Viral Video: সিনেমা নয়, রাস্তায় হঠাৎ করে উড়ে গেল চলন্ত গাড়ি… কারণ জানতে দেখুন ভিডিয়ো

Shocking Car Accident Video: একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে, যা দেখলে আপনি শিউরে উঠবেন...

Viral Video: সিনেমা নয়, রাস্তায় হঠাৎ করে উড়ে গেল চলন্ত গাড়ি... কারণ জানতে দেখুন ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2023 | 11:26 AM

Latest Viral Video: বলিউডের পরিচালক রোহিত শেট্টির সিনেমা মানেই অসাধারণ সব স্টান্ট আর সেই সঙ্গে অ্যাকশন দৃশ্য়ে গাড়ি উড়ে যাওয়া। একের পর এক ধামাকা। আর সেই সঙ্গে গাড়ির বোল্ট অ্যাকশন দৃশ্য়। যারা এই পরিচালকের সিনেমা দেখেছেন, তাদের কাছে এই দৃশ্য়গুলি খুবই পরিচিত। সিংঘম এবং সিংঘম রিটার্নসের মতো জনপ্রিয় সিমেনাগুলিতে এই ধরনের অনেক দৃশ্য় রয়েছে। কিন্তু গাড়ির উড়ন্ত দৃশ্যগুলি বাস্তব জীবনে কি কখনও দেখেছেন? একবার ভাবুন তো, বাস্তবে পথ চলতি কোনও গাড়ির (Car) অবস্থা রোহিত শেট্টির সিনেমার দৃশ্য়ের মতো হলে কেমন হবে? কত মানুষের ক্ষতি হবে। এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে, যেখানে রাস্তা দিয়ে যাওয়ার সময়, হঠাৎই একটি গাড়ির চাকা বেরিয়ে এসেঅন্য় একটি গাড়ির সামনে চলে আসে। তারপরে যে ভয়াবহ দৃশ্য়টি তৈরি হয়, তা দেখলে আপনি শিউরে উঠবেন।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাস্তা দিয়ে হাই-স্পিডে সব গাড়ি যাচ্ছে। হঠাৎ একটি গাড়ির চাকা বেরিয়ে এসে অন্য় একটি গাড়ির সামনে চলে আসে। দ্রুতগামী গাড়িটি হঠাৎ চাকায় ধাক্কা লাগার সঙ্গে সঙ্গে হাওয়ায় উড়ে যায় আর কিছুটা দূরে উল্টে গিয়ে পড়ে। এমন ভয়ঙ্কর দৃশ্য দেখে যে কেউই আঁতকে উঠবে।

এই হৃদয় বিদারক ভিডিয়োটি @Anoop_Khatra নামে একটি আইডি দিয়ে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে শেয়ার করা হয়েছে। আর পোস্টোর ক্যাপশনে লেখা আছে, “আমি বুঝতেই পারলাম না এটা কোনও সিনেমার দৃশ্য় দেখলাম নাকি বাস্তবাই হল। কী ভয়ানক লাগল ব্য়পারটা।” মাত্র 29 সেকেন্ডের এই ভিডিয়োটি এখনও পর্যন্ত 1.6 কোটি ভিউ হয়েছে। অন্যদিকে 1 লাখেরও বেশি মানুষ ভিডিয়োটি লাইক করেছেন।