Viral Video: বাবার 105 বছর জন্মদিন উদযাপনে 75 বছরের ছেলের শিস দিয়ে গান, মন ভাল করা ভিডিয়ো

Viral Video Today: বাবার বয়স 100 পেরিয়ে গিয়েছে। আর সত্তরোর্ধ্ব ছেলেকে মিষ্টি একটা গান গেয়ে বাবাকে হাসানোর চেষ্টা করতে দেখা গিয়েছে। তামিল ভাষা বোঝা যাবে না ঠিকই। কিন্তু বাবার মুখে হাসি ফোটানোর জন্য ছেলের প্রয়াস বোঝা যাবে।

Viral Video: বাবার 105 বছর জন্মদিন উদযাপনে 75 বছরের ছেলের শিস দিয়ে গান, মন ভাল করা ভিডিয়ো
সত্যিই মন ভাল করা একটা ভিডিয়ো।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 22, 2023 | 8:10 AM

Latest Viral Video: পিতা-পুত্রের সম্পর্কের মতো নিখাদ সম্পর্ক এই পৃথিবীতে বোধহয় আর কিছু নেই। আর সেই পিতাপুত্রের সুসম্পর্কের বিষয়টা দেখাও চোখের জন্য খুব তৃপ্তিদায়ক, সুখকরও বটে। মায়ের মতো জাপ্টে জড়িয়ে ধরা নেই, তবুও যে ভক্তিটা ভিতর থেকে আসে, তা এই দুনিয়ায় আর কারও জন্য নয়। একটা ছাতা বা  বটবৃক্ষের ছায়ায় সন্তানকে দুধেভাতে রাখতে এই পৃথিবীর প্রতিটা প্রান্তের সব বাবারাই চান। তামিলনাড়ুর একটা ভিডিয়ো সেই বিষয়টাই যেন আবারও চোখের সামনে পরিষ্কার করে দিল। বাবার বয়স 100 পেরিয়ে গিয়েছে। তাঁরই সত্তরোর্ধ্ব ছেলেকে মিষ্টি একটা গান গেয়ে বাবার মুখে হাসি ফোটানোর চেষ্টা করতে দেখা গিয়েছে। তামিল ভাষা বোঝা যাবে না ঠিকই। কিন্তু বাবার মুখে একটু হাসি দেখতে ছেলের প্রয়াস যেন আপনার মনটা জিতে নেবে। আর সেই ভিডিয়োই নেটদুনিয়ার লোকজনের মনে গহীন কোণে জায়গা করে নিয়েছে।

টুইটারে এই ভিডিয়োটি শেয়ার করেছেন গুডপারসনশ্রিনি নামে এক ব্যক্তি। টুইটারে তিনি লিখেছেন, “বাবার বয়স 100+, ছেলের বয়স 75। আগামী প্রজন্ম কি এই ধরনের সম্পর্ক বজায় রাখতে পারবে?” কীভাবে স্নেহের পরশ দিয়ে বাবাকে শয্যাশায়ী বাবার মুখে হাসি ফোটানো যায়, এই ভিডিয়োর পরতে-পরতে রয়েছে সেই কাহিনিই।

ভিডিয়োতে দেখা গিয়েছে, এক বিছানায় শুয়ে বাবাকে কিছু একটা বলে বোঝানোর চেষ্টা করে যাচ্ছেন তাঁর পুত্র। বাবা বুঝতে পারছিলেন না বলে টুক করে তাঁর কানের কাছে এসে কথা বলে ছেলে। তারপরই গান ধরেন শতায়ু ব্যক্তির পুত্র। সেই গান, যা তাঁর বাবার মনপসন্দ! শিস দিয়ে গানটা শুরু করলেন। তারপর ধরলেন গানটা। এমনই হৃদয়গ্রাহী জায়গায় তারপর পৌঁছে গেলেন, মন জিতে নিলেন আসমুদ্র হিমাচলের।

জগন্নাথন নামে এক ব্যক্তি নামের এক ব্যক্তি এই ভিডিয়োতে মন্তব্য করে লিখেছেন, ভিডিয়োটি তাঁর পরিবারের। গুডপারসন শ্রীনিকে ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, “ধন্যবাদ। তিনি আমার বাবা। তাঁর বয়স এখন 104 বছর। 19 জানুয়ারি আমরা তাঁর 105তম জন্মদিন উদযাপন করছিলাম। আমার ভাইয়েরা তাঁর সঙ্গেই ছিলাম সে দিন। আমার বয়স 74 বছর। চলতি বছর 17 জানুয়ারি আমি আমার 75 তম জন্মদিন উদযাপন করেছি।”

এখনও পর্যন্ত ভিডিয়োটি 4.5 লক্ষেরও বেশি ভিউ পেয়েছে। অন্যান্য আরও বেশ কিছু সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে ভিডিয়োটি। একজন ব্যবহারকারী লিখেছেন, “আঙুলের টোকা দিয়ে ব্যক্তির বাবা গানের সুরটা উপভোগ করেছেন। প্রিয়জনের কাছ থেকে ভালবাসা এবং যত্ন জীবনের সমস্ত সমস্যাকে ছোট করে দিতে পারে।” অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “ব্রিলিয়ান্ট! প্রার্থনা করুন, আমার বাবার 100 বছরটাও যেন আমি এভাবে সেলিব্রেট করতে পারি, যার জন্য এখনও 11টা বছর অপেক্ষা করতে হবে। আমরা একসঙ্গেই সিনেমা ও ক্রিকেট ম্যাচ দেখি। ” তৃতীয় একজন ব্যবহারকারী লিখেছেন, “বাবা ও ছেলের সম্পর্ক দেখে আশ্চর্য লাগছে…! আজকাল বেশিরভাগ পরিবারের সদস্যদের একে অপরের সঙ্গে বন্ধন নেই।”