Dragon Fruit Chai: ড্রাগন ফল দিয়ে চা বানাচ্ছে বাংলাদেশের বাচ্চা ছেলে, নেটপাড়ায় মিশ্র প্রতিক্রিয়া

Tea With Dragon Fruit: যে ভাবে আর পাঁচটা মানুষ চা বানান, এই বাচ্চাটিও ঠিক সেই ভাবেই চা বানাচ্ছিল। কিন্তু কিছু ড্রাগন ফলের পাল্প স্কুপ করে চায়ের কাপে মিশিয়ে দেওয়াটার ব্যাপারটাই ছিল খুব আকর্ষণীয়। সেই ভিডিয়োই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

Dragon Fruit Chai: ড্রাগন ফল দিয়ে চা বানাচ্ছে বাংলাদেশের বাচ্চা ছেলে, নেটপাড়ায় মিশ্র প্রতিক্রিয়া
ড্রাগন ফলে ফল যে চা-তেও দেওয়া যেতে পারে, তা কি কখনও ভেবেছিলেন?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 12:25 AM

Bangladesh News: ড্রাগন ফলের নাম নিশ্চয়ই শুনেছেন? কিন্তু সেই ফল যে চা-তেও দেওয়া যেতে পারে, তা কি কখনও ভেবেছিলেন? আপনি ভাবেননি! আর একটা বাচ্চা ছেলে করে দেখাল। চা বানাল সে। ছাঁকনিতে তে চা পাতা রেখে, তার উপরে গরম জল দিয়ে একটু একটু করে হাফ গ্লাস দুধে ঢালতে লাগল। আর তারপরই তাতে দিয়ে দিল ড্রাগন ফলের কিছুটা অংশ। বাংলাদেশের এই বাচ্চা চাওয়ালার ভিডিয়ো দেখে নেটিজ়েনদের চক্ষু চড়কগাছ।

ভিডিয়োটি ইনস্টাগ্রামে দ্য গ্রেট ইন্ডিয়ান ফুডি নামক একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে। এই পেজ থেকে দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তের সুস্বাদু, জিহ্বায় জল আনা নানাবিধ পদের সুলুকসন্ধান দেওয়া হয়। যদিও এই ভাবে চা তৈরির প্রক্রিয়া কারও কারও ভাল লাগলে, কারও কারও আবার বেজায় অপছন্দও হয়েছে।

যে ভাবে আর পাঁচটা মানুষ চা বানান, এই বাচ্চাটিও ঠিক সেই ভাবেই চা বানাচ্ছিল। কিন্তু কিছু ড্রাগন ফলের পাল্প স্কুপ করে চায়ের কাপে মিশিয়ে দেওয়াটার ব্যাপারটাই ছিল খুব আকর্ষণীয়। তারপর আবার সেই চায়ে এক চামচ কনডেন্সড মিল্কও মিশিয়ে দেওয়া হয়।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “পিঙ্ক ড্রাগন ফ্রুটওয়ালি চায়ে! আপনার জন্য আকর্ষণীয় এই রিলটি বাংলাদেশের।”

যাঁরা এই ভিডিয়োটি অপছন্দ করেছেন, তাঁদের মধ্যেই একজনের বক্তব্য, “চা বিষয়টা যখন আমাদের কাছে এত প্রিয়, তখন সেটাকে নিয়ে এত এক্সপেরিমেন্ট করার কী দরকার! কিছু জিনিস যেমন রয়েছে, তেমন রাখাই ভাল।”