Viral Video: শূন্যে উড়ল টেসলা গাড়ি, ভয়ঙ্কর স্টান্টের ভিডিয়ো ভাইরাল, শিউরে উঠেছেন নেটিজ়েনরা

Tesla Car Stunt: জানা গিয়েছে, যে টেসলা গাড়িতে দুর্ঘটনা ঘটেছে সেটি একটি ভাড়ার গাড়ি। আর যিনি এই কাণ্ড ঘটিয়েছেন তিনি একজন জনপ্রিয় টিকটক স্টার।

Viral Video: শূন্যে উড়ল টেসলা গাড়ি, ভয়ঙ্কর স্টান্টের ভিডিয়ো ভাইরাল, শিউরে উঠেছেন নেটিজ়েনরা
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2022 | 9:35 PM

গাড়ি নিয়ে স্টান্ট (Car Stunt) দেখাতে গেলে অনেক রকম বিপত্তিই ঘটে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে, যা দেখে শিউরে উঠেছেন নেটিজ়েনরা। ওই ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি টেসলা (Tesla) গাড়ি স্টান্ট শুরুর পরমুহূর্তেই শূন্যে উড়ে গিয়েছে। তারপর মাটিতে আছড়ে পড়ে ওই অবস্থাতেই বেশ খানিকটা এগিয়ে গিয়েছে। মাটিতে পড়ার সময় প্রথমে সজোরে ধাক্কা লেগেছিল গাড়ির বনেটে। তখনই তা দুমড়ে মুচড়ে যায়। তারপর খানিকটা এগিয়ে টেসলা গাড়িটি যখন পার্কিং লটে দাঁড়ানো আরও দুটো গাড়িকে সজোরে ধাক্কা মারে তখন গাড়ির অবস্থা যা হয়েছিল ভিডিয়োতে সেটা দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা। ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলসের ইকো পার্কে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। দু’দিন আগে ভাইরাল হয়েছিল এই ভিডিয়ো। তারপর থেকেই ওই স্টান্টম্যানের খোঁজে ছিল পুলিশ। এই গোটা কর্মকাণ্ডের পিছনে যিনি রয়েছে তাঁকে খুঁজে দিতে পারলে এক হাজার ডলার পুরস্কার দেওয়া হবে বলেও ঘোষণা করেছিল লস এঞ্জেলসের পুলিশবাহিনী। অবশেষে পুলিশের খোঁজাখুঁজি সফল হয়েছে। জনপ্রিয় টিকটক স্টার Durte Dom এই খতরনাক টেসলা স্টান্টের পিছনে ছিলেন বলে শোনা গিয়েছে।

লস এঞ্জেলস পুলিশের তরফে জানানো হয়েছে গত ২০ মার্চ একটি কালো রঙে টেসলা গাড়ি নিয়ে ভয়ঙ্কর স্টান্ট দেখানো হয়েছিল। স্টান্ট দেখানোর সময় ঘটে ভয়ানক বিপদ। তীব্র গতির কারণে বেসামাল হয়ে শূন্যে উড়ে যায় গাড়িটি। তারপর আছড়ে পড়ে মাটিতে। একাধিক সংঘর্ষের ফলে ভেঙেচুরে যায় ওই গাড়ি। সেই অবস্থাতেই পার্কিংয়ে দাঁড়ানোর দু’টি গাড়িতে গিয়ে সজোর ধাক্কা মেরে সেই গাড়িগুলিরও ক্ষতি করেছিলেন টেসলার চালক। সবচেয়ে আজব ব্যাপার এই যে ওই স্টান্টের রেকর্ড করার জন্য দাঁড়িয়েছিলেন অনেকেই। টেসলা গাড়িটি যখন শূন্যে ওড়ার পর মাটিতে আছড়ে পড়েছিল, তখনও লোকজন দুর্ঘটনার ভিডিয়ো রেকর্ডিং করতেই ব্যস্ত ছিলেন। এমনকি গাড়িটি তীব্র গতিতে এগিয়ে গিয়ে যখন পার্কিং লটে দাঁড়ানো আরও দুটো গাড়িতে সজোরে ধাক্কা মেরেছিল তখনও ওই লোকজনের হুঁশ ফেরেনি। বরং সমস্ত ঘটনা ভিডিয়ো রেকর্ডিংয়ের দিকেই মন ছিল সকলের। পরে অবশ্য সকলেই ছুটে যান গাড়ির দিকে।

জানা গিয়েছে, যে টেসলা গাড়িতে দুর্ঘটনা ঘটেছে সেটি একটি ভাড়ার গাড়ি। আর যিনি এই কাণ্ড ঘটিয়েছেন তাঁর আসল নাম Dominykas Zeglaitis। পুলিশ জানিয়েছে ওই ব্যক্তির সন্ধান তাঁরা পেয়েছেন। আপাতত কোনও প্রত্যক্ষদর্শীর হদিশ করছেন তাঁরা। এই প্রসঙ্গে টুইটারে ঘোষণাও করেছে লস এঞ্জেলস পুলিশ। প্রথমে টিকটকেই ভাইরাল হয়েছিল এই ভিডিয়ো। পরে তা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমেও। ইতিমধ্যেই এক কোটির বেশি ভিউ হয়েছে টেসলা গাড়ির এই বিপজ্জনক স্টান্ট ভিডিয়োর। নেটিজ়েনদের সকলেই এই ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন।

আরও পড়ুন- Viral Video: খাঁকি উর্দি পরেই কাঁচা বাদাম গানে নাচলেন মহিলা ও পুরুষ পুলিশকর্মীরা, নেটপাড়ায় তীব্র বিতর্ক!