যোগাসন অভ্যাস করছে কুকুর! ভিডিয়ো ভাইরাল নেট দুনিয়ায়

কুকুরের যোগাসন করার এই ভিডিয়ো দেখে অবাক হয়ে গিয়েছেন নেটাগরিকরা। প্রাক্তন মার্কিন বাস্কেটবল খেলোয়াড় রেক্স চ্যাপম্যান এই ভিডিয়ো শেয়ার করেছেন টুইটারে।

যোগাসন অভ্যাস করছে কুকুর! ভিডিয়ো ভাইরাল নেট দুনিয়ায়
মালকিনের সঙ্গে যোগাসন অভ্যাস করছে পোষ্য কুকুর।
Follow Us:
| Updated on: May 19, 2021 | 9:08 AM

সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই বেশ বুদ্ধিমান এবং করিৎকর্মা পশুপাখিদের হদিশ পাওয়া যায়। নিমেষেই নানা রকমের অসাধ্য সাধন করে ফেলে তারা। এবার ভাইরাল হয়েছে, ফিটনেস সচেতন এক কুকুর। শুনে অবাক হচ্ছেন! আক্ষরিক অর্থেই এই সারমেয় ভীষণ রকম ‘ফিটনেস ফ্রিক’। নিজের মালকিনের সঙ্গে নিয়মিত শরীরচর্চাও করে সে। আর সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। বেশ সাবলীল ভাবেই এই চারপেয়েকে যোগাসন অভ্যাস করতে দেখা গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, কুকুরটির মালকিন যখন ম্যাট পেতে শরীরচর্চা করতে যাচ্ছেন, তখন তাঁর পাশে হাজির হয়েছে তাঁর পোষ্যও। সামনের দু’পা দিয়ে ঠেলে দিব্যি নিজের যোগাসনের ম্যাট বিছিয়ে নিয়েছে সে। তারপর মালকিনের দেখাদেখি এক একটা করে যোগাসন নিখুঁত ভাবে অভ্যাস করতে দেখা গিয়েছে ওই চারপেয়েকে। ইতিমধ্যেই এই ভিডিয়ো প্রায় ৩ লক্ষ লোক দেখে ফেলেছেন। ফিটনেস প্রেমী কুকুরকে দেখে অনেকে তো নিজের মনোবল বাড়িয়ে নিয়মিত যোগাসন অভ্যাসে মন দেবেন বলে ঠিকও করে ফেলেছেন।

আরও পড়ুন- সুপার দাদি: বয়সের ভারে কোমর ঝুঁকলেও নিখুঁত নিশানা, এক বলেই ফেললেন সব স্ট্রাইক

কুকুরের যোগাসন করার এই ভিডিয়ো দেখে অবাক হয়ে গিয়েছেন নেটাগরিকরা। প্রাক্তন মার্কিন বাস্কেটবল খেলোয়াড় রেক্স চ্যাপম্যান এই ভিডিয়ো শেয়ার করেছেন টুইটারে। রেক্স অবশ্য মাঝে মাঝেই এমন অদ্ভুত কাজ অনায়াসে করে ফেলা পশুপাখিদের ভিডিয়ো শেয়ার করেন তাঁর টুইটার হ্যান্ডেলে। এই নতুন ভিডিয়ো শেয়ার করে রেক্স লিখেছেন, ‘যোগাসন অভ্যাস করছে এই কুকুরটি’। প্রথমে অবশ্য এই ভিডিয়ো শেয়ার করা হয়েছিল ইনস্টাগ্রামে। একটি পেজ থেকে শেয়ার করা হয়েছিল কুকুর এবং তার মালকিনে যোগাভ্যাসের ভিডিয়ো।