Viral Video: একসঙ্গে দুটো গার্লফ্রেন্ডকে নিয়ে খুল্লমখুল্লা রোম্যান্স! শেষমেশ ছেলেটার কী পরিণতি হল, দেখুন

Viral Video Today: এক কলেজ পড়ুয়া (College Boy) প্রকাশ্য দিবালোকে রাস্তায় খুল্লমখুল্লা রোম্যান্সে (Romance) মগ্ন। তা-ও আবার একজন নয়, দুজন গার্লফ্রেন্ডের (Two Girlfriends) সঙ্গে একসঙ্গে রোম্যান্স করছে সে। তারপর যে কী কাণ্ডটাই না ঘটল, তা দেখলে হাসতে হাসতে আপনার পেটে খিল ধরে যেতে বাধ্য।

Viral Video: একসঙ্গে দুটো গার্লফ্রেন্ডকে নিয়ে খুল্লমখুল্লা রোম্যান্স! শেষমেশ ছেলেটার কী পরিণতি হল, দেখুন
বলিহারি ছেলের সাহস!
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2023 | 12:37 AM

Latest Viral Video: এই সোশ্যাল মিডিয়ায় কখন যে কোন ভিডিয়ো ভাইরাল হয়ে যায়, তা জানতে পারেন না খোদ সৃষ্টিকর্তাও। তার উপরে মানুষের ভাইরাল হওয়ার উদগ্র বাসনা তো আছেই। একটি মজাদার ভিডিয়ো খুবই ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, এক কলেজ পড়ুয়া (College Boy) প্রকাশ্য দিবালোকে রাস্তায় খুল্লমখুল্লা রোম্যান্সে (Romance) মগ্ন। তা-ও আবার একজন নয়, দুজন গার্লফ্রেন্ডের (Two Girlfriends) সঙ্গে একসঙ্গে রোম্যান্স করছে সে। তারপর যে কী কাণ্ডটাই না ঘটল, তা দেখলে হাসতে হাসতে আপনার পেটে খিল ধরে যেতে বাধ্য।

যদিও ওই পড়ুয়া স্কুল নাকি কলেজের, সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। তার সঙ্গে যে মেয়ে দুটি রয়েছে, তারা সম্ভবত স্কুলে পড়াশোনা করছে। ছেলেটির স্কুটারটি পার্ক করা ছিল রাস্তায়। ভিডিয়োতে দেখা গেল, ছেলেটি প্রথমে একটি মেয়েকে কোলে তুলে নিয়ে চরকিপাক খেতে লাগল! সে সময় আর একটি মেয়ে সেখানে দাঁড়িয়ে বয়ফ্রেন্ডের খেল দেখছে। তার খানিক পরেই আবার আর একটি মেয়েকে সে কোলে তুলে নেয়। তাকে নিয়েও কিছু মস্করা করতে থাকে সে। এরপরেই ঘটে আসল কাণ্ডটা।

View this post on Instagram

A post shared by ──⃛͢?⃞⃘⃧?͜͡?ᷟ?ᷢ͢??⃧‿ (@legend_balak_77)

সে সময় ওই প্রেমিক পথমধ্যে তার লীলাখেলায় মত্ত। পাড়াপড়শি বোধহয় ছেলেটা ও মেয়ে দুটির এমন বেআক্কেলে কাণ্ড কারখানায় বড্ড বিরক্ত হচ্ছিল। এমন সময় হঠাৎ করেই দেখা যায়, উপর থেকে এক বালতি জল ঢেলে দেন এক ব্যক্তি। ব্যস! তার পর আর দেখে কে! রাগে গজগজ করতে-করতে এলাকা ছেড়ে বেরিয়ে যায় ছেলেটি ও তার দুই প্রেমিকা।

ইনস্টাগ্রামে legend_balak_77 নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। প্রচুর মানুষ এই ভিডিয়ো দেখেছেন। কমেন্টও করেছেন অনেকে। কেউ বলেছেন, “দুই প্রেমিকা নিয়ে একটা ছেলে যে কীভাবে সামাল দিতে পারে, তা জানতে আগ্রহী।” কেউ আবার যোগ করেছেন, “ফালতু একটা ভিডিয়ো। এরকম আবার হয় নাকি! পুরোটাই ভাইরাল হওয়ার জন্য সাজানো ঘটনা।”