Viral Video: মালিকের চালাকিতে শেষে ড্রাম বাজাচ্ছে মুরগির বাচ্চারা, আওয়াজ শুনে মুগ্ধ নেটপাড়ার লোকজন

Chickens Play Drum Viral Video: ভিডিয়োটা দেখে আপনি একটা ধারণা করতে পারবেন যে, মুরগির বাচ্চারা ড্রাম বাজালে কেমন শুনতে লাগে এবং সর্বোপরি দেখতেই বা কেমন লাগে। ভিডিয়োতে ফুটে উঠেছে, মুরগির বাচ্চাদের ড্রাম বাজানোর জন্য কী অনবদ্য ট্রিকের সাহায্য নিয়েছেন এক ব্যক্তি।

Viral Video: মালিকের চালাকিতে শেষে ড্রাম বাজাচ্ছে মুরগির বাচ্চারা, আওয়াজ শুনে মুগ্ধ নেটপাড়ার লোকজন
মুরগির বাচ্চারা ড্রাম বাজালে কেমন লাগে, শুনে দেখুন একবার।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2022 | 7:04 PM

মুরগির বাচ্চারা (Chicken) ড্রাম (Drum) বাজালে শুনতে কেমন লাগবে, কখনও ভেবে দেখেছেন? যদি না শুনে থাকেন আর না ভেবে থাকেন, তাহলে তেমনই একটা ভিডিয়ো সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল (Viral Video) হয়েছে। ভিডিয়োটা দেখে আপনি একটা ধারণা করতে পারবেন যে, মুরগির বাচ্চারা ড্রাম বাজালে কেমন শুনতে লাগে এবং সর্বোপরি দেখতেই বা কেমন লাগে। ভিডিয়োতে ফুটে উঠেছে, মুরগির বাচ্চাদের ড্রাম বাজানোর জন্য কী অনবদ্য ট্রিকের সাহায্য নিয়েছেন এক ব্যক্তি।

View this post on Instagram

A post shared by Animals Doing Things (@animalsdoingthings)

ভিডিয়োটি আসলে টিকটকে পোস্ট করা হয়েছিল। পরে তা ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল হয়। অ্যানিম্যালস ডুয়িং থিংস নামক একটি ইনস্টা পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়। আর সেই ভিডিয়ো দেখে আপনি অট্টহাসিতে ফেটে উঠবেন। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “অভাবনীয় বিট”।

ভিডিয়ো শুরু হতেই দেখা যাচ্ছে, দুটি ড্রামের উপরে দাঁড়িয়ে রয়েছে দুটি মুরগির বাচ্চা। তারপরই সেখানে চলে আসছে কিছু টেক্সট ইনসার্ট, যাতে লেখা হচ্ছে, “আমার মুরগির বাচ্চাদের আমি কিছু বঙ্গ ড্রামস দিয়েছি।” তারপরই দেখা যাচ্ছে, ড্রামসের উপরে কিছু খাবার রেখে দিচ্ছেন এক ব্যক্তি।

একদিন আগেই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। আর শেয়ার হওয়ার সঙ্গে-সঙ্গেই তা ভয়ঙ্কর ভাইরাল হয়েছে। এর মধ্যে 2.3 মিলিয়নের কাছাকাছি ভিউ হয়ে গিয়েছে ভিডিয়োটির। আর সেই সংখ্যাটা ক্রমান্বয়ে বেড়েই চলেছে। বহু মানুষ নানাবিধ মন্তব্যও করেছেন।

একজন লিখছেন, “অনুপ্রাণিত করার মতো ডুয়েটের পারফরম্যান্স।” আর একজন লিখলেন, “আমি তো এই ভিডিয়োটা ভালবেসে ফেলেছি।” অন্যজন যোগ করলেন, “হে ভগবান। আমি শুধু বলছি যে, এই শব্দটা আমার খুব পছন্দ হয়েছে।” চতুর্থ জনের মন্তব্য, “আমি ভাবছি এবার এরকম ভাবেই একটা চিকেন-ফ্যামিলি ব্যান্ড খুলব।”