Viral Post: লিমকা ম্যাগি ও আইসক্রিম ফুচকার এবার বাজারে বিরিয়ানি সিঙাড়া, জমে যাবে সন্ধ্যার স্ন্যাক্স

Biriyani Samosa: বিরিয়ানি সিঙাড়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজ়েনের হুঁশ উড়ে গিয়েছে।

Viral Post: লিমকা ম্যাগি ও আইসক্রিম ফুচকার এবার বাজারে বিরিয়ানি সিঙাড়া, জমে যাবে সন্ধ্যার স্ন্যাক্স
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2023 | 9:50 AM

Latest Viral Video: সন্ধ্যা হলেই হালকা টিফিনের জন্য মন আনচান করে অনেকেরই। এমন অনেকে আছেন, যারা সন্ধ্যা হলেই মুড়ি-সিঙাড়া দিয়ে টিফিন সেরে ফেলেন। তবে চপ-পেঁয়াজির ভক্তও কম নেই। আর সিঙাড়া তো বিভিন্ন জায়গায় বিভিন্ন স্বাদে পাওয়া যায়। আলু-মটর ছাড়াও মুসুর ডাল, পোহা, পনির, মাংসের কিমা, মুরগির মাংস সব কিছুরই পুর ভরা হয় সিঙাড়ায়। এমনকি বর্তমানে চাইনিজ় সিঙাড়াও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। যার ভিতরে পুর হিসেবে চাউমিন ব্যবহার করা হয়। চাউমিন অবধিও ঠিক আছে, কিন্তু তাই বলে বিরিয়ানি সিঙাড়া? বিষয়টা কেমন হবে বলুন তো?

বিরিয়ানি খেতে পছন্দ করেন না এমন মানুষ বোধহয় কমই আছেন। কিন্তু সেই বিরিয়ানি কি আর সিঙাড়ার সঙ্গে খাওয়া যায়! আগে না গেলেও এখন আধুনিক যুগে সব সম্ভব। ভাবুন না কারও বাড়িতে গিয়েছেন, আর টিফিনে এরকম একটা সিঙাড়া পেলেন। ভিতরে চিকেন কিংবা মাটন কিমা। জিভে জল আসতে বাধ্য। এই বিরিয়ানি সিঙাড়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজ়েনের হুঁশ উড়ে গিয়েছে।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, সিঙাড়া খোল বানিয়ে তাতে বিরিয়ানি ভরা হয়েছে। আর তারপরে সেটিকে ভাজা হয়েছে। টুইটারে @khansaamaa নামে একটি অ্যাকাউন্ট থেকে এই বিরিয়ানি সিঙাড়ার দু’টি ছবি শেয়ার করা হয়েছে। তারপর থাকেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে, এই ভিডিয়ো। টুইটারে শেয়ার করা ছবিতে অনেকে কমেন্টও করেছেন। কেউ লিখেছেন, “এটাই দেখার বাকি ছিল। মানুষ যে আর কী কী করবে তাই ভাবি।” আরও একজন এতে কমেন্ট করেছেন, “বিরিয়ানি আর সিঙাড়া আলাদা আলাদাই ঠিক ছিল। একসঙ্গে করে খাবারটাকে নষ্ট করে দিলেন।” অন্য় এক ব্য়ক্তি লিখেছেন, “এভাবে চলতে থাকলে আর ভাল কোনও খাবারই বাজারে থাকবে না।”