অন্যের পোষ্য কুকুরদের রাস্তায় ঘুরিয়ে মাসে আয় 34 লক্ষ টাকা, কোম্পানির বস এই সুন্দরী যুবতী

Viral Post: কুকুরদের হাঁটাতে নিয়ে গিয়ে আয় করেন প্রায় 34 লক্ষ টাকা। ভাবছেন তো কীভাবে? আসলে আপনাকে যার কথা জানানো হবে, তিনি হলেন নরউইচের বাসিন্দা গ্রেস বাটারি বারিস্তা। 28 বছর বয়সী গ্রেস বাটারি বারিস্তা রিস্তা কফি ক্যাফেতে কফি তৈরি করতেন।

অন্যের পোষ্য কুকুরদের রাস্তায় ঘুরিয়ে মাসে আয় 34 লক্ষ টাকা, কোম্পানির বস এই সুন্দরী যুবতী
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2024 | 1:30 PM

আজকাল সোশ্যাল মিডিয়ায় এক মহিলা আলোচনার তুঙ্গে রয়েছেন। কারণটা কী জানেন? তিনি কুকুরদের হাঁটাতে নিয়ে গিয়ে আয় করেন প্রায় 34 লক্ষ টাকা। ভাবছেন তো কীভাবে? আসলে আপনাকে যার কথা জানানো হবে, তিনি হলেন নরউইচের বাসিন্দা গ্রেস বাটারি বারিস্তা। 28 বছর বয়সী গ্রেস বাটারি বারিস্তা রিস্তা কফি ক্যাফেতে কফি তৈরি করতেন। কিন্তু তিনি সেই চাকরি ছেড়ে দেন। আর তারপরে নিজের ইচ্ছে পূরণে বেরিয়ে পড়েন।

এর পরে 2019 সালে, তিনি নিজের কোম্পানি খোলেন এবং নিজের শখকে কাজে রূপান্তর করেন। তিনি প্রতিদিন ছয় ঘন্টা মানুষের কুকুরকে হাঁটতেন, যার বিনিময়ে কুকুরের মালিকরা তাকে টাকা দেয়। শুরুতে তার মাত্র দুই-চারজন গ্রাহক থাকলেও এখন তার শত শত গ্রাহক রয়েছে। যার কারণে তার আয় হয় 42 হাজার পাউন্ড। সমস্ত খরচ বাদ দিয়ে তার আয় প্রায় 34 লক্ষ টাকা। এর আগে আপনি এমন কোনও কাজ সম্পর্কে জানতেন?

তার এই কাজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শত শত নেটিজনের নজর কেড়েছে। সবচেয়ে বড় কথা হল দিনে ছয় ঘন্টা করে তিনি পোষ্যদের সঙ্গে হাঁটেন। আর সেটাই তাঁর কাজ। এই কাজ করেই তিনি এই প্রচুর পরিমান টাকা আয় করেন। সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন কতই না ভিডিয়ো, ছবি, পোস্ট ভাইরাল হয়। তার মধ্যে এমন অনেক ঘটনা থাকে, যা দেখে অবাক হওয়া ছাড়া আর কোনও উপায় থাকে না। এটি তেমনই একটা। এই মহিলা শুধু মাত্র পোষ্যদের হাঁটিয়ে কয়েক লাখ টাকা আয় করেন।