Viral Video: পোষ্যকে কুকুরকে চিতাবাঘের তাড়া! বিশাল গেট টপকে বাড়িতে ঢুকে তুলে নিয়ে গেল শিকার, দেখুন ভিডিয়ো

ইতিমধ্যেই ১৬ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। অনেকে দাবি করেছেন এই ভিডিয়ো মধ্যপ্রদেশের। তবে এই ভিডিয়ো আদতে কোথাকার তা নিশ্চিত ভাবে জানা যায়নি।

Viral Video: পোষ্যকে কুকুরকে চিতাবাঘের তাড়া! বিশাল গেট টপকে বাড়িতে ঢুকে তুলে নিয়ে গেল শিকার, দেখুন ভিডিয়ো
ছবি প্রতীকী। ছবি সৌজন্যে- scroll.in
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2021 | 8:57 PM

বাড়ির বাইরে রয়েছে বিশাল বড় লোহার দরজা। বেশ উঁচুও সেই দরজা। কিন্তু তারপরেও রক্ষা পেল না পোষ্য কুকুর। ওই দরজা পেরিয়েই বাড়িতে ঢুকে পোষা কুকুরকে টেনে নিয়ে গেল চিতাবাঘ। চমকে ওঠার মতো এমন ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একঝলক দেখলে আপনার শিরদাঁড়ায় হিমশীতল স্রোত বয়ে যেতে পারে। শিউরে উঠতে পারেন আপনি। চোখের নিমেষে বেশ বড় পূর্ণবয়স্ক একটা কুকুরকে মুখে করে টেনে নিয়ে চলে গিয়েছে ওই চিতাবাঘটি। মুখে অত বড় শিকার থাকা সত্ত্বেও কী অনায়াসেই গেট টপকে পালিয়ে গিয়েছিল চিতাবাঘটি।

টুইটারে এই ভয়ঙ্কর ভিডিয়ো শেয়ার করেছেন ভারতীয় বনবিভাগের আধিকারিক প্রবীণ কাসওয়ান। এই আইএফএস অফিসারের শেয়ার করা ভিডিয়ো ক্লিপ দেখলে একবার হলেও বুক কেঁপে উঠতে বাধ্য। সেই সঙ্গে চিতাবাঘের ক্ষীপ্রতা দেখেও অবাক হতে হয়। পাশাপাশি ওই পোষ্যের করুণ অবস্থার কথা ভেবেও দুঃখ প্রকাশ করেছেন নেটিজ়েনরা। ভিডিয়ো দেখে অনুমান করা হচ্ছে বাড়ির বাইরে লাগানো সিসিটিভিতে ধরা পড়েছে গোটা ঘটনা।

দেখুন সেই ভিডিয়ো 

ভিডিয়োর শুরুতে দেখা গিয়েছে গেটের ভিতর থেকে চিৎকার করে ডাকছিল পোষ্য কুকুরটি। যেন মনে হচ্ছিল সে টের পেয়েছে কেউ এসেছে। কিন্তু প্রথমে কাউকেই দেখা যায়নি। তারপর হঠাৎই দেখা যায় বিশাল গেট টপকে বাড়ির ভিতর ঢুকে পড়েছে একটি চিতাবাঘ। প্রসঙ্গত উল্লেখ্য ওই বাড়ির সামনে কিছুটা খোলা জায়গা ছিল। এদিকে হয়তো বিপদের আভাস পেয়েই তখন গেটের সামনে থেকে সরে গিয়েছিল কুকুরটি। কিন্তু তাতেও শেষরক্ষা হয়নি। চিতাবাঘটি আবড়ির উঠোন থেকেই টেনে নিয়ে গিয়েছে শিকার। ভিডিয়োতে দেখা গিয়েছে, পোষ্য কুকুরটির ঘাড়ের কাছে কামড়ে তাকে মুখে ধরেই গেট টপকে বেরিয়ে যাচ্ছে চিতাবাঘটি। ওই বাড়ির বাসিন্দাদের অগোচরেই তাঁদের পোষ্যের সঙ্গে এমন মর্মান্তিক কাণ্ড ঘটে গিয়েছে। নেটিজ়েনরা বলছেন, যতবারই এই ভিডিয়ো তাঁরা দেখেছেন, ততবারই শিউরে উঠেছেন।

ইতিমধ্যেই ১৬ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। অনেকে দাবি করেছেন এই ভিডিয়ো মধ্যপ্রদেশের। তবে এই ভিডিয়ো আদতে কোথাকার তা নিশ্চিত ভাবে জানা যায়নি। নেটিজ়েনদের বেশিরভাগই ওই পোষ্যের নির্মম পরিণতিতে দুঃখ প্রকাশ করেছেন। ওখানে কোনও মানুষ থাকলে তাঁর পরিণতিও যে ভয়ানক হতো সেকথা আন্দাজ করতে পেরেছেন নেটিজ়েনরা। আইএফএস অফিসার প্রবীণ কাসওয়ানও জানিয়েছেন যে, পাহাড়ি অঞ্চলে চিতাবাঘদের এরকম প্রবৃত্তি থাকে। অর্থাৎ কুকুরদের শিকার করে তারা। মুখে করে টেনে নিয়ে চলে যায়। আর সেই জন্যই পোষ্য কুকুর বা রাস্তার কুকুরদের গলায় একটি ধাতব কলার পরিয়ে রাখা হয়। যাতে চিতাবাঘ সেখানে কামড় বসিয়ে টেনে না নিয়ে যেতে পারে।

আরও পড়ুন- Viral Video: এই মাছ আবার হাঁটতে পারে! ২২ বছর পর দেখা মিলল অস্ট্রেলিয়ায়

আরও পড়ুন- Viral Video: ঠিক যেন ‘আনন্দের কারখানা’! ভাইরাল এই ভিডিয়ো দেখে বড়দিন আরও ‘বড়’ হল নেটাগরিকদের