Dog Bike Ride: চোখে সানগ্লাস, পরনে হুডি, কেতাদুরস্ত লুকে বন্ধুর বাইকে ভ্রমণে পোষ্য কুকুর

Dog Bike Ride Viral: কুকুরটির কিউটনেস! সানগ্লাস পরে মালিকের বাইক চড়ে বেড়াতে দেখা গিয়েছে তাকে। আর এমন ভাবেই সে বাইকে বসেছিল, দূর থেকে দেখে বোঝার জো ছিল না, সে একটি কুকুর।

Dog Bike Ride: চোখে সানগ্লাস, পরনে হুডি, কেতাদুরস্ত লুকে বন্ধুর বাইকে ভ্রমণে পোষ্য কুকুর
পোষ্য কুকুর যখন বাইক রাইডের আনন্দ উপভোগ করে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2022 | 2:03 PM

Viral Video Today: পোষ্য এক কুকুর ও তার মালিক তথা বন্ধুর ভিডিয়ো ইন্টারনেটে ভয়ানক ভাইরাল হয়েছে। কেন ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো? তার কারণ হল, কুকুরটির কিউটনেস! সানগ্লাস পরে মালিকের বাইক চড়ে বেড়াতে দেখা গিয়েছে তাকে। আর এমন ভাবেই সে বাইকে বসেছিল, দূর থেকে দেখে বোঝার জো ছিল না, সে একটি কুকুর।

টুইটারে Buitengebieden নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভাইরালও হয়েছে ব্যাপক পরিমাণে। খুব অল্প সময়ের মধ্যেই এই ভিডিয়োর ভিউ ১০ মিলিয়ন ছাপিয়ে গিয়েছে। কেবল তার মাথায় যেন হেলমেটটিই মিসিং রয়েছে।

ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, একজন লোক মোটরসাইকেল চালাচ্ছেন এবং তাঁর পোষা কুকুরটি তাঁরই পিঠে বসে আছে। কুকুরটির সানগ্লাস পরে আছে এবং সেই রাইড যেন সে খুবই উপভোগ করছে। ওই রাস্তা দিয়েই সে সময় এক ব্যক্তি পাস করছিলেন। বাইকচালককে ডাকতেই কুকুরটিও মুখ ঘুরিয়ে তাকায়। আর কুকুরটির সেই লুকেই মোহিত হয়ে যান ভিডিয়ো রেকর্ড করছিলেন যে ব্যক্তি।

বহু টুইটার ব্যবহারকারী এই ভিডিয়োটি পছন্দ করেছেন। কিছু ব্যবহারকারী আবার কমেন্ট সেকশনে তাঁদের নিজস্ব পোষা প্রাণীর ছবিও শেয়ার করেছেন।