Viral Video: ঘুড়ি ওড়াতে গিয়ে নিজেই উড়ে গেলেন, সুতোয় ঝুলে শেষে মাটিতে পড়ে আহত, শিউরে ওঠার মতো ভিডিয়ো!

Kite Flying Incident: ঘুড়ি ওড়াতে গিয়ে নিজেই উড়ে গেলেন ব্যক্তি। ভাইরাল ভিডিয়োটি এখনই একবার দেখে নিন।

Viral Video: ঘুড়ি ওড়াতে গিয়ে নিজেই উড়ে গেলেন, সুতোয় ঝুলে শেষে মাটিতে পড়ে আহত, শিউরে ওঠার মতো ভিডিয়ো!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট
Follow Us:
| Edited By: | Updated on: Dec 23, 2021 | 7:26 PM

বড় একটা ঘুড়ি ওড়াচ্ছিলেন পাঁচ বন্ধু মিলে। আর তাতেই বাঁধল বড় বিপত্তি। শ্রীলঙ্কার এই ঘটনা অনেকেরই ঘুম উড়িয়ে দিয়েছে। ঘুড়ি ওড়ানোর সময় দমকা হাওয়ায় ঘুড়ির সঙ্গে উড়ে গেলেন সেই ব্যক্তিও। বরাত জোরে বেঁচে গেলেন। সোশ্যাল মিডিয়ায় এমনই একটা ভিডিয়ো ব্যাপক ভাইরাল হয়েছে, যা দেখলে শিউরে উঠবেন আপনিও।

সংবাদমাধ্যম নিউজ়ওয়্যার-এর একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, শ্রীলঙ্কার সেই ব্যক্তির নাম নাদ্রাসা মনোহরন। ঘুড়ি ওড়াচ্ছিলেন বন্ধুদের সঙ্গে। তবে সুতোটা ছিল তাঁরই হাতে। হঠাৎই দমকা হাওয়া ঘুড়ির সঙ্গে সঙ্গে সেই ব্যক্তিকেও উড়িয়ে নিয়ে যায়। শ্রীলঙ্কার জাফনা জেলার পয়েন্ট পেড্রোর ঘটনা। রিপোর্ট থেকে জানা গিয়েছে, বাতাসে ৩০ থেকে ৪০ ফুট উঁচুতে তিনি জাস্ট সুতো ধরে ঝুলছিলেন!

কিছুক্ষণ পরেই তিনি মাটিতে পড়ে যান। ডেলি মিরর-এর একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, পরক্ষণেই তাঁকে পয়েন্ট পেড্রো হাসপাতালে ভর্তি করা হয়। এক প্রকার বরাত জোরেই বেঁচে গিয়েছেন। সামান্যই আঘাত পেয়েছেন। তবে সংবাদমাধ্যমের কাছে তিনি দাবি করেছেন যে, এই ঘটনায় খুবই ভয় পেয়েছিলেন। কী ভাবে যে এ যাত্রায় বেঁচে ফিরলেন, তা যেন তাঁর কাছে এখনও অবিশ্বাস্য।

মনোহরন বলেছিলেন যে তাঁকে বাতাসে টেনে নিয়ে গিয়েছিল। মনোহরণ আরও জানিয়েছেন, তিনি বুঝতেই পারেননি যে তার পিছনের লোকেরা ঘুড়ির দড়ি ছেড়ে দিয়েছে। আর যেই ঘুড়ি উঠতে শুরু করল তার পিছনে থাকা পাঁচ জন লোক দড়ি ধরে রাখার চেষ্টা করেছিলেন বলে জানা গিয়েছে। কিন্তু এই ভাবে যে তাঁকে সুতোর সঙ্গেই ঝুলতে হবে তা ঘূণাক্ষরেও টের পাননি।

তিনি আরও বললেন, একবার বায়ুবাহিত হওয়ার পরে নিচের দিকে তাকাননি এবং দড়িটি ছেড়েও দিয়েছিলেন। বেশ কিছুক্ষণ দড়ি ধরে রাখার পরে হাত যখন অসাড় হয়ে যায় ঠিক তখনই দড়ি ছেড়ে দিতে এক প্রকার বাধ্য হন সেই ব্যক্তি। তবে এই প্রথম বার যে ঘুড়ি ওড়ার সঙ্গে এমন ভয়ঙ্কর কাণ্ড ঘটল তা নয়।

গত বার তাইওয়ানে ঘুড়ি উৎসব চলাকালীন এমনই কাণ্ড ঘটেছিল তিন ব ছরের একটি বাচ্চা মেয়ের সঙ্গে। প্রায় ১০০ ফুট উচ্চতায় তাকে উড়িয়ে নিয়ে গিয়েছিল ঘুড়িটি। ভয়ঙ্কর এই কাণ্ডে ব্যাপক ভাবে আঘাত প্রাপ্ত হয়েছিল ছোট্ট মেয়েটি। সেই ভিডিয়োও সোশ্যাল মিডিয়া ব্যাপক ভাইরাল হয়েছিল।

আরও পড়ুন: Viral Video: স্ত্রীকে চপস্টিকের সাহায্যে নুডলস খেতে শেখালেন স্বামী, বাধ্য ছাত্রীর মত তা নিমেষে শিখে নিলেন স্ত্রী

আরও পড়ুন: Viral Video: স্পাইডারম্যানের মুখোশ পরা এক ব্যক্তিকে “কোন সিনেমার টিকিট চাই” জিজ্ঞাসায় কর্মচারী ভাইরাল হলেন নেটদুনিয়ায়

আরও পড়ুন: Viral Video: দু’সপ্তাহের সন্তান অসুস্থ, ভর্তি হাসপাতালে, সেখানেই নাচ করে টিকটক ভিডিয়ো বানালেন মা