Viral Video: কেতবাজির সর্বনাশা বাইক স্টান্ট! শুয়ে-শুয়ে বাইক চালানোর ফল মিলল হাতে নাতে

Viral Video Today: দুই চালককে শুয়ে-শুয়ে বাইক চালাতে দেখা গিয়েছে। তাঁদের পাশ দিয়েই যাচ্ছিল একটি গাড়ি। সেই গাড়ি থেকেই স্টান্টের ভিডিয়োটি রেকর্ড করা হয়েছে। প্রথমে একটি বাইকে এক ব্যক্তি শুয়ে শুয়ে বেরিয়ে গেলেন। তার ঠিক পরক্ষণেই আর একটা বাইক সবেমাত্র বেরোল। ব্যস! তারপরেই দুর্ঘটনা।

Viral Video: কেতবাজির সর্বনাশা বাইক স্টান্ট! শুয়ে-শুয়ে বাইক চালানোর ফল মিলল হাতে নাতে
ভয়ঙ্কর দুর্ঘটনা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 9:35 PM

Latest Viral Video: স্টান্ট যে কতটা ভয়ঙ্কর হতে পারে, যাঁরা তা করেন হারে হারে বোঝেন তাঁরা। কিন্তু তারপরেও তাঁরা স্টান্টের নেশায় মত্ত থাকেন। মানুষ যদি একটু সাবধানে গাড়ি চালাতো, তাহলে দুর্ঘটনার মাত্রাও অনেকটা কমবে। কিন্তু কে কার কথা শোনে। প্রচণ্ড তাড়াহুড়োয় মানুষ বেপরোয়া বাইকও চালাবেন, আবার কেতবাজি করতে তাঁরা স্টান্টও (Bike Stunt) দেখিয়ে যাবেন। আর বাড়িতে যাঁরা অপেক্ষা করে বসে থাকেন, এক আকাশ চিন্তা দিয়ে দিনযাপন করে যেতে হয় তাঁদের। সোশ্যাল মিডিয়ায় ফের সেরকমই একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে। স্টান্ট দেখাতে গিয়ে ভয়ঙ্কর দুর্ঘটনার (Accident) কবলে পড়তে হয়েছে এক ব্যক্তিকে। সে ভিডিয়োও ব্যাপক ভাইরাল হয়েছে।

ইনস্টাগ্রামে @wheeliefeed নামক একটি হ্যান্ডেল থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। দুই চালককে সেখানে শুয়ে-শুয়ে বাইক চালাতে দেখা গিয়েছে। তাঁদের পাশ দিয়েই যাচ্ছিল একটি গাড়ি। সেই গাড়ি থেকেই স্টান্টের ভিডিয়োটি রেকর্ড করা হয়েছে। প্রথমে একটি বাইকে এক ব্যক্তি শুয়ে শুয়ে বেরিয়ে গেলেন। তার ঠিক পরক্ষণেই আর একটা বাইক সবেমাত্র বেরোল। ব্যস! তারপরেই দুর্ঘটনা। শুয়ে থাকা অবস্থাতেই বাইক নিয়ে আর একটা গাড়ির উপরে ধাক্কা মারেন দ্বিতীয় ব্যক্তি।

ছোট্ট একটা ভিডিয়ো। কিন্তু কয়েক সেকেন্ডেই আপনাকে যেন হতবাক করে দেবে। জানা গিয়েছে, গাড়িতে বসে থাকা যে সব লোকজন ভিডিয়োটি রেকর্ড করছিলেন, তাঁরা ওই স্টান্টম্যানদের বন্ধু। এভাবে স্টান্ট দেখাতে গিয়ে কেউ যে নিজের জীবনটাকে বিপন্ন করতে পারে, তা সত্যিই ভাবা যায় না। শুয়ে শুয়ে বাইক চালানোর ফল ভোগ করতে হল হাতে নাতে। নেটিজ়েনরাও তীব্র ভর্ৎসনা করেছেন।

ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। 5.3 কোটি ভিউ হয়েছে এই ভিডিয়োর। নেটিজ়েনরা নিজেদের মন্তব্য জানিয়েছেন ভিডিয়োতে। একজন বলেছেন, “জীবন-মৃত্যুর পরিস্থিতি। ভিডিয়ো দেখে এক্কেবারে হাসবেন না।” আর একজন যোগ করেছেন, “ঠিক হয়েছে। যেমন কায়দা করে কেতবাজি দেখানো, তেমনই ফল পাওয়া।”