Viral Video: হাতি-ঘোড়া ছেড়ে এবার ‘সওয়ারি’ নিল উটপাখিও, দেখলেই চড়তে ইচ্ছে করবে

Ostrich Ride Viral Video: আপনি তো উটের পিঠে চড়তে দেখেছেন। কাউকে কি উট পাখির পিঠে চড়ে ঘুরে বেড়াতে দেখেছেন?

Viral Video: হাতি-ঘোড়া ছেড়ে এবার 'সওয়ারি' নিল উটপাখিও, দেখলেই চড়তে ইচ্ছে করবে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2023 | 7:45 AM

Latest Viral Video: এমন অনেক প্রাণী রয়েছে, যাদের উপরে মানুষ চড়ে ঘুরে বেড়ায়। এর মধ্যে রয়েছে ঘোড়া, হাতি ও উট ইত্যাদি। এই যেমন ধরুন আপনি যদি রাজস্থানে যান, তাহলে উটের পিঠে চড়ে ঘুরতে পারবেন। আবার যদি দীঘা-পুরি কোথাও যান, তাহলে দেখবেন সমুদ্র সৈকতে প্রচুর ঘোড়া রয়েছে। যাদের পেশার ক্ষেত্রে ব্য়বহার করা হচ্ছে। পশুদের কখনই পেশার জন্য ব্যবহার করা উচিত না, এই দাবিতে পশুপ্রেমী সংগঠনগুলি বারবার সোচ্চার হয়েছে। তবুও আপনি তো উটের পিঠে চড়তে দেখেছেন। কাউকে কি উট পাখির পিঠে চড়ে ঘুরে বেড়াতে দেখেছেন? যদি না দেখে থাকেন তাহলে এই ভিডিয়োটি আপনার জন্য়। সোশ্য়াল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে একটি মেয়ে উট পাখির পিঠে চড়ে ঘুরছেন।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, একজন লোক একটি মেয়েকে উটপাখির উপরে বসায়, তারপরে উটপাখিটি তাকে নিয়ে দৌড়াতে শুরু করে। কিছুদূর যাওয়ার পরে, সে যেখান থেকে তাকে নিয়ে দৌড়েছিল সেখানেই ফিরে আসে। উটপাখিতে চড়ার সময় মেয়েটিকে বেশ উত্তেজিত দেখাচ্ছে। কিন্তু উট পাখিটি যেভাবে তাকে নিয়ে ছুটল, তা দেখে আপনি হাসি থামিয়ে রাখতে পারবেন না।

এই মজার ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে pstore_makasarr নামের একটি আইডি দিয়ে শেয়ার করা হয়েছে। যা এখনও পর্যন্ত 4.6 মিলিয়ন ভিউ হয়েছে। অন্যদিকে 1 লাখ 60 হাজারেরও বেশি মানুষ ভিডিয়োটি লাইকও করেছেন। ভিডিয়োটি দেখে বিভিন্ন কমেন্টও করেছেন মানুষ। একজন ব্যবহারকারী ক্ষুব্ধ হয়ে লিখেছেন, ‘এগুলি চড়ার যোগ্য প্রাণী নয়, আনন্দ খোঁজার জন্য় মানুষ সবসময় পশু পাখিকেই কেন বেছে নেয় বুঝি না।’ আরও এক ব্য়ক্তি লিখেছেন, ‘দেখেই মজা লাগছে। এমন কোথায় হয়? আমিও একবার বসতে চাই।’