Viral Video: আঁখো কী মস্তি…এই পাহাড়ি মেয়ের গানে মন্ত্রমুগ্ধ নেটপাড়ার কয়েক লক্ষ শ্রোতা

Viral Singing Video: সঙ্গীত এমন একটি ভাষা যা মানুষকে একত্রিত করে। তারই প্রমাণ সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়ে যাওয়া একটি ভিডিয়ো। গিলগিতের একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে।

Viral Video: আঁখো কী মস্তি...এই পাহাড়ি মেয়ের গানে মন্ত্রমুগ্ধ নেটপাড়ার কয়েক লক্ষ শ্রোতা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 1:10 PM

Latest Viral Video: সোশ্যাল মিডিয়ার যুগে এমন অনেক কিছুই ভাইরাল হয় যা থেকে আপনি চোখ সরাতে পারবেন না। সারা বিশ্বে ঘটে যাওয়া যেকোনও ঘটনা আপনার হাতের মুঠোয় এসে যায়। এই সোশ্যাল মিডিয়ার জন্য়ই মানুষের প্রতিভাগুলি সামনে আসে। তারউপর সঙ্গীত এমন একটি ভাষা যা মানুষকে একত্রিত করে। তারই প্রমাণ সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়ে যাওয়া একটি ভিডিয়ো। গিলগিতের একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে। গিলগিত-বালতিস্তান (Gilgit–Baltistan) পাকিস্তানের সবচেয়ে উত্তরের প্রশাসনিক অঞ্চল। পূর্বে এটি উত্তরাঞ্চল নামে পরিচিত ছিল। সেখানেই একটি মেয়েকে আশা ভোঁসলের বিখ্যাত গান আঁখো কী মস্তি গাইতে শোনা যাচ্ছে। তার কণ্ঠ মন্ত্রমুগ্ধ করেছে দর্শক ও নেটিজেনদের।

View this post on Instagram

A post shared by All Gilgit (@allgilgit)

ভিডিয়োটি শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রাম পেজ অল গিলগিটে। ভিডিয়োটির ক্যাপশনে লেখা আছে, “পাহাড়ের একটি মেয়ে, যার কন্ঠ খুব সুরেলা।” ভিডিয়োতে গান গাওয়া মেয়েটির নাম নূরিমা রেহান। ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি মেয়ে পাহাড়ি এলাকায় দাঁড়িয়ে আছে। আর আঁখো কী মস্তি গানটি গাইছে। কোনও বাদ্য়যন্ত্র ছাড়াই এমনভাবে গান গাইছে যা আপনাকে অবাক করবে। মেয়েটির পিছনে আরও এক-দু’জনকে দেখা যাচ্ছে।

ভিডিয়োটি শেয়ার করার পর থেকে 1 লাখ 70 হাজারেরও বেশি ভিউ হয়েছে। শেয়ার করার পর থেকে কমেন্টের ঝড় উঠেছে। একজন ব্যবহারকারী লিখেছেন, “অসাধারণ গানের গলা।” একজন ব্যবহারকারী কমেন্ট করেছেন, “আশা ভোঁসলের এই কঠিন গানটিকে কী সুন্দর ভাবে গাইল।” তৃতীয় একজন ব্যবহারকারী লিখেছেন, “আমি একাধিকবার শুনলাম।” আরও একজন লিখেছেন, “এমন পরিবেশ আর ওর গান দু’টোই সুন্দর।”