Viral Video: হরিণকে নির্ভয়ে খাবার খাইয়ে দিল এক শিশু, তারপর যা হল.. মন ভাল করা ভিডিয়ো

Latest Video Viral: এই ভিডিয়োটি টুইটারে Figen (@TheFigen_) নামের একটি অ্যাকাউন্টের মাধ্যমে শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা, "দুই নিরীহ মানুষ একে অপরের ভাষা বোঝে।"

Viral Video: হরিণকে নির্ভয়ে খাবার খাইয়ে দিল এক শিশু, তারপর যা হল.. মন ভাল করা ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2023 | 2:00 PM

Viral Video Today: ছোট বাচ্চারা সাধারণত পশুদের ভয় পায়। বাড়ির পোষা কুকুর হলে আলাদা কথা। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখলে আপনার চোখ কপালে উঠবে। একটি ছোট বাচ্চা চিরিয়াখানায় হরিণকে এমনভাবে আদর করে খাওয়াচ্ছে, যা আপনি হয়তো আগে খুব কমই দেখেছেন। এমনকি তার সঙ্গে বিভিন্ন অঙ্গ-ভঙ্গি করে খেলাও করছে। সবথেকে অবাক ব্যপার হল ছোট মেয়েটি যেমন করছে, ঠিক তেমনই হরিণটিও করছে। তাকে অবিকল নকল করতে পারছে হরিণটি।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি ছোট মেয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে রয়েছে। কিন্তু না, সে একা নেই। তার সঙ্গে রাস্তার রেলিং-এর ধারে রয়েছে একটি বড় হরিণ। আরমার দেখে মনে হবে, তারা যেন কতদিন আগে থেকে পরিচিত। একে অপরের বন্ধু হয়। খুদেটিও তার দিকে একটি বিস্কুট এগিয়ে দিল। হরিণটিও কিছু না ভেবে তার হাত থেকে খাবারটি খেয়ে নিল। ছোট মেয়েটি কিন্তু একটুও ভয় পায়নি। বরং খাবার খাওয়ানোর পর সে তার সঙ্গে খেলতে শুরু করল। মেয়েটিও তার মাথায়টি নীচে করে বুঝিয়ে দিল যে, খাওয়ার জন্য ধন্যবাদ। আর হরিণটিও তাকে ঠিক একইভাবে ধন্যবাদ জানালো।

এই ভিডিয়োটি টুইটারে Figen (@TheFigen_) নামের একটি অ্যাকাউন্টের মাধ্যমে শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা, “দুই নিরীহ মানুষ একে অপরের ভাষা বোঝে”। মাত্র 7 সেকেন্ডের এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত অনেক লাইক আর ভিউ হয়েছে। 5 লাখেরও বেশি ভিউ ও 23 হাজার মানুষ লাইক করেছেন। অনেকে অনেক কমেন্টও করেছেন। কেউ বলেছেন, “মেয়েটি যেভাবে হরিণের সামনে মাথা নত করল, তা দেখে বোঝা যায়, প্রথম থেকেই বাচ্চাদের এমন শিক্ষা দেওয়া উচিত।”