Viral Video: লাইভ টিভিতে সাংবাদিককে কষিয়ে থাপ্পড় পোষ্য বিড়ালের, ভিডিয়ো দেখে হাসি থামছে না নেটিজ়েনদের

Cat Slaps Journalist Viral Video: লাইভ টিভিতে ম্যাচের বিশ্লেষণ করতে জ়ুম কলে হাজির হয়ে গিয়েছিলেন এক ক্রীড়া সাংবাদিক। দেখা গেল, হঠাৎই তিনি পোষ্য বিড়ালের থেকে সপাটে চড় খেয়ে গেলেন।

Viral Video: লাইভ টিভিতে সাংবাদিককে কষিয়ে থাপ্পড় পোষ্য বিড়ালের, ভিডিয়ো দেখে হাসি থামছে না নেটিজ়েনদের
অবাক কাণ্ড বটে!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2022 | 8:51 PM

Cat Slaps Journalist: সরাসরি সম্প্রচার চলাকালীন পোষ্য বিড়ালের কাছ থেকে কষিয়ে থাপ্পড় খেলেন তুর্কিশ স্পোর্টস অ্যানালিস্ট। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি খুব ভাইরাল হয়েছে। তুর্কিশ সাংবাদিক হুসেইন ওজ়োককে তাঁর চ্যানেলের সঞ্চালিকার সঙ্গে ভিডিয়ো কলে কথা বলছিলেন একটি ম্যাচের রিভিউ করতে গিয়ে। সেই সময়ই তাঁর সঙ্গে ঘটনাটি ঘটে, যা সরাসরি সম্প্রচারিতও হয়। আর সেই ভিডিয়ো দেখেই নেটপাড়ার লোকজন হেসে কুটিপাটি খাচ্ছেন!

View this post on Instagram

A post shared by Hüseyin Özkök (@huseyinozkok)

কথাবার্তা চলাকালীন একটি বিড়াল টুকটুক করে এসে ওজ়োকের চেয়ারে উঠে পড়ে এবং ক্যামেরায় উঁকিও মারতে থাকে। সঞ্চালিকার নজরে যায় বিষয়টি। আর তখনই তিনি ওজ়োককে জিজ্ঞেস করেন, “তুমি কি এখানে বিড়াল নিয়ে এসেছো?” এই প্রশ্নের উত্তরে ওজ়োক যখন উত্তর দিতে যাবেন, পিছু ঘুরতে গিয়ে বিড়ালটাকে দেখার সময়ই কষিয়ে থাপ্পড় খেয়ে যান!

View this post on Instagram

A post shared by NowThis (@nowthisnews)

হুসেইন ওজ়োক নিজে তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ভিডিয়োটি শেয়ার করেছেন। এছাড়াও নাওদিসনিউজ় নামক একটি ইনস্টা পেজ থেকেও ভিডিয়োটি শেয়ার করা হয়। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “লাইভ টিভিতে তুর্কির এক সাংবাদিক, যাঁর নাম হুসেইন ওজ়োক একটা বিড়ালের কাছ থেকে থাপ্পড় খেয়ে গেলেন! পৃথিবীর যে সব মানুষজন কোভিড লকডাউনের সময় জ়ুম কলে নিজেদের পোষ্যকে নিয়ে এসেছিলেন, তাঁরা এই ঘটনার সঙ্গে কানেক্ট করতে পারবেন, সহমর্মিতাও জানাবেন।”

তবে বিড়ালের কাছ থেকে থাপ্পড় খাওয়ার পরে ওজ়োককে মুচকি হাসতে দেখা যায়। এদিকে নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে নানাবিধ মন্তব্য করেছেন। একজন লিখলেন, “এই বিড়ালটাই মনে সাংবাদিককে খুব ভদ্র করে তুলেছে।” আর একজন যোগ করলেন, “এর থেকে মজাদার এবং হাসির ভিডিয়ো আমি খুব কম দেখেছি।”