Top Viral Videos of 2021: চলতি বছরের সেরা ভাইরাল ভিডিয়োগুলো দেখুন একঝলকে

Year Ender 2021: মানিকে মাগি হিতে থেকে বচপন কা প্যায়র--- ২০২১ সালের ঝুলিতে রয়েছে দারুণ সব ভাইরাল ভিডিয়ো। তার মধ্যে থেকেই রইল সেড়া আটটি ভাইরাল ভিডিয়োর সন্ধান।

Top Viral Videos of 2021: চলতি বছরের সেরা ভাইরাল ভিডিয়োগুলো দেখুন একঝলকে
মানিকে মাগি হিতে গানের গায়িকা ইয়োহানি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 24, 2021 | 3:19 PM

২০২১ সালে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে এমন কিছু ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখে ফেলেছেন আট থেকে আশি সকলেই। পাকিস্তানের তরুণী দানানীর মোবিনের ‘পাওরি হোরিহি হ্যায়’ থেকে শুরু করে ছোট্ট ছেলের ‘ বচপন কা প্যায়র’ কিংবা শ্রীলঙ্কার র‍্যাপার ইয়োহানির ‘মানিকে মাগি হিতে’… তালিকায় রয়েছে এরকম আরও অনেক কিছুই। বছর শেষে তাই একনজরে দেখে নেওয়া যাক যে ২০২১- এ সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে কোন কোন ভিডিয়ো।

পাওরি হো রহি হ্যায়

পাকিস্তানের তরুণী দানানীর মোবিন একটি ভিডিয়োতে বলেছিলেন ‘ইয়ে হামারি কার হ্যায়, অউর ইয়ে হাম হ্যায়। অউর ইয়ে হামারি পাওরি হো রহি হ্যায়’। ব্যস তারপরই ভাইরাল হয়ে গিয়েছিল এই ভিডিয়োর ক্যাচলাইন ‘পাওরি হো রহি হ্যায়’। এই বছর ইন্টারনেট সেনসেশন হয়েছিলেন যশরাজ মুখুটে। তার প্রথম গান ‘রসোরে মে কৌন থা’ হিন্দি ধারাবাহিক ‘সাথ নিভানা সাথিয়া’- র একটা ডায়লগকে কেন্দ্র করে তৈরি হয়েছিল। এরপর এই রিমিক্স-র‍্যাপের পাশাপাশি ‘পাওরি হো রহি হ্যায়’- এর নতুন গান বানিয়েছিলেন যশরাজ। আর তা নিমেষে ভাইরাল হয় নেট দুনিয়ায়। ইনস্টাগ্রামাররা এই গান রিলস তৈরির ক্ষেত্রেও ব্যবহার করেছেন।

মানিকে মাগি হিতে

বছরের প্রায় শেষের দিকে ইন্টারনেটের নতুন সেনশন শ্রীলঙ্কার র‍্যাপার এবং গায়িকা ইয়োহানি। তাঁর ‘মানি মাগে হিতে’ এই তামিল গান শোনেননি এবং তার ছন্দে মাতেননি এমন লোক বোধহয় নেইই। ইনস্টাগ্রামে সেলেব্রিটি থেকে আম জনতা, প্রায় সকলেই এই গানের ছন্দে নেচে রিলস বানিয়েছেন। ইতিমধ্যেই বলিউডেও অভিষেক হয়েছে ইয়োহানির।

বচপন কা প্যায়র

ছত্তিসগড়ের ছোট্ট ছেলে সহদেব দির্দো। খালি গলায় গেয়েছিল ‘বচপন কা প্যায়র’। তারপর সেই গান নিয়ে নেটপাড়ায় ঠিক কতটা মাতামাতি হয়েছে তা জানেন সকলেই। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার থেকে শুরু করে তারকা সকলেরই মনে ধরেছিল সহদেবের দরাজ গলার গান। তারপর বলিউডের বিখ্যাত র‍্যাপার বাদশার সঙ্গে একটি মিউজিক ভিডিয়োও তৈরি করে ফেলেছে সহদেব।

ইন্দিরানগর কা গুন্ডা

রাহুল দ্রাবিড়। ভারতের এই ক্রিকেটারের নামের আগে সবসময় জুড়ে থাকবে ‘এ ট্রু জেন্টেলম্যান’- এর খেতাব। তবে ২০২১ সালে তাঁরও একদম গুন্ডাদের মতো রূপ দেখা গিয়েছে। নিজেকে ‘ইন্দিরানগর কা গুন্ডা’ বলেই পরিচয় দিয়েছেন রাহুল। আর এই সবটাই ঘটেছে একটি বিজ্ঞাপনে। ওই বিজ্ঞাপনের শ্যুটিং গাড়ি ভাঙা থেকে শুরু করে প্রচণ্ড জোরে চেঁচিয়ে কথা বলা— বলা ভাল যা যা রাহুল দ্রাবিড়ের স্বভাব বিরুদ্ধ সেই সবই করে ফেলেছেন মিস্টার দ্রাবিড়।

আয়ারল্যান্ডের প্রেসিডেন্টে ‘মিষ্টি’ পোষ্য

খোলা মাঠে বক্তৃতা দিচ্ছেন আয়ারল্যান্ডের প্রেসিডেন্ট। আর তাঁর পাশে দাঁড়িয়ে রয়েছে সাদা-কালো লোমশ একটি কুকুর। আপন মনে এই পোষ্য প্রেসিডেন্টের হাতে আদুরে কামড় বসাচ্ছে, চেটে দিচ্ছে। তা নিয়ে অবশ্য কোনও বিরক্তি প্রকাশ করেননি বৃদ্ধ প্রেসিডেন্ট। বরং বেশ আশকারা দিয়েছেন। খালি একবার পকেটে হাত ঢুকিয়ে নেওয়ার চেষ্টা করতেই টেনে হাত বের করে এনেছে পোষ্য। তারপর নিজেই মুখ পকেটে ঢুকিয়ে দেখতে গিয়েছে যে কী রয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে বক্তৃতা দেওয়ার সময়েই পোষ্য কুকুরের মাথাতেও হাত বুলিয়ে দিচ্ছিলেন আয়ারল্যান্ডের প্রেসিডেন্ট।

রেমডিসিভির নাকি রেমো ডিসুজা

করোনার ওষুধ রেমডিসিভিরকে রেমো ডিসুজা বলতে শোনা গিয়েছিল এক যুবককে। করোনার ওষুধের দাম প্রসঙ্গে কথা বলতে গিয়ে এই কাণ্ড ঘটিয়েছিলেন ওই যুবক। নিমেষে ভাইরাল হয়ে যায় ভিডিয়ো।

View this post on Instagram

A post shared by Remo Dsouza (@remodsouza)

জুম কলে স্বামীকে চুমু খাওয়ার চেষ্টা স্ত্রীর

আনন্দ মহিন্দ্রা এবং হর্ষ গোয়েঙ্কা, এই দুই শিল্পপতি টুইটারে হামেশাই বিভিন্ন মজার ভিডিয়ো শেয়ার করেন। চলতি বছরও তাঁর অন্যথা হইয়নি। দারুণ মজার একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন তাঁরা। সেখানে দেখা গিয়েছিল জুম কলে ছিলেন স্বামী। আর সেই সময়েই তাঁকে চুমু খেতে গিয়েছিলেন স্ত্রী। মুহূর্তে ভাইরাল হয়ে যায় এই মজার ভিডিয়ো।

ওষুধ নয় করোনাকে হারাবে মদ

দিল্লিতে মদের দোকান দীর্ঘদিন লকডাউনের পর খোলা মাত্রই ভিড় জমিয়েছেন সুরাপ্রেমীরা। সেখানেই সন্ধান পাওয়া গিয়েছিল এক মাঝ-বয়সী মহিলার। সংবাদমাধ্যমের সামনে প্রকাশ্যে ক্যামেরায় ওই মহিলা বলেছিলেন যে তিনি মদ কিনতে এসেছেন কারণ ওষুধ নয় করোনায় কাজ করবে এই মদই।

আরও পড়ুন- Viral: কেএফসির হট উইংসে মুরগির মাথা! স্পষ্ট দেখা যাচ্ছে ঠোঁট-চোখ, ছবি ভাইরাল হতেই হইচই নেটপাড়ায়