Viral Video: বল নিয়ে খেলতে গিয়ে ‘ধপাস’ বাচ্চা হাতি, কিউট ভিডিয়ো দেখে হাসবেন মন খুলে

Elephant Playing Ball: কুকুরের অনেক কাণ্ড কারখানাই প্রতিদিন ভাইরাল হয়, কিন্তু আপনি একটি ছোট হাতির ফুটবল খেলা দেখে হাসি চেপে রাখতে পারবেন না।

Viral Video: বল নিয়ে খেলতে গিয়ে 'ধপাস' বাচ্চা হাতি, কিউট ভিডিয়ো দেখে হাসবেন মন খুলে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2023 | 4:49 PM

Latest Viral Video: সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিয়ো ভাইরাল হয়, যেগুলি দেখলে যতই মন খারাপ থাকুন না কেন নিমেষে ভাল হয়ে যায়। তার উপর যদি কোনও পশু পাখির ভিডিয়ো হয়, তাহলে তো কথাই নেই। এমনই একটি ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা দেখলে আপনার মন ভাল হতে বাধ্য়। কুকুরের অনেক কাণ্ড কারখানাই প্রতিদিন ভাইরাল হয়, কিন্তু আপনি একটি ছোট হাতির ফুটবল (Ball) খেলা দেখে হাসি চেপে রাখতে পারবেন না। যদিও হাতিকে বিশ্বের সবচেয়ে ভারী প্রাণীদের তালিকায় রাখা হয়, তবে সে যদি ফুটবল খেলে ব্য়পারটা কেমন লাগবে বলুন তো? ভাইরাল হওয়া ভিডিয়োয় (Video) একটি ছোট্ট হাতি (Small Elephant) মাঠে বল নিয়ে বিরাট মেতে আছে। তার খুশির শেষ নেই। আর মাঠে কাদাও আছে বেশ। কিন্তু সেই সব কিছুকে পরোয়া না করেই ছুটছে বল নিয়ে। ব্য়াস আবার কী! খেলতে খেলতে ধপাস করে পড়ে মাটিতে।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, বাচ্চা হাতিটি খুশি মনে বল নিয়ে খেলছে। কখনও সে তার পা দিয়ে বলটিকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছে, আবার কখনএ শুঁড় দিয়ে। এমন এক সময় আসে যখন সে ফুটবলের পিছনে যেতে গিয়ে পড়ে যায়, কিন্তু তারপরেও যে সে হাপিয়ে যায়নি তা দেখিয়ে দেয়। আর উঠে পড়েই সঙ্গে সঙ্গে বল নিয়ে আবার খেলতে শুরু করে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে Buitengebieden নামের জনপ্রিয় টুইটার অ্যাকাউন্ট থেকে। আর তারপর থেকেই অধিকাংশ নেটিজ়েনের নজর কেড়েছে এই ভিডিয়ো। এখনও পর্যন্ত নয় লাখেরও বেশি মানুষ দেখেছেন। আর 6 হাজারেরও বেশি মানুষ এই ভিডিয়োটি রিটুইট করেছেন। 56 হাজারেরও বেশি লাইক এসেছে। অনেকে অনেক কমেন্টও করেছেন। কেউ বলেছেন, “ওকে এভাবে খেলতে দেখে আমার ছোটবেলার কথা মনে পড়ে গেল।”