Viral Video: বিয়ের মণ্ডপে ড্রোনে নামছিল মালা, তারপর বরের কাণ্ড দেখে চোখ কপালে উঠল সকলের!

Groom Reaction Viral Video: সোশ্য়াল মিডিয়ায় অনেক বিয়ের ভিডিয়ো ভাইরাল হয়। এমন অনেক ভিডিয়ো থাকে যেগুলি দেখে চোখ ফেরানো দায় হয়ে যায়।

Viral Video: বিয়ের মণ্ডপে ড্রোনে নামছিল মালা, তারপর বরের কাণ্ড দেখে চোখ কপালে উঠল সকলের!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2023 | 9:14 AM

Latest Viral Video: সোশ্য়াল মিডিয়ায় (Social Media) অনেক বিয়ের ভিডিয়ো ভাইরাল হয়। এমন অনেক ভিডিয়ো থাকে যেগুলি দেখে চোখ ফেরানো দায় হয়ে যায়। কখনও বর নতুন বউকে কোলে তুলে নেয়, আবার কখনও বউ রেগে গিয়ে মালাবদল বন্ধ করে দেয়। কিন্তু বর্তমানে সোশ্য়াল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো ভাইরাল (Video Viral) হয়েছে, যেখানে বর বিয়ে করতে এতটাই উৎসুক যে, মালাবদলের জন্য় মালা আসার অপেক্ষা করতে পারলেন না। তার আগেই এমন কিছু করে বসলেন, যা দেখলে আপনার হাসি থামবে না।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, বর-কনে বিয়ের মঞ্চে দাঁড়িয়ে আছেন। তাদের মালাবদল শুরু হবে। আর এই সুন্দর মুহূর্তটিকে আরও বিশেষ করে তুলতে ড্রোনের মাধ্যমে বরের হাতে মালা পৌঁছে দেওয়ার পরিকল্পনা করেছিলেন মেয়ের পরিবারের সদস্যরা। কিন্তু ড্রোনটি বরের মাথার ওপর অনেকক্ষণ ঘোরাফেরা করে। আর তাতেই বর রেগে লাল। তিনি জোর করে টেনে ড্রোনটিকে মাটিতে ফেলে দেন। আর মালাটিকে হাতে নিয়ে নেন। বরের এমন কাণ্ড দেখে হতবাক কনের পরিবার।

View this post on Instagram

A post shared by ghantaa (@ghantaa)

এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। আর শেয়ার করার পর থেকে বরকে নিয়ে অধিকাংশ নেটিজ়েন তীব্র সমালোচনা করছেন। এখনও পর্যন্ত ভিডিয়োটি 42 হাজারেরও বেশি মানুষ এটি লাইক করেছেন। বরের এমন ব্য়বহার দেখে অনেকে কমেন্ট করেছেন। কেউ বলেছেন, ‘তাবলে বর বিয়ের জন্য় এত তাড়াহুড়ো করবে?’ আর একজন ক্ষোভ প্রকাশ করে বলেছেন, ‘কনের পরিবারের উচির ছিল তখনই বিয়ে থামিয়ে দেওয়া। একবার ভাবুন যে বিয়ে করতে এসে এমন করতে পারে, সে কনের সঙ্গে কেমন আচরণ করবে।’