Viral Video: সুকৌশলে দুই সিংহীকে গ্রামছাড়া করল একটা ষাঁড়! গুজরাতের এই ভিডিয়ো এখনও নেটপাড়ায় ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ব্যাপক ভাইরাল হয়েছে, যেখানে দুই সিংহীর সঙ্গে লড়াইয়ে বাজিমাত করল একটি ষাঁড়। দেখে নিন ভিডিয়োটি।

Viral Video: সুকৌশলে দুই সিংহীকে গ্রামছাড়া করল একটা ষাঁড়! গুজরাতের এই ভিডিয়ো এখনও নেটপাড়ায় ভাইরাল
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2021 | 7:21 PM

গ্রামগঞ্জ থেকে শুরু করে শহর কিংবা মফঃস্বলে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে – দেশজুড়ে কোভিড অতিমারিতে লকডাউন চলাকালীন সময়ে এই ছবি আমরা প্রায়শই দেখেছি। মানুষের অবাধ বিচরণের সুবিধায় মানুষই কী ভাবে বন্য প্রাণীদের প্রাকৃতিক আবাসস্থল শেষ করে দিচ্ছে, দিনের পর দিন এই একই আলোচনা শুনতে শুনতে আমাদের কান পচে গিয়েছে। তবে সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে দুটি সিংহীকে গ্রামছাড়া করে ছাড়ল সামান্য একটা ষাড়।

একটি সিসিটিভি ক্যামেরার ফুটেজ ধরা পড়েছে। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিয়োটি। ঘটনাটি ঘটেছে গুজরাতের জুনাগড়ের একটি গ্রামে। ভিডিয়োতে দেখা গিয়েছে, কম বয়সী দুটি সিংহী গুজরাতের জুনাগড়ের একটি গ্রামে ঢুকে পড়েছে। আর সেখানে এসেই তারা দেখতে পায় সেই বিসাবদর তালুকার মোটা হাদমাতিয়া গ্রামে একটি পোস্টে বাঁধা রয়েছে সেই ষাঁড়টি।

ভিডিয়োটি এখানে দেখে নিন –

ভিডিয়োতে আরও দেখা গিয়েছে যে, ষাঁড়টিকে আক্রমণের নাছোড় চেষ্টা করে যাচ্ছে সেই দুই সিংহী। কখনও তার দিকে তেড়ে গিয়ে, কখনও আবার গর্জন করার মধ্যে দিয়ে। কিন্তু সেই দুই সিংহী যত বারই ষাঁড়টিকে আক্রমণ করার চেষ্টা করে, তাতে লাভের লাভ কিছুই হয় না। শেষমেশ জয় হয় ওই ষাঁড়টিরই।

বেশ ভাইরাল হয়েছে এই ভিডিয়োটি। দুই সিংহীর আক্রমণ থেকে ষাঁড়টির নিজেকে রক্ষা করার কায়দা দেখে মুগ্ধ হয়েছেন অনেকে। অনেকে আবার যুক্তি খাড়া করেছেন যে, এই সিংহী দুটি প্রাপ্তবয়স্ক নয় বলেই ষাঁড়টিকে সুকৌশলে আক্রমণ করতে পারেনি।

আরও পড়ুন: Top Viral Videos of 2021: চলতি বছরের সেরা ভাইরাল ভিডিয়োগুলো দেখুন একঝলকে

আরও পড়ুন: Viral: কেএফসির হট উইংসে মুরগির মাথা! স্পষ্ট দেখা যাচ্ছে ঠোঁট-চোখ, ছবি ভাইরাল হতেই হইচই নেটপাড়ায়

আরও পড়ুন: Viral Video: স্পেস স্টেশনে মহাকাশচারীরা চুল কাটান কী ভাবে? ভাইরাল এই ভিডিয়োয় দেখে নিন একবার