Viral Video: ট্রাকের হর্নে সাপুড়ের বাঁশির আওয়াজ! দাঁড় করিয়ে বাইকাররা শুরু করলেন নাগিন ডান্স, দেখুন

একদল বাইকারকে দেখা গেল, ট্রাকের হর্নের আওয়াজে নাচতে। আর সেই আওয়াজ যেন ঠিক সাপুড়ের বাঁশির মতোই। রাস্তায় যে যাঁর নিজের বাইক পার্ক করে, ট্রাকটিকে দাঁড় করিয়ে শুরু করে দিলেন নাগিন ডান্স।

Viral Video: ট্রাকের হর্নে সাপুড়ের বাঁশির আওয়াজ! দাঁড় করিয়ে বাইকাররা শুরু করলেন নাগিন ডান্স, দেখুন
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2022 | 9:59 AM

তীব্র গরমে স্বস্তি দিয়েছে বর্ষা। আর সেই বর্ষার আগমনকে দেশের মানুষ নানাভাবে সেলিব্রেট করেছেন। কেউ কেউ তো রাস্তায় বেরিয়ে এসে কাকভেজার মতো ভিজে তার উদযাপন করেছেন। কর্নাটকে তেমনই এক কাণ্ড ঘটে গেল। একদল বাইকারকে (Bikers) দেখা গেল, ট্রাকের হর্নের আওয়াজে নাচতে। আর সেই আওয়াজ যেন ঠিক সাপুড়ের বাঁশির মতোই। রাস্তায় যে যাঁর নিজের বাইক পার্ক করে, ট্রাকটিকে দাঁড় করিয়ে শুরু করে দিলেন নাগিন ডান্স (Nagin Dance)। ওদিকে চরম উত্তেজনায় ট্রাকটিও যেন হর্ন (Truck’s Horn) বাজিয়ে নাগিন ডান্সের সুর তুলে লাগল!বর্ষার আবহাওয়া, বৃষ্টিভেজা রাস্তা এবং সর্বোপরি দু-এক পশলা ভিজে গেলে মানুষের মনে যে কেমনতর সুখানুভূতি অনুভব হয়, তাই তুলে ধরল এই ভাইরাল ভিডিয়ো।

ভিডিয়োটি যখন শুরু হল, তখন দেখা গেল বাইকাররা নিজেদের মধ্যে রেসিং করছেন এবং তাদের পিছু পিছু যাচ্ছে একটা ট্রাক। ট্রাকটি বেশ জোরেই হর্ন মারছে। আর সেই হর্ন শুনে যেন যে কারও মনে খটকা লাগবে। বাইকাররা তড়িঘড়ি তাঁদের বাইক থামান। ট্রাকের দিকে তাঁরা সকলে এককাট্টা হয়ে দাঁড়িয়ে যান। তারপরই সেই ট্রাকের ড্রাইভার বাজাতে শুরু করেন শ্রীদেবীর ‘নাগিনা’ ছবির বিখ্যাত ‘ম্যায় তেরি দুশমন’ গানটি।

যুবকরা উৎসাহের সঙ্গে নাচতে শুরু করে এবং তাঁদের মধ্যে কেউ কেউ উত্তেজনায় চিৎকারও করতে শুরু করে দেয়। একটি ছেলে রাস্তায় হামাগুড়ি দেওয়ার সময় সাপের পিছলে যাওয়ার অ্যাকশনও কপি করে দেখায়।

তৎক্ষণাৎ ইন্টারনেটে হিট হয়ে যায় বাইকারদের নাগিন ডান্সের এই ভিডিয়ো। ট্যুইটার থেকে শুরু করে ইউটিউব-সব অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে ভিডিয়োটি।

ট্যুইটারে এক ব্যক্তি এই ভিডিয়োতে কমেন্ট করে লিখছেন, “আনন্দিত হওয়ার জন্য আপনার কোনও কারণ দরকার হয় না।” আর একজন যোগ করলেন, “আনন্দটা খুঁজে নিতে হয়, ওটা নিয়তি নয়।”