Watch: রাস্তা পারাপার করছিলেন মহিলা, পিষে দিয়ে গেল বাস, দিল্লির করোলবাগের ভয়ঙ্কর ভিডিয়ো

Delhi Karol Bagh Road Accident Video: ভিডিয়োতে দেখা গিয়েছে, মহিলার পাশ দিয়েই বাসটি যাচ্ছিল। আর সেই সময় রাস্তা ক্রস করছিলেন ওই মহিলা। তারপরই তার উপর দিয়ে চলে যায় বাসটি। সমগ্র ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে, যা এখন সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল।

Watch: রাস্তা পারাপার করছিলেন মহিলা, পিষে দিয়ে গেল বাস, দিল্লির করোলবাগের ভয়ঙ্কর ভিডিয়ো
ভাইরাল ওই সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2022 | 2:25 PM

Latest Viral Video: ভয়ঙ্কর একটি সিসিটিভি ফুটেজ ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি মহিলা রাস্তা পারাপার করছিলেন। আর সেই সময়ই তাঁকে ধাক্কা দেয় একটি বাস। ঘটনাটি ঘটেছে দিল্লির করোলবাগ এলাকায়। ভিডিয়োতে দেখা গিয়েছে, মহিলার পাশ দিয়েই বাসটি যাচ্ছিল। আর সেই সময় রাস্তা ক্রস করছিলেন ওই মহিলা। তারপরই তার উপর দিয়ে চলে যায় বাসটি। সমগ্র ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে, যা এখন সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল।

পুলিশসূত্রে খবর, ওই মহিলার নাম স্বপ্না যাদব। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। পূর্ব দিল্লির শাস্ত্রী পার্কের বাসিন্দা তিনি, কাজ করতেন একটি কল সেন্টারে।

ভিডিয়োতে ধরা পড়েছে, বাসটি দাঁড়িয়েছিল ব্যস্ততম রাস্তায়। সেই সময়ই রাস্তার বাঁদিক থেকে ডানদিকে আসনে পারাপার করার জন্য। কিন্তু বাসের চালক তা না দেখেই মহিলার উপর দিয়ে বাস চালিয়ে দেন। বাসটি চলে যাওয়ার পর মহিলাকে সেখানে দেখতেও পাওয়া যায়নি। সেখানেই মৃত্যু হয় তাঁর বলে জানিয়েছে পুলিশ।

এখানে বাসের সামনে ঠিক কী হয়েছিল, সিসিটিভি ফুটেজে তা ধরা পড়েনি।