Viral Video: নর্দমা পরিষ্কার করতে নামলেন আপ নেতা! ওঠার পর দুধ দিয়ে স্নান…

Viral Video: আপ পার্টির কাউন্সিলর (AAP Councilor) হাসিব-উল-হাসান। অনেকেই তাঁকে বলছেন বাস্তবের নায়ক (Nayak Hindi Movie)। অনিল কাপুরের (Anil kapoor) 'নায়ক' ছবির সঙ্গেও তুলনা করা হচ্ছে এই আপ নেতার।

Viral Video: নর্দমা পরিষ্কার করতে নামলেন আপ নেতা! ওঠার পর দুধ দিয়ে স্নান...
নর্দমা পরিষ্কার করে ওঠার পর ওই আপ নেতাকে দুধ দিয়ে স্নান করিয়েছেন তাঁর সমর্থকরা।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2022 | 10:54 PM

অনিল কাপুর অভিনীত ‘নায়ক’ (Nayak Movie) ছবির কথা মনে আছে তো… এবার বাস্তবেও সেইরকমই এক নায়কের দেখা পাওয়া গিয়েছে। তিনি রিল নয়, একদম রিয়েল লাইফের নেতা। আম আদমি পার্টির (AAP Party Leader) ওই নেতা নিজেই পাঁক ভর্তি ড্রেনে (Overflowing Drain) নেমে সেটা পরিষ্কার করেছেন। তারপর দুধ দিয়ে স্নান (Milk Bath) করানো হয়েছে তাঁকে। টুইটারে সেই ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে। পর্দায় ‘নায়ক’ সিনেমাতে একদিনের জন্য মুখ্যমন্ত্রী হয়েছিলেন অনিল কাপুর। সাধারণ মানুষের সমস্ত সমস্যায় ঝাঁপিয়ে পড়ে মনজয় করেছিলেন সকলের। এবার এই আপ নেতাও সেই পথেই হেঁটেছেন। তবে অনেকে তাঁর জয় জয়কার করলেও নিন্দুকেরা একে ‘পাবলিসিটি স্টান্ট’ বলতেও ছাড়েননি। জানা গিয়েছে, আম আদমি পার্টির কাউন্সিলর হাসিব-উল-হাসান পূর্ব দিল্লির শাস্ত্রী পার্ক এলাকা পরিদর্শনে গিয়েছে। সেখানেই তিনি দেখতে পান ওই নর্দমার বেহাল দশা। দুর্গন্ধযুক্ত ড্রেন থেকে উপচে পড়ছে নোংরা। এইসব দেখে ওই নোংরা পাঁকের মধ্যেই সটান লাফ মেরে নেমে পড়েছিলেন আপ পার্টির কাউন্সিলার। নর্দমা পরিষ্কার করতেও দেখা গিয়েছে তাঁকে। ওই ব্যক্তির প্রায় বুক সমান কাদা-পাঁক-নোংরা-আবর্জনা ছিল ওই ড্রেনে।

আম আদমি পার্টির কাউন্সিলর নিজেই নেমেছেন নর্দমা পরিষ্কার করতে, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

সাদা পোশাকের ধোপদুরস্ত নেতার এ হেন কাণ্ড দেখে অবাক সকলে। তবে সেদিকে ভ্রূক্ষেপ নেই হাসান সাহেবেন। নর্দমার পাঁক পরিষ্কার করতেই ব্যস্ত তিনি। ড্রেন পরিষ্কারের কাজ শেষ হলে উঠে আসেন তিনি। আপ নেতাদের সমর্থকদের তখন সে কী উল্লাস। দুধ দিয়ে বরেণ্য নেতাকে স্নান করিয়েছেন তাঁরা। ভিডিয়ো দেখে অনেকেই বলছেন, সত্যিই তো নেতা হবেন এমন একজন, হাসান সাহেবের মতো। যিনি আমআদমির কথা ভাববেন। এই কাউন্সিলর আক্ষরিক অর্থেই পার্টির নাম ও মুখ দুইই উজ্জ্বল করেছেন। তাঁকে তো দুধ দিয়ে স্নান করানোই শোভা পায়। তবে নিন্দুকদের মতে এসব সবই ভান, সবই দেখানোর জন্য। ওসব সাধারণ মানুষের সমস্যার কথা ভাবার সময় কারওর নেই। তবে নেটিজ়েনদের অনেকে আবার এও বলেছেন, যদি দেখানোর জন্যেও করে থাকেন, তাও ভাল কাজই করেছেন। সেটুকুই বা ক’জন করেন?

সংবাদ মাধ্যমকে পরে ওই আম আদমি পার্টির কাউন্সিলর জানিয়েছেন যে এই এলাকায় নর্দমার এমন বেহাল দশা দীর্ঘদিনের। বহুবার আধিকারিকদের কাছে অভিযোগ জানিয়েও লাভ হয়নি। কোনও ব্যবস্থাই নেওয়া হয়নি। হাসান সাহেবের অভিযোগ শুধুমাত্র বড়কর্তাদের কাছে সমস্যার কথা জানানোই হয়েছে। লাভের লাভ কিচ্ছু হয়নি। কোনও তরফেই কোনও পদক্ষেপ গ্রহণ করা হয়নি।

আরও পড়ুন- Viral Video: চিনির জন্য লড়াই! রাশিয়ার সুপারমার্কেটে এ কী অবস্থা… দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: শূন্যে উড়ল টেসলা গাড়ি, ভয়ঙ্কর স্টান্টের ভিডিয়ো ভাইরাল, শিউরে উঠেছেন নেটিজ়েনরা