Viral Video: প্রাইভেট জেটে কর্মীর জন্মদিন উদযাপন, মুকেশ পুত্র অনন্তের নিন্দা-প্রশংসা দুই চলল নেটপাড়ায়

Anant Ambani News: অনন্ত আম্বানিকে দেখা গিয়েছে, কোম্পানির কর্মীদের সঙ্গে উল্লাস করতে। ভাইরাল হওয়া ভিডিয়োতে তাঁকে বলতে শোনা গিয়েছে, "বার্থডে বাম্পস"। তবে এই ভিডিয়োর কারণে অনন্ত যেমন প্রশংসিত হয়েছেন, তেমনই নিন্দিতও হয়েছেন।

Viral Video: প্রাইভেট জেটে কর্মীর জন্মদিন উদযাপন, মুকেশ পুত্র অনন্তের নিন্দা-প্রশংসা দুই চলল নেটপাড়ায়
কেন আপনার থেকে বয়সে বড় একটা মানুষের প্রণাম নিলেন, অনন্তের নিন্দায় নেটিজ়েনরা।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 28, 2023 | 11:04 PM

Anant Ambani Video: বিলিয়নেয়ার মুকেশ আম্বানির ছোট ছেলের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। অনন্ত আম্বানি, যিনি সম্প্রতি বিয়ে করেছেন, এখন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ় লিমিটেডের এনার্জি বিজ়নেসের প্রধান। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রাইভেট জেটে তাঁর কোম্পানির এক কর্মীর জন্মদিন উদযাপন করছেন অনন্ত। জানা গিয়েছে, রিলায়েন্স নিউ এনার্জি সোলার অ্যান্ড রিলায়েন্স নিউ সোলার এনার্জির ডিরেক্টর তাঁর কর্মীর জন্মদিনে প্রাইভেট জেটে বার্থ ডে কেক নিয়ে এসে তাঁকে সারপ্রাইজ় দেন।

View this post on Instagram

A post shared by Patiala Politics (@patialapolitics)

পাটিয়ালা পলিটিক্স নামক একটি নিউজ় ওয়েবসাইট এই ভিডিয়োটি সর্বপ্রথম শেয়ার করে। সেখানেই জুনিয়র আম্বানিকে দেখা গিয়েছে, কোম্পানির কর্মীদের সঙ্গে উল্লাস করতে। ভাইরাল হওয়া ভিডিয়োতে তাঁকে বলতে শোনা গিয়েছে, “বার্থডে বাম্পস”। অনন্তের সংস্থার ওই কর্মী যেন ভাবতেই পারেননি। তাঁর জন্মদিনে খোদ মালিক যে এভাবে সেলিব্রেট করবেন, তা যেন স্বপ্নের মতোই ছিল। কেকটা কাটার আগে অভিভূত ওই কর্মচারী অনন্তের পা ছুয়ে প্রণাম করেন। কেক কাটার পরে রিলায়েন্স এনার্জির টপ বস তাঁর কর্মীকে চামচে করে কেকও খাইয়ে দেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, বার্থ ডে কেকটি চকলেট ও ওয়েফার স্টিকে ভর্তি ছিল।

ইনস্টাগ্রামের এই ভিডিয়োটি নেটিজ়েনদের খুব পছন্দ হয়েছে। তাঁরা অনন্তের প্রশংসায় পঞ্চমুখ। তাঁদের কেউ বলেছেন, “শুধু টাকা থাকলেই হয় না। মনও বড় হতে হয়।” কেউ আবার এ-ও বলেছেন, “সব অফিসের বসরা যদি এরকম হতেন, তাহলে তো ভালই হত।”

তবে কেউ কেউ আবার অনন্তের নিন্দাও করেছেন। মুকেশ আম্বানির ছোট ছেলে কেন ওই বয়স্ক ব্যক্তির প্রণাম গ্রহণ করেছেন, তার জন্যই কটাক্ষ করেছেন নেটিজ়েনদের একটা বড় অংশ। একজন লিখেছেন, “মিস্টার আম্বানি, বড়দের সম্মান করতে শিখুন।”