Viral: কেএফসির হট উইংসে মুরগির মাথা! স্পষ্ট দেখা যাচ্ছে ঠোঁট-চোখ, ছবি ভাইরাল হতেই হইচই নেটপাড়ায়

এই ঘটনা ঘটেছে সুদূর ব্রিটেনে। কেএফসি- র খাবার নিয়ে এর আগেও বিভিন্ন ধরনের অভিযোগ শোনা গিয়েছে। তবে এমন অভিযোগ এই প্রথম।

Viral: কেএফসির হট উইংসে মুরগির মাথা! স্পষ্ট দেখা যাচ্ছে ঠোঁট-চোখ, ছবি ভাইরাল হতেই হইচই নেটপাড়ায়
কেএফসির হট উইংসের বাক্সে মুরগির মাথা! ছবি সৌজন্যে- নিউজ১৮।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 24, 2021 | 1:24 PM

কেএফসি- র হট উইংস বক্সে মুরগির মাথা! ঠোঁট থেকে চোখ, সবই স্পষ্ট! সত্যিই এমনটা হয়েছে ব্রিটেনে। সম্প্রতি জানা গিয়েছে, ব্রিটেনের বাসিন্দা এক মহিলা কেএফসি- র হট উইংসের বক্সে মুরগির মাথা খুঁজে পেয়েছেন। জানা গিয়েছে, ওই মহিলার নাম গ্যাব্রিয়েল। বাড়িতে নিয়ে যাবেন বলে কেএফসি- র হট উইংস দোকানে অর্ডার করেছিলেন তিনি। দ্য সান- এর রিপোর্ট অনুসারে ইংল্যান্ডের টুইকেনহ্যামের কেএফসি ফেলথহ্যাম থেকে এই হট উইংস বক্স অর্ডার করেছিলেন ওই মহিলা। তিনি জানিয়েছেন যে, হট উইংসের বাক্সে মুরগির মাথা পেয়েছেন তিনি। চোখ এবং ঠোঁট সমেত মুরগির মাথা পেয়েছিলেন ওই গ্রাহক।

ইনস্টাগ্রামে ‘টেক অ্যাওয়ে ট্রমা’ নামের একটি পেজের তরফে এই ঘটনা শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গ্যাব্রিয়েল নামের ওই মহিলার সঙ্গে হওয়া ঘটনার কথা বলা হয়েছে। এত কিছুর পরেও ওই দোকানকে ২ স্টার রেটিং দিয়েছেন এই গ্রাহক। শুধু জানিয়েছেন হট উইংসের বক্সে ওরকম মুরগির মাথা খুঁজে পাওয়ার ফলে আর ওই খাবারটা তাঁর গলা দিয়ে নামেনি। এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর নেটিজ়েনদের বেশিরভাগই ক্ষোভ প্রকাশ করেছেন। শুধু তাই নয়, অনেকে আবার মজাও করেছেন নানা রকম। কেউ বা বলেছেন, এরা একটা স্টার পাওয়ারও যোগ্য নয়। এই মহিলা তো তাও এত কিছুর পরে ২টো স্টার দিয়েছেন।

কেএফসি- র খাবার নিয়ে এর আগেও বিভিন্ন ধরনের অভিযোগ শোনা গিয়েছে। তবে এমন অভিযোগ এই প্রথম। হট উইংসের বাক্সে এবার সরাসরি মুরগির মাথাই পেয়েছেন গ্রাহক। সেখানে আবার স্পষ্ট ভাবে বোঝা যাচ্ছে চোখ এবং ঠোঁট। অনেকে এই ঘটনা শুনে মজা করে বলেছেন, একটাই বাঁচোয়া যে ওই মহিলা অন্তত এটা বুঝেছেন যে এই খাবার একদম আসল। কেএফসি- র তরফে চিকেনই দেওয়া হয়েছে। এর মধ্যে কোনও ভেজাল নেই। এমনকি এর পরেও ২ স্টার রেটিং পেয়ে চমকে গিয়েছেন কেএফসি কর্তৃপক্ষ। তাদের ইউকে অ্যাকাউন্ট থেকে সেই বিষয়ে টুইটও করা হয়েছে। দেখে নিন সেই টুইট। প্রসঙ্গত উল্লেখ্য, টেক অ্যাওয়ে ট্রমা পেজের তরফে প্রথমে ওই মুরগির মাথার ছবি এবং গ্যাব্রিয়েলে বক্তব্য টুইট করা হয়েছিল। তার ভিত্তিতেই টুইট করেছেন কেএফসি কর্তৃপক্ষ।

আরও পড়ুন- Viral Video: স্পেস স্টেশনে মহাকাশচারীরা চুল কাটান কী ভাবে? ভাইরাল এই ভিডিয়োয় দেখে নিন একবার

আরও পড়ুন- Viral Video: স্ত্রীকে চপস্টিকের সাহায্যে নুডলস খেতে শেখালেন স্বামী, বাধ্য ছাত্রীর মত তা নিমেষে শিখে নিলেন স্ত্রী

আরও পড়ুন- Viral Video: স্পাইডারম্যানের মুখোশ পরা এক ব্যক্তিকে “কোন সিনেমার টিকিট চাই” জিজ্ঞাসায় কর্মচারী ভাইরাল হলেন নেটদুনিয়ায়