Viral Video: ড্যান্সিং ড্যাডের সঙ্গে ‘ছম্মক ছল্লো’য় কোমর নাচালেন তাঁর স্ত্রীও! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

শাহরুখ খান এবং করিনা কাপুর অভিনীত রা.ওয়ান সিনেমার গান 'ছম্মক ছল্লো'তে নাচলেন ঋকি ও তাঁর স্ত্রী। পড়েছিলেন ভারতীয় পোশাকও।

Viral Video: ড্যান্সিং ড্যাডের সঙ্গে 'ছম্মক ছল্লো'য় কোমর নাচালেন তাঁর স্ত্রীও! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
ঋকি পন্ড ও তাঁর স্ত্রীর নাচের ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2021 | 3:13 PM

ইন্টারনেট ব্যবহারকারীদের অনেকেই ঋকি পন্ডকে চেনেন। যাঁরা চেনেন না, তাঁদের জন্য বলে রাখি, ইনি হলেন ইনস্টাগ্রামের অন্যতম পরিচিত মুখ। তাঁর এই জনপ্রিয়তার কারণ হল বলিউডের গানে তাল মিলিয়ে নাচ। ওয়াশিংটনের বাসিন্দা ঋকি পন্ড, যিনি নিজেকে ড্যান্সিং ড্যাড হিসাবে দাবি করেন। যদিও তাঁর এই ‘ড্যান্সিং ড্যাড’ নামের পিছনে যে কারণটা রয়েছে তা বেশ যৌক্তিক। ঋকি পন্ড নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একাধিক নাচের রিল বা ভিডিয়ো তৈরি করে পোস্ট করেন। সেই নাচের ভিডিয়োর মধ্যে বলিউডের গানের সংখ্যা নেহাত কম নয়।

বলিউডের গানে নেচে আবারও ভাইরাল হলেন ঋকি পন্ড। কিন্তু এবারের পোস্ট করা নাচের ভিডিয়োটি অন্যান্য ভিডিয়োর থেকে একটু আলাদা এবং অনেকটা স্পেশ্যাল। কেন জানেন? কারণ এবারে তিনি তাঁর সহধর্মীর সাথে বলিউডের গানে নেচে মন জয় করে নিয়েছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। ভিডিয়োটি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

View this post on Instagram

A post shared by Ricky Pond (@ricky.pond)

ঋকি পন্ডের একাধিক ভিডিয়ো যে বলিউডের গানের ওপর তৈরি করা হয় তা বলা বাহুল্য, সঙ্গে থাকেনও স্ত্রী রোক্সান ফুহরিমান পন্ড। তবে এবার বলিউডের কিং খানের গানে কোমর দুলিয়েছেন দুজনে। শাহরুখ খান এবং করিনা কাপুর অভিনীত রা.ওয়ান সিনেমার গান ‘ছম্মক ছল্লো’তে নাচলেন ঋকি ও তাঁর স্ত্রী। পড়েছিলেন ভারতীয় পোশাকও।

ভিডিয়োর ক্যাপশন থেকে জানা গিয়েছে, এই নাচের উপলক্ষ হল ঋকি ও রোক্সানের পঁচিশতম বিবাহ বার্ষিকী। বিদেশী হয়েও ভারতীয় পোশাকে বিবাহ বার্ষিকী পালন করা এবং বলিউডের গানে কোমর নাচানো বেশ নজর কেড়েছে সোশ্যাল মিডিয়া ইউজারদের। তাঁদের এই বিশেষ দিনে বেশ ভাইরাল হয়েছেন তাঁরা। একই সঙ্গে তাল মিলিয়ে ছম্মক ছল্লোয় নেচেছেন তাঁরা।

ইনস্টাগ্রামে প্রায় ৪৮ হাজার ফলোয়ার নিয়ে রয়েছেন ঋকি পন্ড। ৪০০ -এর বেশি পোস্ট রয়েছে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। এই ভিডিয়োটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ২ লক্ষ ১৩ হাজার মানুষের কাছে পৌঁছে গেছে। তার সঙ্গে ৩১ হাজারেরও বেশি মানুষের ‘লাভ’ রিয়্যাক্ট পেয়েছে ভিডিয়োটি। এবারে নেটিজেনরাও প্রশংসা করতে পিছু পা হননি। বহু সোশ্যাল মিডিয়া ইউজার কমেন্ট করে উৎসাহ জুগিয়েছেন তাঁদের।

আরও পড়ুন: তরমুজ কেটে কী দেখতে পেলেন পুলিশ অফিসারা! দেখলে চমকে উঠবেন..