Viral Video: ব্যবসায় সবচেয়ে মূল্যবান দক্ষতা কী? ভাইরাল ভিডিয়ো শেয়ার করলে বোঝালেন আনন্দ মাহিন্দ্রা

একটি কুকুর কাঠের দরজাকে পা দিয়ে বারবার ঠেলে বাইরে বের হওয়ার চেষ্টা করছে। কিন্তু সেই দরজাটি শুধুমাত্র কাঠের ফ্রেম দিয়েই গড়া। তাকে কোনও কাচ লাগানো নেই।

Viral Video: ব্যবসায় সবচেয়ে মূল্যবান দক্ষতা কী? ভাইরাল ভিডিয়ো শেয়ার করলে বোঝালেন আনন্দ মাহিন্দ্রা
টুইটার ভিডিয়ো থেকে নেওয়া
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2021 | 7:10 PM

সোশ্যাল মিডিয়ায় বিচিত্র ঘটনা নিয়ে ভিডিয়ো ভাইরাল হয়েই থাকে। তবে সম্প্রতি বিজনেস টাইকুন আনন্দ মাহিন্দ্রা সোশ্যাল মিডিয়ায় একটি মজাদার ভাইরাল ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে একটি কুকুরের মজার কীর্তির ভিডিয়ো দেখা গিয়েছে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি কুকুর কাঠের দরজাকে পা দিয়ে বারবার ঠেলে বাইরে বের হওয়ার চেষ্টা করছে। কিন্তু সেই দরজাটি শুধুমাত্র কাঠের ফ্রেম দিয়েই গড়া। তাকে কোনও কাচ লাগানো নেই। তবুও দরজায় কাচ রয়েছে, এই ভেবে বারবার পা দিয়ে ঠেলে চলেছে। পাশের দরজায় যদিও কাচ ছিল। কাঠের ফ্রেম হওয়া সত্ত্বেও সে বের হতে পারছে না। কুকুরের উদাহরণ দিয়ে কাচবিহীন দরজাটি খোলা রাখার জন্য দিতে থাকে কিন্তু যেই মুহূর্তে দরজা খুলে দেওয়া হয়, তখনই সে ছুটে বেরিয়ে যায়। মাহিন্দ্রা টুইটারে এই ভিডিয়োটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, আমাদের অভ্যাসের নেশার চিত্র তুলে ধরার জন্য এর চেয়ে ভালো আর কিছু নেই… ব্যবসায়ে সবচেয়ে মূল্যবান দক্ষতার বিচার আজ জানা গেল কীভাবে মুক্ত হওয়া যায়।

মজাদার কিন্তু অনুপ্রেরণামূক এই ভিডিয়ো ক্লিপটি দেখে একজন ইউজার লিখেছেন, কখনও কখনও কাজগুলি আপনাকে অগ্রগতিতে বাধা দেয়, তাইবলে পূর্ববর্তী ধারণাগত কাঠামোর প্রতি আপনার এই সংযুক্তি।

আরও পড়ুন: Viral Video: দুটি মাথার কচ্ছপ নিয়ে হৈচৈ নেটপাড়ায়! কিউট কচ্ছপের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ নেটিজেনদের