Viral Video: ভারী গহনা-লেহেঙ্গা পরে রয়্যাল এনফিল্ড চড়ে বিয়ে করতে গেলেন কনে, নেটদুনিয়ায় বিস্ময়!

Bride Rides Royal Enfield: রয়্যাল এনফিল্ড চালিয়ে বিয়ে করতে গেলেন কনে। হবু কনের সেই সোয়্যাগই নেটদুনিয়ার নজর কেড়ে নিয়েছেন। আপনিও ভিডিয়োটা একবার দেখুন।

Viral Video: ভারী গহনা-লেহেঙ্গা পরে রয়্যাল এনফিল্ড চড়ে বিয়ে করতে গেলেন কনে, নেটদুনিয়ায় বিস্ময়!
কনের সোয়্যাগ দেখে নেটিজ়েনদের চক্ষু চড়কগাছ!
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 6:26 PM

সোয়্যাগ কাকে বলে! যে যার নিজের মতো করে সোয়্যাগ দেখাতে পারেন। সোয়্যাগ যে সব সময় সিনেমার ভাষায় হতে হবে এমনটা নয়। এক হবু কনে সম্প্রতি সেই সোয়্যাগেরই প্রমাণ দিয়েছেন। রয়্যাল এনফিল্ড (Royal Enfield) চালিয়ে বিয়ে করতে গেলে তিনি। আর বিয়ের পোশাকে হবুকনের (Bride) সেই সোয়্যাগ দেখে নেটিজ়েনরা অবাক! মেকআপ আর্টিস্ট দীপালি ইনস্টাগ্রামে যাঁর পেজের নাম বৈশালী চৌধরি, তিনিই এই ভিডিয়োটি (Viral Video) ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ভিডিয়োর ক্যাপশন থেকে জানা গিয়েছে, ওই কনে দিল্লির বাসিন্দা। আর তাঁর এই ভিডিয়োর ইনস্টাগ্রামে প্রায় ১০ লাখেরও বেশি ভিউ হয়ে গিয়েছে।

View this post on Instagram

A post shared by Vish? (@vaishali_chaudhary_khutail)

প্রত্যেক মহিলার কাছেই তাঁর বিবাহবাসরে পৌঁছনোর বিষয়টা স্বপ্নের। তাই প্রত্যেকেই চান বিবাহবাসরে তাঁদের এন্ট্রি যতটা সম্ভব স্মরণীয় হয়। তবে এই কনে যা করে দেখালেন, তাতে সকলের চক্ষু চড়কগাছ! বিরাট ভারী লেহেঙ্গা পরে বৈশালী যে কায়দায় তিনি রয়্যাল এনফিল্ড চালানে, দেখে মনে হল এর থেকে সহজ কাজ যেন আর কিছু হয় না। বাইক চালানোর বিষয়ে তিনি অত্যন্ত আত্মবিশ্বাসী। আর তা তাঁর বাইক চালানোর সহজাত কায়দা দেখেই পরিষ্কার। তবে ভারী গহনা এবং লেহেঙ্গা পরে শাড়ি মেইন্টেইন করার কাজটিও যে যথেষ্ট চ্যালেঞ্জিং ছিল, তা-ও বোঝা গিয়েছে।

ইন্টারনেট এই ভিডিয়ো দেখে মশগুল, সকলেই একপ্রকার অবাক হয়ে গিয়েছেন বিবাহবাসরে কনের এহেন গ্র্যান্ড এন্ট্রির কায়দা দেখে। তাই, তাঁরা নানা মজাদার মন্তব্যও করেছেন।

ভিডিয়োটি এতটাই ভাইরাল হয়েছে যে, তার লাইকই এখন ১ লাখের কাছাকাছি হতে চলেছে। তা হলে ভিউ কত হয়, তাহলে ধরে নেওয়াই যায়।