Biryani ATM Viral Video: টাকার বদলে এই ATM-এ বেরোচ্ছে বিরিয়ানি, 4 মিনিটেই হাতে গরম, দেখুন ভিডিয়ো

Biryani ATM By Chennai Startup: চেন্নাইয়ের একটি স্টার্টআপ অনবদ্য এক আইডিয়া নিয়ে হাজির হয়েছে। ATM থেকে যেমন টাকা বেরোয়, এবার সেরকম ভাবেই ATM থেকে বিরিয়ানি বেরোবে। চেন্নাইয়ের ওই সংস্থাটি ভারতের প্রথম অটোমেটেড বিরিয়ানি ডিসপেন্সার তৈরি করেছে।

Biryani ATM Viral Video: টাকার বদলে এই ATM-এ বেরোচ্ছে বিরিয়ানি, 4 মিনিটেই হাতে গরম, দেখুন ভিডিয়ো
চার মিনিটে হাতে গরম গরম বিরিয়ানি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 7:45 AM

Automated Biryani Dispenser: বিরিয়ানি এখন আর শুধু খাবার নয়। অনেকের কাছেই তা আবেগ। বিশেষ করে বাঙালিদের কাছে তো বটেই। গত বছর জ়োম্যাটো-তে ভারতীয়দের সর্বাধিক অর্ডার করা খাবার ছিল এটিই। আর সোশ্যাল মিডিয়া খুললেই তো বিভিন্ন সময়ে মালুম চলে, বিরিয়ানি এদেশের মানুষজন কতটা ভালবাসেন। ভারতীয়দের সেই মনপসন্দ খাবার এবার অন্য এক কারণে শিরোনামে। কী সেই কারণ? চেন্নাইয়ের একটি স্টার্টআপ অনবদ্য এক আইডিয়া নিয়ে হাজির হয়েছে। ATM থেকে যেমন টাকা বেরোয়, এবার সেরকম ভাবেই ATM থেকে বিরিয়ানি বেরোবে। চেন্নাইয়ের ওই সংস্থাটি ভারতের প্রথম অটোমেটেড বিরিয়ানি ডিসপেন্সার তৈরি করেছে।

কোম্পানির নাম BVK Biryani। তারাই এই অভাবনীয় মেশিনটি তৈরি করেছে। আপনি যে কোনও ধরনের বিরিয়ানি ওই মেশিনে গেলে মিনিট চারেকের মধ্যে হাতে গরম পেয়ে যাবেন। স্টার্টআপটির একটি ইনস্টাগ্রাম পেজও রয়েছে, যেখানে বিভিন্ন ধরনের ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সম্প্রতি এক ফুড ব্লগার ওই বিরিয়ানি ATM-এর ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োর ক্যাপশনে তিনি লিখেছেন, “দিন কয়েক আগেই আমি কোলাথূরের @thebvkbiryani-তে গিয়েছিলেন। এখন BYK ভারতের টেকঅ্যাওয়ে সার্ভিস লঞ্চ করে দিল, যার জন্য কোনও মানুষের দরকার নেই। এটি সম্পূর্ণ ভাবে অটোমেটেড… 4 মিনিটের মধ্যেই আমি আমার অর্ডার পেয়ে গিয়েছিলাম… আমার জন্য এটা অনন্য একটা অভিজ্ঞতা।”

ভিডিয়োটি শেয়ার হওয়ার পর থেকে এখনও পর্যন্ত তার ভিউ 42,000 ছাপিয়ে গিয়েছে। আর সেই সংখ্যাটা এখনও বেড়েই চলেছে। বহু মানুষ এই ভিডিয়োতে কমেন্টও করেছেন। তাঁদের মধ্যে বেশিরভাগই জানতে চেয়েছেন, এই এটিএম মেশিন থেকে বেরোনো বিরিয়ানির স্বাদ কেমন?

একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী জানতে চেয়েছেন, “স্বাদটা কি একই?” তার উত্তরে একজন যোগ করেছেন, “খুব সুন্দর”। তৃতীয় জন যোগ করলেন, “আমার বাড়ির খুব কাছেই রয়েছে এই বিরিয়ানির ATM।” চতুর্থ জন এই বিরিয়ানির স্বাদে এতটাই মশগুল ছিলেন যে, ‘Wowwwww’ লিখে ছেড়ে দিলেন। আপনিও এই এটিএমের বিরিয়ানি চেখে দেখতে চান নাকি?