Viral Video: স্পাইডারম্যানের মুখোশ পরা এক ব্যক্তিকে “কোন সিনেমার টিকিট চাই” জিজ্ঞাসায় কর্মচারী ভাইরাল হলেন নেটদুনিয়ায়

মার্ভেলের ফ্যানদের মধ্যে একটা আলাদাই ভাইবস কাজ করে সব সময়। কিন্তু তা বলে স্পাইডারম্যানের মুখোশ পরে সিনেমা দেখতে যাওয়া, ব্যাপারটা বেশ অন্যরকম। এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Viral Video: স্পাইডারম্যানের মুখোশ পরা এক ব্যক্তিকে কোন সিনেমার টিকিট চাই জিজ্ঞাসায় কর্মচারী ভাইরাল হলেন নেটদুনিয়ায়
Follow Us:
| Edited By: | Updated on: Dec 23, 2021 | 4:17 PM

আপনি যদি সোশ্যাল মিডিয়া অ্যাডিক্টেড হন তাহলে জানবেন, একটা মিম এখন বেশ ভাইরাল হয়েছে। এই মিমটা হল, “স্পয়লার দেবেন না প্লিজ”। কীসের স্পয়লার, কেনই বা না দেওয়ার কথা বলা হচ্ছে? এই সব প্রশ্নের উত্তরও আপনি জানবেন যদি আপনি সম্প্রতি মুক্তি পাওয়া মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের সিনেমাটি দেখে থাকেন। কথা হচ্ছে, ‘স্পাইডারম্যান: নো অ্যাওয়ে হোম’ এর কথা।

সম্প্রতি মুক্তি পাওয়া স্পাইডারম্যানের এই ছবিটি গোটা বিশ্বে আলোড়ন ফেলেছে। মার্ভেলের ফ্যানদের মধ্যে যে এই ছবি জনপ্রিয় হয়েছে এ কথা বলা বাহুল্য। এছাড়াও পৃথিবীর নানা প্রান্তে ছড়িয়ে থাকা বিভিন্ন মানুষ ফ্যান হয়ে উঠেছে এই পিটার পার্কারের অর্থাৎ টম হল্যান্ডের। কিন্তু তা বলে কি স্পাইডারম্যানের মুখোশ পরে কতজন সিনেমা দেখতে গেছে?

মার্ভেলের ফ্যানদের মধ্যে একটা আলাদাই ভাইবস কাজ করে সব সময়। কিন্তু তা বলে স্পাইডারম্যানের মুখোশ পরে সিনেমা দেখতে যাওয়া, ব্যাপারটা বেশ অন্যরকম। এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একজন ব্যক্তি স্পাইডারম্যানের মুখোশ পরে সিনেমার টিকিট কাটতে গেছে। তাঁকে দেখে টিকিট কাউন্টারে থাকা ব্যক্তি কী জিজ্ঞাসা করলেন জানেন? “কোন সিনেমার টিকিট চাই”। এই প্রশ্নই হৈচৈ ফেলেছে নেটিজেনদের মধ্যে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

View this post on Instagram

A post shared by Synpact (@synpct)

ভিডিয়োতে দেখা যাচ্ছে এক ভদ্রলোক সিনেমার টিকিট কাটতে গেছে। টিকিট কাউন্টারে গিয়ে ওই ব্যক্তি বলেন, “অনুগ্রহ করে দুটো টিকিট দিন”। অন্যদিক থেকে টিকিট কাউন্টারে থাকা ব্যক্তি জিজ্ঞাসা করেন, “কোন সিনেমার জন্য?” এরপরই ক্যামেরায় মুখ দেখায় ওই ভদ্রলোক। সেখানেই দেখা যায় তিনি সিনেমার টিকিট কাটছেন স্পাইডারম্যানের মুখোশ পরে। বোঝাই যাচ্ছেন তিনি মার্ভেল সিরিজ তথা স্পাইডার ম্যানের ফ্যান।

ভিডিয়োটি কোন দেশের কিংবা কোন সিনেমা হলে ক্যামেরা বন্দি করা হয়েছে তা জানা যায়নি। ভিডিয়োটি Synpact নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। ভিডিয়োটি ইতিমধ্যে ৫ হাজারেরও বেশি মানুষের লাইক পেয়েছে।

আরও পড়ুন: Viral Video: পুলিশ অফিসারের কোলে বসে নাচ দেখালেন এক জুনিয়র মহিলা পুলিশ, ভাইরাল হল সেই ভিডিয়ো…

আরও পড়ুন: Viral Post: গ্যাস অফ করেই রান্না সরকারি অফিসারের ! সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই খোরাক হলেন নেটিজেনদের কাছে

আরও পড়ুন: Viral Video: দমকলের মইয়ে চড়েছে সান্তাক্লজ! হাসপাতালের জানলা দিয়ে বাচ্চাদের হাতে দেওয়া হল উপহার, দেখুন ভিডিয়ো