Viral Video: এ যেন কোনও ভুতুড়ে সিনেমার দৃশ্য! ভাইরাল হল এমনই এক ভিডিয়ো

সেই গর্তে মাথা দেওয়া মাত্রই আটকে যায় মেয়েটির মাথা। সেটাকেই হেয়ারবল দেখেছিলেন তার বাবা মা। যথারীতি সেই ভয়াবহ হেয়ারবল দেখে ঘাবড়ে যান তাঁরা।

Viral Video: এ যেন কোনও ভুতুড়ে সিনেমার দৃশ্য! ভাইরাল হল এমনই এক ভিডিয়ো
গর্ত থেকে মেয়েটিকে উদ্ধার করছে দমকল কর্মীরা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2021 | 4:59 PM

ধরুন হঠাৎ করে দেওয়ালে মহিলার উড়ন্ত মাথা বা ঘরের এক কোণে কারোর শুধু মাথা দেখতে পেলেন। খুব স্বাভাবিক ভাবেই আপনি চমকে উঠবেন। আপনি হয়তো অনেক ভুতুড়ে সিনেমায় ভূতের দৃশ্য দেখেছেন। এবং আপনি হয়তো মনে করতে পারেন যে এই ধরনের দৃশ্য শুধুমাত্র সিনেমার পর্দাতেই সম্ভব। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় এমন এক ভিডিয়ো ভাইরাল হয়েছে যা দেখে আপনার হয়তো এই ধারণা ভেঙে যাবে।

ঘরের কোণে ‘হেয়ারবল’ ঝুলতে দেখে বেশ চমকে গিয়েছিলেন এক বাবা-মা। কিন্তু আসল ঘটনা অন্য, যা কোনও ভৌতিক সিনেমার থেকে কম নয়। গর্তের অস্তিত্ব খুঁজে পেয়ে ছোট্ট একটি মেয়ে মাথা গলিয়ে দেয় তার মধ্যে আর সেখানেই ঘটে বিপত্তি। মেয়েটিকে উদ্ধার করার সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো..

দক্ষিণ-পশ্চিম চিনের এক জায়গায় ঘটেছে ঘটনাটি। ছোট্ট মেয়েটি তাদের বাড়ির বসার ঘোড়ার কোণে একটি গর্ত খুঁজে পায়। সেই গর্তে মাথা দেওয়া মাত্রই আটকে যায় মেয়েটির মাথা। সেটাকেই হেয়ারবল দেখেছিলেন তার বাবা মা। যথারীতি সেই ভয়াবহ হেয়ারবল দেখে ঘাবড়ে যান তাঁরা।

গর্তটি একটি নিষ্কাশন ফ্যানের ভেন্ট ইনস্টলেশনের জন্য রেখে দেওয়া হয়েছিল। বাচ্চা মেয়েটির ধারণা ছিল না যে সেখানে ফ্যানটি রাখা থাকবে। তাই গর্তে মাথা দিতেই মাথা আটকে যায় মেয়েটির। যেটা দেখতে অনেকটা ভয়াবহ লাগছিল। শেষ অবধি মেয়েটিকে উদ্ধার করার উদ্দেশ্যে তাঁর বাবা মা ফোন করেন দমকলকর্মীদের। দমকলবাহিনী এসে দেখে যে ভয়াবহ অবস্থায় ছাদ থেকে ঝুলছে লম্বা চুল যুক্ত মাথা।

শেষ অবধি দমকলকর্মীরা মেয়েটিকে উদ্ধার করতে সফল হন। তারা গর্ত থেকে মেয়েটিকে উদ্ধার করার জন্য একাধিক চেষ্টা করে। দমকল কর্মীদের একজন কর্মী ওপর দিয়ে মেয়েটিকে টানার চেষ্টা করে কিন্তু ব্যর্থ হয়ে যায়। প্লায়ার ব্যবহার করেও মেয়েটিকে উদ্ধার করার চেষ্টা করলে তা ব্যর্থ হয়ে যায়। শেষ পর্যন্ত দমকল বাহিনী মেয়েটির চুলে উদ্ভিজ্জ তেল প্রয়োগ করে এবং তাকে উদ্ধার করতে সক্ষম হয়।

মেয়েটিকে উদ্ধার করার সময় যে তার নাকে ব্যথা লাগছিল তা সে জানিয়েছিল, কিন্তু পরে তার চিকিৎসা করা হলে জানা যায়, সে কোনও ভাবে আহত হয়নি। তবে মেয়েটি গর্তে আটকে যাওয়ার প্রায় এক ঘণ্টা পর দমকল বাহিনীকে খবর দেওয়া হয়েছিল। দমকল বাহিনী পৌঁছনোর ৪০ মিনিটের মধ্যে মেয়েটিকে তারা উদ্ধার করতে সক্ষম হয়।

উদ্ধার কাজের এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ১৬ হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে ভিডিয়োটি। এই উদ্ধারকার্যের ভিডিয়োটি ইউটিউব থেকে পোস্ট করা হয়েছে। এই ভিডিয়োটি দেখে নেটিজেনরা একে ভুতুড়ে সিনেমা হিসাবে দাবি জানিয়েছে।

আরও পড়ুন: ড্যান্সিং ড্যাডের সঙ্গে ‘ছম্মক ছল্লো’য় কোমর নাচালেন তাঁর স্ত্রীও! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়