Viral Video: তরমুজকে গরম তেলে ডিপ ফ্রাই করলেন এই ব্যক্তি, শেষে কাটার পর কী কাণ্ড হল দেখুন…

Latest Viral Video: ভিডিয়োটি @ericriveracooks নামে একটি টুইটার অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। তারপর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। অনেকে অনেক কমেন্টও করেছেন। কেউ বলেছেন, "সোশ্যাল মিডিয়ার যুগে কত কী-ই না দেখতে হবে।"

Viral Video: তরমুজকে গরম তেলে ডিপ ফ্রাই করলেন এই ব্যক্তি, শেষে কাটার পর কী কাণ্ড হল দেখুন...
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2023 | 2:24 PM

Viral Video Today: বেশির ভাগ মানুষই গরমে তরমুজ খেতে পছন্দ করেন। তরমুজ সেক থেকে শুরু করে, আইসক্রিম অনেক রকমভাবেই খাওয়া যায়। সেই সব কিছুর রেসিপিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কিন্তু তরমুজ ফ্রাই খেয়েছেন কখনও? ভাবছেন এ আবার কেমন খাবার? তরমুজের মতো ফলকে তেলে ভাজা হবে? সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে একটি গোটা তরমুজকে ব্যাটারে চুবিয়ে প্রচুর তেলে ভাজা হল। বেশ অনেকক্ষণ ভাজার পর তৈরি হয়ে গেল তরমুজ ভাজা। কিন্তু পুরো ব্যাপারটা হল কীভাবে? ভিডিয়োটি না দেখলে বুঝবেন না।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একজন ব্যক্তি প্রথমে একটি বড় তরমুজ নিয়ে আসে। এরপর সে তরমুজের মধ্যে দু’টি কাঠি ঢুকিয়ে দেয়। যাতে যখন তেলে ছাড়া হবে, তখন যাতে তুলতে কোনও অসুবিধা না হয়। একটি মিষ্টি মিশ্রন তৈরি করা রয়েছে বাটিতে। এক কথায় ব্যাটার রাখা রয়েছে। তাতে ধীরে ধীরে তরমুজটিকে চোবাতে থাকে। যথন পুরো তুরমুজে লেগে যায়, তখন সেটিকে গরম তেলে ডিপ ফ্রাই করার জন্য ছা়ড়া হয়। কিছুক্ষণ পরে তেল থেকে তুলে নেওয়া হয়। তোলার পরে দেখা যায়, তরমুজের বাইরেটা একেবারে ভাল করে ভাজা হয়ে গিয়েছে। তরমুজটিকে ছুরি দিয়ে কাটতেই তেমন কোনও পরিবর্তন দেখা গেল না। কিন্তু লোকটি খোসা সমেত তরমুজটি খেয়ে নিল। আগে এমনভাবে তরমুজ ভাজা দেখেছেন?

ভিডিয়োটি @ericriveracooks নামে একটি টুইটার অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। তারপর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। অনেকে অনেক কমেন্টও করেছেন। কেউ বলেছেন, “সোশ্যাল মিডিয়ার যুগে কত কী-ই না দেখতে হবে।” আরও এক ব্যক্তি ক্ষোভ প্রকাশ করে বলেছেন, “উনি শুধু শুধু তরমুজটিকে ওভাবে নষ্ট করলেন।”