সুপার দাদি: বয়সের ভারে কোমর ঝুঁকলেও নিখুঁত নিশানা, এক বলেই ফেললেন সব স্ট্রাইক

ভিডিয়োতে সবচেয়ে মজাদার ছিল ওই বৃদ্ধার অভিব্যক্তি। বল গড়িয়ে কয়েক মুহূর্ত অপেক্ষা করেছেন তিনি। সব স্ট্রাইক পড়ে যাওয়ার পর পিছন ঘরে তাকিয়ে সবার উচ্ছ্বাস দেখেছেন। সেই সঙ্গে বেশ হাসি হাসি মুখে হাত উল্টে বৃদ্ধা এমন ভাব দেখিয়েছেন যে, 'এ আর এমন কী ব্যাপার!'

সুপার দাদি: বয়সের ভারে কোমর ঝুঁকলেও নিখুঁত নিশানা, এক বলেই ফেললেন সব স্ট্রাইক
ফিটনেসে তিনি অনায়াসে পাল্লা দেবেন কোনও অষ্টাদশীকে।

কমল হাসানের ছবি ‘চাচি ৪২০’ মনে আছে তো? সুপার স্পিডে সব কাজ সেরে ফেলতে পারতেন চাচি। এমনকি অসাধ্য সাধন করতেন নিমেষে। এবার চাচির থেকেও বয়সে বেশি এক বৃদ্ধার দেখা পাওয়া গিয়েছে টুইটারে। নেহাতই বয়সের ভারে সামান্য ঝুঁকে গিয়েছেন, আর চুল সাদা হয়েছে, তাই তাঁকে বৃদ্ধা বলা হয়েছে। নয়তো ফিটনেসে তিনি অনায়াসে পাল্লা দেবেন কোনও অষ্টাদশীকে।

টুইটারে ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, শাড়ি পরে ‘bowling a strike’- এ দাঁড়িয়েছেন এক বৃদ্ধা। পায়ে স্পোর্টস জুতো। বয়সের ভারে কোমর সামান্য ঝুঁকে গিয়েছে ঠিকই। কিন্তু চালচলন দেখে বোঝা গিয়েছে, বয়সের আন্দাজে যথেষ্ট ফিট রয়েছেন তিনি। হাতে গোলাপি রঙের ভারী বল নিয়ে নিশানা তাক করে গড়িয়ে দিয়েছেন তিনি। এক ধাক্কাতেই বাজিমাত। সবক’টি স্ট্রাইক পড়ে গিয়েছে। পিছন থেকে তখন বৃদ্ধার সাফল্যে উচ্ছ্বাস করতে শোনা গিয়েছে কয়েকজনকে।

ভিডিয়োতে সবচেয়ে মজাদার ছিল ওই বৃদ্ধার অভিব্যক্তি। বল গড়িয়ে কয়েক মুহূর্ত অপেক্ষা করেছেন তিনি। সব স্ট্রাইক পড়ে যাওয়ার পর পিছন ঘরে তাকিয়ে সবার উচ্ছ্বাস দেখেছেন। সেই সঙ্গে বেশ হাসি হাসি মুখে হাত উল্টে বৃদ্ধা এমন ভাব দেখিয়েছেন যে, ‘এ আর এমন কী ব্যাপার!’ নেটাগরিকরা বৃদ্ধার এই অভিব্যক্তি এবং আত্মবিশ্বাসেরই প্রশংসা করেছেন। সেই মাস্কের আড়ালে থাকা বৃদ্ধার সাফল্যের হাসিও নজর এড়ায়নি নেট দুনিয়ার।

আরও পড়ুন- বাঙালির ‘মিষ্টি’ প্রেম, লকডাউনের ভরদুপুরে মিষ্টি কিনতে বেরিয়ে পুলিশের ধমক খেলেন যুবক

অনেকে আবার মজা করে বলেছেন, ‘এই বৃদ্ধাও তো কারও মা। তাই চপ্পল হোক বা বল, সবই ঠিক নিশানায় লাগে।’ কেউ বা বলেছেন’ দাদি হো তো অ্যায়সা’। সোমবার টুইটারে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ইতিমধ্যেই ৭০ হাজার পেরিয়েছে লাইকের সংখ্যা। রি-টুইট ১০ হাজারেরও বেশি।