Viral Video: হঠাৎ করে মাটিতে পড়ল বিপজ্জনক সিলিং ফ্যান, বরাতজোরে মরণফাঁদ থেকে বেঁচে ফিরল একটা গোটা পরিবার

Ceiling Fan Falls: বিপজ্জনক একটি সিলিং ফ্যান পড়ে গেল। আর সেখানেই ছিলেন এক মা ও তাঁর মেয়ে। ক্লু পেতেই তাঁরা সরে গেলেন, বাঁচলেন প্রাণে। ভিডিয়োটা একবার দেখুন।

Viral Video: হঠাৎ করে মাটিতে পড়ল বিপজ্জনক সিলিং ফ্যান, বরাতজোরে মরণফাঁদ থেকে বেঁচে ফিরল একটা গোটা পরিবার
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 10:31 AM

সময় নিয়ে অনেক কথাই হয়। বলা হয়, দুঃসময় কেটে গেলে আসে সুসময়! আবার সময় ভাল গেলে, সব সমস্যার সমাধান হয়ে যায়, এমন কথাও আমরা শুনতে পাই। তবে সোশ্যাল মিডিয়ায় এমনই এক ভিডিয়ো ভাইরাল (Viral) হল, যা দেখে দুঃসময় আর সুসময়ের ফারাক করাটা বড্ড কঠিন। মরণফাঁদ থেকে কয়েক মুহূর্তে একটা পরিবার কী ভাবে বেরিয়ে এল, তাই দেখা গেল ভিডিয়োটিতে। একটি বিপজ্জনক সিলিং ফ্যান (Ceiling Fan) ঘুরছিল মাথার উপরে। সময়ান্তরে সেই পাখার অবস্থা এতটাই শোচনীয় হয়ে যায় যে, তা মাটিতে পড়ে যায় শেষমেশ।

View this post on Instagram

A post shared by SᶸᵖᵉᣴMan ⏤͟͟͞͞★ (@only._.sarcasm_)

এটি আসলে একটি সিসিটিভি ফুটেজ। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি দোকানে বসে রয়েছে একটি পরিবার। প্রথমেই দেখা যাচ্ছে, মা ও মেয়ে দুজনে খাওয়াদাওয়া করছে ও গল্প করছে। তাঁদের পাশ দিয়ে ঘোরাফেরা করছেন আর এক মহিলা। এমনই সময় যে কারও নজর যায় ওই সিলিং ফ্যানে, যা অত্যন্ত বিপজ্জনক পরিস্থিতিতে ঘুরে চলেছে।

সিসিটিভি ফুটেজের স্ক্রিনে দেখা যায়, মহিলা ও তার মেয়ে ফ্যানের নিচে বসে আছেন এবং কয়েক সেকেন্ডের মধ্যে ফ্যানটি ধীরে ধীরে দুর্বল হয়ে নিচে পড়তে শুরু করে। এ সময় ওই ফ্যানের দিকে কারও নজর যায় না। শেষ মুহূর্তে ছোট্ট মেয়েটি ওই ফ্যানটিকে দেখে। পাশ দিয়ে আর এক মহিলা যিনি হেঁটে যাচ্ছিলেন, তিনিও খেয়াল করে পাখার পরিস্থিতি।

আর সেই ফ্যান পড়ে যাওয়ার পরিস্থিতি তৈরি হতেই ওই ঘরে থাকা সব লোকজন এক এক করে পালিয়ে যায়। কেউ আশ্রয় নেয় খাটের তলায়। কেউ বা সেই ফ্যান থেকে কিছুটা দূরে। আর তার কিছুক্ষণ পরেই ফ্যানটি মাটিতে পড়ে যায়। ভাগ্যক্রমে ওই পরিবারের কোনও সদস্যের কিছু হয়নি। আর সমগ্র ঘটনাটিই ফুটে উঠেছে সিসিটিভি ক্যামেরায়, যা দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন।

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে অনলি সারকাজ়ম নামক একটি পেজ থেকে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “আমার উদ্বেগের মাত্রা। যমরাজ আজ ছুটিতে ছিলেন।” বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন, কমেন্টও করেছেন অনেকে।

আরও পড়ুন: ভয়ঙ্কর সাপকে বেমালুম বোকা বানাল বুদ্ধিমান ব্যাঙ! ‘হাল ছেড়ো না বন্ধু’, ভিডিয়ো দেখে মন্তব্য নেটিজেনদের

আরও পড়ুন: সবজি নাকি ফল, আলাদা করতে গিয়ে হিমশিম খেল এই খুদে! মজার ভিডিয়ো ভাইরাল নেটপাড়ায়

আরও পড়ুন: হুট করে পায়ের তলা থেকে মাটি সরে গেল! আপনাআপনি সৃষ্টি হওয়া গর্তে পড়লেন অনেকে