাইকে বড়দিনের শুভেচ্ছা!” ৫৫ হাজারেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। আর রিঅ্যাকশন নিয়ে তো কোনও কথাই হবে না। ক্রিসমাস উইশের সঙ্গে এই ভিডিয়োতে সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে।

আরও পড়ুন: Viral Video: সুকৌশলে দুই সিংহীকে গ্রামছাড়া করল একটা ষাঁড়! গুজরাতের এই ভিডিয়ো এখনও নেটপাড়ায় ভাইরাল

আরও পড়ুন: Top Viral Videos of 2021: চলতি বছরের সেরা ভাইরাল ভিডিয়োগুলো দেখুন একঝলকে

আরও পড়ুন: Viral Video: ঘুড়ি ওড়াতে গিয়ে নিজেই উড়ে গেলেন, সুতোয় ঝুলে শেষে মাটিতে পড়ে আহত, শিউরে ওঠার মতো ভিডিয়ো!