Woman Dancing With Gun: পিস্তল হাতে মঞ্চে নৃত্যরত মহিলা, পুরুষরা সামনে আসতেই দেখালেন ভয়…

Viral Video Today: সোশ্যাল মিডিয়ায় ফের এমনই একটা ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে এক নর্তকীকে হাতে বন্দুক নিয়ে নাচতে দেখা গিয়েছে। বিহারের সিওয়ানের এই ঘটনার ভিডিয়ো ব্যাপক ভাইরাল হয়েছে।

Woman Dancing With Gun: পিস্তল হাতে মঞ্চে নৃত্যরত মহিলা, পুরুষরা সামনে আসতেই দেখালেন ভয়...
ভয়ঙ্কর কাণ্ড!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 3:14 AM

Bihar Viral Video: বিহার, উত্তর প্রদেশের মতো রাজ্যগুলিতে আজও গুলি চালিয়ে কোনও কিছু উদযাপন করতে দেখা যায় আখছারই। এমনকি এই রাজ্যগুলিতে বিবাহ অনুষ্ঠানেও গুলি চলার ঘটনা শোনা গিয়েছে সাম্প্রতিক অতীতে। এই ধরনের গুলি চালানো বেআইনি এবং প্রায়শই দুর্ঘটনার কথাও শোনা যায়। সোশ্যাল মিডিয়ায় ফের এমনই একটা ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে এক নর্তকীকে হাতে বন্দুক নিয়ে নাচতে দেখা গিয়েছে। বিহারের সিওয়ানের এই ঘটনার ভিডিয়ো ব্যাপক ভাইরাল হয়েছে।

নীতেশ শ্রীবাস্তব নামের এক সাংবাদিক টুইটারে এই ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে নৃত্যরত এক মহিলাকে, যাঁর পরনে ম্যাজেন্টা লেহেঙ্গা ও হাতে বন্দুক। তাঁর সামনেই উন্মত্ত অবস্থায় নাচছিলেন কয়েকজন যুবক। তাঁদেরই হাতে ছিল ওই বন্দুকটি। সেই তাঁদের হাত থেকে বন্দুকটি নিয়ে অবলীলায় নাচতে থাকেন ওই নর্তকী।

তারপরে আবার কিছু যুবক তাঁর সামনে নাচতে আসে। কিন্তু এই নর্তকী তাঁদের বন্দুক দেখান ও সরে যেতে বলেন। তখন তাকে মঞ্চে অন্য এক পুরুষ ও অন্যান্য অতিথিদের সঙ্গে নাচতে দেখা যায়। পুরো পারফরম্যান্স জুড়েই মহিলার হাতে বন্দুক দেখা যায় এবং তিনি অবন্যদের সেই বন্দুক নিয়ে ভয়ও দেখাতে থাকেন।

ঘটনায় পুলিশ পদক্ষেপ নিয়েছে বলে জানা গিয়েছে এবং অপরাধীদের গ্রেফতারও করেছে।