Viral Video: ওয়াটার পার্কে সেকেন্ডে ঘটে গেল অঘটন, দুর্বল হৃদয়ের মানুষরা দেখবেন না প্লিজ…

Latest Viral Video: ভিডিয়োটি টুইটারে শেয়ার করা হয়েছে। মাত্র 13 সেকেন্ডের এই ভিডিয়োটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত অনেক লাইক আর ভিউ এসেছে। অনেকে অনেক কমেন্টও করেছেন এই ভিডিয়োয়।

Viral Video: ওয়াটার পার্কে সেকেন্ডে ঘটে গেল অঘটন, দুর্বল হৃদয়ের মানুষরা দেখবেন না প্লিজ...
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 8:20 AM

গরমে অনেকেই বিভিন্ন ওয়াটার পার্কে ঘুরতে যান। শুধুই গরম বলে নয়, সারা বছরই ওয়াটার পার্কগুলিতে ভিড় লেগেই থাকে। এমনিতেও গরম থেকে স্বস্তি পেতে মানুষ নানা উপায় খুঁজে বেড়াচ্ছেন। তার মধ্যেই একটি হল ওয়াটার পার্ক। সেখানে অনেক ধরনের রাইডও থাকে। তার মধ্যেই অনেক রাইড থাকে, যেগুলি বিপজ্জনক হওয়া সত্ত্বেও অনেকে তাতে বিভিন্ন ধরনের স্টান্ট করে। কখনও কখনও তাতে অনেককে মজা করতেও দেখা যায়। এমন কিছু করে বসেন, যার জন্য অনেক বড় কোনও বিপদও হয়ে যায়। তেমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে ছোট একটি মজা করতে গিয়ে কত বড় বিপদের সম্মুখীন হতে হল এক যুবককে। ভিডিয়োটি দেখলে আপনি শিউরে উঠবেন।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি যুবক উঁচু একটি স্লিপে করে নামছে। আর সেই স্লিপের একদম মুখে দাঁড়িয়ে আছে এক যুবক। প্রথম বন্ধুটি স্লিপ থেকে নেমে আসছে দেখে, সে সঙ্গে সঙ্গে জলের মধ্যে ঢুকে যায়। কিন্তু সে জল থেকে মাথা তোলার পরেই এমন কিছু হয়, যা দেখে আপনি ভয়ে কেঁপে উঠবেন। যুবকটি মাথা তুলতেই স্লিপ থেকে অন্য আর এক যুবক নেমে আসে। তার ঘাড়ের উপর হুমড়ি খেয়ে পড়ে। এই দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিয়োটি টুইটারে শেয়ার করা হয়েছে। মাত্র 13 সেকেন্ডের এই ভিডিয়োটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত অনেক লাইক আর ভিউ এসেছে। অনেকে অনেক কমেন্টও করেছেন এই ভিডিয়োয়। কেউ বলেছেন, “ভয়ঙ্কর বিপদ। ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে যে, ছেলেটির হয়তো খুব খারাপভাবে লেগেছে।” আরও এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “জলে কখনও এভাবে মজা করা উচিত নয়।”