Viral Post: গ্যাস অফ করেই রান্না সরকারি অফিসারের ! সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই খোরাক হলেন নেটিজেনদের কাছে

Poha: গ্যাস বন্ধ করেই রান্না করছিলেন এই আইএএস অফিসার। পোস্ট করতেই সোশ্যাল মিডিয়া দুষল তাঁর সোশ্যাল টিমকেই

Viral Post: গ্যাস অফ করেই রান্না সরকারি অফিসারের ! সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই খোরাক হলেন নেটিজেনদের কাছে
এই ছবি পোস্ট হতেই খোরাকে মাতল সোশ্যাল দুনিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2021 | 8:44 PM

করোনাভাইরাস আর লকডাউনের দৌলতে সোশ্যাল মিডিয়া যেন এখন আস্ত বিনোদন ঘর। বাড়িতে টিভি না থাকলেও সারাদিনের যাবতীয় বিনোদন কিন্তু পাওয়া যায় এই সোশ্যাল মিডিয়া থেকেই। আজকাল বেশিরভাগ মানুষই ভীষণ ভাবে নেটদুনিয়ার প্রতি আসক্ত। অন্যের সঙ্গে কথা বলার সময়টুকুও নেই কারোর হাতে। কাজের ফাঁকে যে টুকু সময় তাঁরা পাচ্ছেন সেই সময়টা পুরোটাই কাজে লাগাচ্ছেন নেট ঘাঁটতে। ফেসবুক, ট্যুইটার, ইউটিউব থেকে ইন্সটাগ্রাম সবেতেই এখন ভিডিয়োর ছড়াছড়ি।

সকাল থেকে রাত-সারাদিন যে যা করছেন সব কিছুই আপলোড করে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। তবে সম সময় সব ভিডিয়ো যে শুধুই বিনোদনমূলক হয় তা নয়, বহু ভিডিয়ো থেকে কিন্তু অনেক কিছুই শেখার থাকে। আবার বেশ কিছু ভিডিয়ো পোস্ট করার উদ্দেশ্য নিছকই মজা। ইন্টারনেট আর ভাইরাল ভিডিয়োর দৌলতে কিন্তু অনেক প্রতিভাও উঠে এসেছে আমাদের সামনে।

তবে এই IAS- অফিসার যে ভিডিয়ো পোস্ট করলেন তা দেখে অনেকেই যেমন মজা পেয়েছেন তেমনই অনেকে খোরাক করতেও ছাড়েননি। সব সময় যে সব কিছু সত্যি হতে হবে তা নয়, নিছক মজা করতেই পোস্টটি করেছিলেন সরকারি এই আমলা। কানপুরের আইএএস অফিসার রাজ শেখর। নিজের ট্যুইটারে তিনি একটি ছবি পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে রান্নাঘরে খুন্তি হাতে দাঁড়িয়ে আছেন তিনি। পাশের কড়াইতে কিছু একটা খাবার রয়েছে। আর খুন্তি ধরার কায়দাটাই ভুল। সেই সঙ্গে বন্ধ গ্যাসও।

এদিকে রান্না হচ্ছে। এমন একটি ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, ‘দয়া করে আমাকে সবাই শুভকামনা জানান। এই প্রথম রান্নার মাধ্যমে ভাগ্য পরীক্ষা চলছে আমার। বাড়ির স্বরাষ্ট্র মন্ত্রীর নির্দেশে প্রাতঃরাশের জন্য পোহা বানাচ্ছি’।

ব্লেজার পরা অবস্থায় রান্নাঘরে আইএএস অফিসারকে দেখে হাসির খোরাক নেটপাড়ায়। সেই সঙ্গে অনেকে তাঁর প্রাথমিক জ্ঞান শুদ্ধ করে দিতে লিখেছেন, ‘আগে তো গ্যাস জ্বালান’। কেউ আবার লিখেছেন, ‘এই সব সরকারি আমলাদের তো বাড়িতে বাবুর্চি থাকে। আশা করি পরের বার থেকে, নিজেদেকর জন্য সোশ্যাল মিডিয়া টিমও নিয়োগ করতে পারবে’। আবার কেউ লিখেছেন, একমাত্র IAS অফিসার হলেই বুঝি এভাবে গ্যাস বন্ধ করে রান্না করা যায়। কেউ আবার বলেছে, ‘আপনি রান্না হয়ে যাওয়ার পর ব্লেজার পরে খেতে বসেছিলেন বুঝি’। সব মিলিয়ে খোরাকে উত্তাল সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন: Viral Video: বিয়ের পর নাচে মত্ত নবদম্পতি, যোগ্য সঙ্গ পোষ্যরও! আদুরে ভিডিয়ো মন কাড়ল নেটিজে়নদের

আরও পড়ুন: Viral Video: জলন্ত বহুতলের জানলা দিয়ে ঝুলছে দুই কিশোর! কীভাবে নিজেদের বাঁচাল তারা? দেখুন ভিডিয়োতে