Viral Video: আপত্তি নেই প্রেমিকের, তাই পছন্দের লেপকেই ‘জীবনসঙ্গী’ বাছলেন এই মহিলা, ভিডিয়ো দেখে হতবাক সকলে

Marrying Bed Sheet: নিজের লেপকে ভালবেসে শেষে সেই বিয়ে করে নিলেন এক যুবতী। শুনে অবাক হচ্ছেন তাই না? বিয়ে করার কারণটাও খুব অদ্ভুত, যা জানলে আপনি বিশ্বাসই করতে পারবেন না।

Viral Video: আপত্তি নেই প্রেমিকের, তাই পছন্দের লেপকেই 'জীবনসঙ্গী' বাছলেন এই মহিলা, ভিডিয়ো দেখে হতবাক সকলে
Follow Us:
| Edited By: | Updated on: Jan 15, 2023 | 10:50 AM

Latest Viral Video: কথায় আছে বিয়ে এমন একটি বন্ধন যাতে মানুষ সাত জন্ম পর্যন্ত একে অপরের সঙ্গে আবদ্ধ থাকে। বলা হয়ে থাকে যে এটি যে কারও জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। সবাই চায় তার পছন্দের সঙ্গী পেতে। কিন্তু আপনি কি কখনও দেখেছেন বা শুনেছেন যে একজন মানুষ অন্য ব্যক্তির প্রেমে পড়ার পরিবর্তে কোনও জড় বস্তুর (Inanimate Object) প্রেমে পড়েছে! আগে দেখা গিয়েছে এক ব্যক্তি তার পুতুলকে বিয়ে করেছে। এক মহিলা নিজেকে বিয়ে করেছেন। কিন্তু সম্প্রতি এক চমকপ্রদ বিয়ের কথা জানা গিয়েছে। যেখানে একজন নারী একজন মানুষকে বিয়ে না করে একটি লেপকে বিয়ে করেছেন। প্রেম অন্ধ হয়, এ কথা আগেও অনেকবার শোনা গিয়েছিল। কিন্তু তাই বলে এমন যে হতে পারে, তা বোধহয় আগে কেউ শোনেননি। নিজের লেপকে ভালবেসে শেষে সেই বিয়ে করে নিলেন এক যুবতী। শুনে অবাক হচ্ছেন তাই না? বিয়ে করার কারণটাও খুব অদ্ভুত, যা জানলে আপনি বিশ্বাসই করতে পারবেন না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) এমনই এক ভিডিয়ো নজর কেড়েছে নেটিজ়েনদের।

ওই মহিলা জানান, আসলে তার চাদরে বিয়ে করার আসল উদ্দেশ্য হল তিনি বিশ্বকে সচেতন করতে চান যে সুখী হওয়ার জন্য কেবল মানুষকে বিয়ে করাই জরুরি নয়। এই বিয়ে নিয়ে তাঁর প্রেমিকও কোনও আপত্তি জানাননি। তিনি যখন পরে তাঁর বয়ফ্রেন্ডকে বিয়ে করবেন, তখন এই লেপটি তাঁদের সঙ্গে থাকবে। অর্থাৎ ওই তরুণীর বয়ফ্রেন্ড রয়েছেন। তবুও তিনি নিজের বিছানার চাদরের প্রেমেই মগ্ন। ওই মহিলার দাবি, তাঁর বয়ফ্রেন্ডের নাম জনি। তাঁর বয়ফ্রেন্ডের এই বিয়েরবিষয়টি নিয়ে কোনও আপত্তি নেই। এমনকী নিজের বয়ফ্রেন্ডের সঙ্গেও পছন্দের লেপটি ভাগাভাগি করতে রাজি ওই তরুণী। ইংল্যান্ডের বাসিন্দা প্যাস্কেল সেলিক 2019 সালে ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে বিয়ে করেন নিজের পছন্দের লেপকে। সব থেকে অবাক করে দেওয়ার বিষয় হল, মহিলার যখন এই অদ্ভুত বিয়ে করেছিলেন, তখন তিনি তাঁর পরিবার এবং বন্ধুদেরও সকলকে আমন্ত্রণ জানিয়েছিলেন।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়োটি পোস্টের পরেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। নেটিজেনরাও বিভিন্ন কমেন্ট করেছেন ভিডিয়ো দেখে। কেউ বলেছেন, “আর যা কত কী দেখতে হবে কা জানে!” কেউ আবার লিখেছেন, “এ আবার কেমন বিয়ে? জাত-ধর্ম বা বর্ণ-রূপ দেখে প্রেম হয় হয় না জানতাম, তাবলে চাদরকে বিয়ে?”