Viral Picture: ছাদনাতলায় 70 বছরের বৃদ্ধ, পাত্রী তাঁরই পুত্রবধূ, চার হাত এক হতেই শোরগোল নেটপাড়ায়

Latest Marriage Viral Video: 70 বছর বয়সি কৈলাস যাদব তাঁর 28 বছরের পুত্রবধূকে বিয়ে করলেন। কৈলাস যাদব বরহালগঞ্জ থানায় চৌকিদার হিসেবে কাজ করেন। 12 বছর আগে প্রয়াত হন তাঁর স্ত্রী।

Viral Picture: ছাদনাতলায় 70 বছরের বৃদ্ধ, পাত্রী তাঁরই পুত্রবধূ, চার হাত এক হতেই শোরগোল নেটপাড়ায়
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 10:34 AM

Latest Viral Video: বর্তমানে সোশ্যাল মিডিয়ায় (Social Media) বিয়ে সংক্রান্ত অনেক কিছুই জানা যায়। আর তার মধ্য়েই এমনও অনেক বিয়ে মানুষের সামনে আসে যা অন্য় সব বিয়ের থেকে আলাদা। এমনই এক বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছে যা নেটিজ়েনদের একাংশের নজর কেড়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোরক্ষপুরের ছাপিয়া উমারো গ্রামে। 70 বছর বয়সি কৈলাস যাদব তাঁর 28 বছরের পুত্রবধূকে বিয়ে করলেন। কৈলাস যাদব বরহালগঞ্জ থানায় চৌকিদার হিসেবে কাজ করেন। 12 বছর আগে প্রয়াত হন তাঁর স্ত্রী। আর এর কিছুদিন পরেই কৈলাস যাদবের তৃতীয় পুত্রের মৃত্যু হয়। পুত্রের মৃত্যুর পর পিতা তার বিধবা পুত্রবধূকে দ্বিতীয়বার বিয়ে দিলেও পুত্রবধূ দ্বিতীয় ঘরে সুখী হতে পারেননি। কিছুদিন পর পুত্রবধূ পুরনো শ্বশুর বাড়িতে ফিরে আসেন। তারপর শ্বশুরই সিদ্ধান্ত নেন পুত্রবধূকে বিয়ে করার। আর সেই বিয়ের ছবি (Marriage Picture) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গিয়েছে, 70 বছর বয়সী কৈলাস যাদব গোরখপুর জেলার ছাপিয়া উমরাও গ্রামের বাসিন্দা। তিনি চার সন্তানের বাবা। চার বছর আগে তার তৃতীয় ছেলে মারা গিয়েছে। পুত্রের মৃত্যুর পর কৈলাস তার পুত্রবধূর দ্বিতীয়বার বিয়ে দেন। কিন্তু কিছু দিন পর, তিনি কৈলাশ যাদবের বাড়িতে অর্থাৎ তার পুরানো শ্বশুর বাড়িতে ফিরে আসেন। তারপরে তিনি সেখানে থাকতে শুরু করেন। বয়সের পার্থক্য থাকলেও কৈলাস যাদব ও তাঁর বিধবা পুত্রবধূর মধ্যে ঘনিষ্ঠতা বেড়ে যায় এবং প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর পাড়া-প্রতিবেশীদের কাউকে কিছু না জানিয়ে গোপনে পূজাকে বিয়ে করে নেন কৈলাস। কিন্তু দু’জনের মন্দিরে বিয়ে করার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

পুলিশ ইন্সপেক্টর জেএন শুক্লা জানিয়েছেন যে, ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে তিনি কৈলাসের বিয়ের কথা জানতে পেরেছিলেন। তবে তারা আসলেই বিয়ে করেছেন নাকি কেউ ষড়যন্ত্র বা কারসাজি করে ছবি বানিয়েছেন, তা খতিয়ে দেখা হচ্ছে।