Viral Video: জুতো পালিশের ফাঁকেই রেল স্টেশনে পথকুকুরকে ঘুম পাড়ানো, চলছে খুনসুটিও, রাতারাতি নেটাগরিকদের ‘মনের মানুষ’ হয়ে উঠলেন ইনি!

West Bengal News: মন ভাল করা একটা ভিডিয়ো খুব ভাইরাল হল। জুতো পালিশ করেন এক ব্যক্তি। কাজের ফাঁকেই ব্যস্ততম রেলওয়ে স্টেশনে কী ভাবে একটা পথকুকুরের তিনি খেয়াল রাখেন, তা দেখে সবাই অবাক।

Viral Video: জুতো পালিশের ফাঁকেই রেল স্টেশনে পথকুকুরকে ঘুম পাড়ানো, চলছে খুনসুটিও, রাতারাতি নেটাগরিকদের 'মনের মানুষ' হয়ে উঠলেন ইনি!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2022 | 9:12 PM

মানুষ ও পশুপ্রেমের গল্প কার না শুনতে ভাল লাগে! কার না দেখতে ভাল লাগে, মানুষের সঙ্গে একটা পশুর খুনসুটির ভিডিয়ো। তার উপরে সেই গল্প বা ভিডিয়ো যদি হয় এক সারমেয়র, তাহলে তো জমে ক্ষীর! চোখের পলক পড়বে না সেই ভিডিয়ো দেখতে বা গল্পটা শুনতে। তেমনই এক ভিডিয়ো ভাইরাল (Viral Video) হল এই বাংলারই কোনও এক প্রান্তের। এক পথকুকুর (Stray Dog) ও এক ব্যক্তির ভালবাসার কাহিনি ফুটে উঠল। ব্যস্ততম রেলওয়ে স্টেশনে জুতো পালিশ করেন সেই ব্যক্তি (Boot Polisher)। তার ফাঁকেই চলে সেই পথকুকুরের সঙ্গে খুনসুটি, যত্ন করে ঘুমও পাড়িয়ে দেন তাকে। আর এই ভিডিয়ো দেখার পর নেটপাড়ার লোকজন সেই ব্যক্তির প্রশংসায় পঞ্চমুখ।

View this post on Instagram

A post shared by Adi Kolkata‌ | আদি কলকাতা (@adi_kolkata)

ইনস্টাগ্রামে বেশ কিছু মাস আগে শেয়ার করা হয়েছে ভিডিয়োটি। সম্প্রতি খুব ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ব্যস্ততম স্টেশনে একটি প্ল্যাটফর্মের ছবি। স্টেশনে ট্রেন দাঁড়িয়ে রয়েছে। আর প্ল্যাটফর্মে মানুষ আসা-যাওয়া করছেন। তারই মাঝে ক্যামেরায় ফুটে উঠেছে এক অন্য প্রেমের গল্প – বয়স্ক একটা মানুষ আর একটা পথকুকুর।

ভিডিয়োতে প্রথমে দেখা গেল ওই কুকুরের সঙ্গে খুনসুটি করছেন মানুষটি। প্রথমে দুজনে একবার হ্যান্ডশেক করে নিলেন। তারপরেই চলছে মজা করে কামড়ের পালা। বয়স্ক মানুষটার সঙ্গে রীতিমতো দস্যিপনা করছে ওই কুকুরটি। পরক্ষণেই আবার দেখা গেল খুব আদর-যত্ন করে ওই সারমেয়কে ঘুম পাড়াচ্ছেন মানুষটি। আর সেই ঘুম পাড়ানোর ধরন দেখলে মনে হবে, ঠিক যেন সন্তানকে ঘুম পাড়াচ্ছে তার মা।

আদি কলকাতা নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “ভালবাসতে গেলে মন চাই, অর্থ নয়।” সেখানে এই ভিডিয়োর আসল সূত্রের কথাও উল্লেখ করা হয়েছে। রিনি সাহা নামের এক মহিলার ফেসবুক থেকে ভিডিয়োটি নেওয়া হয়েছে। প্রচুর মানুষ এই ভিডিয়ো দেখেছেন। কমেন্টও করেছেন অনেকে। আর সেই সব মিলিয়েই এই লোকটি এখন নেটাগরিকদের ‘মনের মানুষ’ হয়ে উঠেছেন।

আরও পড়ুন: হঠাৎ করে মাটিতে পড়ল বিপজ্জনক সিলিং ফ্যান, বরাতজোরে মরণফাঁদ থেকে বেঁচে ফিরল একটা গোটা পরিবার

আরও পড়ুন: হুট করে পায়ের তলা থেকে মাটি সরে গেল! আপনাআপনি সৃষ্টি হওয়া গর্তে পড়লেন অনেকে

আরও পড়ুন: ভয়ঙ্কর সাপকে বেমালুম বোকা বানাল বুদ্ধিমান ব্যাঙ! ‘হাল ছেড়ো না বন্ধু’, ভিডিয়ো দেখে মন্তব্য নেটিজেনদের