Viral Video: কচুরি কিনতে ট্রেন থামালেন চালক! ভাইরাল ভিডিয়ো দেখে অবাক নেটিজ়েনরা

Viral Video: জানা গিয়েছে, গতবছর একই ধরনের কাণ্ড ঘটেছিল পাকিস্তানে। দই কেনার জন্য মাঝপথে ট্রেন থামিয়েছিলেন চালক।

Viral Video: কচুরি কিনতে ট্রেন থামালেন চালক! ভাইরাল ভিডিয়ো দেখে অবাক নেটিজ়েনরা
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2022 | 6:10 PM

কচুরি কেনার জন্য মাঝপথে ট্রেন থামালেন চালক। তারপর কচুরির ঠোঙা হাতে নেওয়ার সময়েই ক্যামেরাবন্দি হল সেই মুহূর্ত। নিমেষে তা ভাইরালও হয়ে গেল। জানা গিয়েছে, রাজস্থানে হয়েছে এই ঘটনা। সেখানকার আলওয়ার জেলার একটি ক্রসিংয়ে কচুরি কেনার জন্য ট্রেন থামিয়েছিলেন চালক। ইউটিউবে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, রেললাইনের পাশেই দাঁড়িয়ে রয়েছেন এক ব্যক্তি। তাঁর সামনে এসেই একদম ধীর গতি করে ট্রেন থামান চালক। তখন ইঞ্জিনের ভিতরে থাকা ব্যক্তির হাতে একটা প্যাকেট তুলে দেন লাইনের পাশে দাঁড়ানো ব্যক্তি। পরে জানা গিয়েছে যে ওই প্যাকেটেই ছিল কচুরি। প্যাকেট নেওয়ার পর অবশ্য ট্রেন আর দাঁড়ায়নি সেখানে। সঙ্গে সঙ্গে হর্ন বাজিয়ে ছেড়ে দেয়।

কচুরি কেনার জন্য ট্রেন থামিয়েছেন চালক, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই জয়পুরের ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার (ডিআরএম) ঘটনা একটি তদন্ত শুরু করেন। সূত্রের খবর, দু’জন লোকো পাইলট, দুই ব্যক্তি এবং একজন ইন্সট্রাক্টরকে সাসপেন্ড করা হয়েছে। তদন্ত আরও এগোলে যথাযোগ্য ব্যবস্থা নেওয়া হবে। প্রাথমিক স্তরে এদের সাসপেন্ডই করা হয়েছে। তবে আশ্চর্যজনক ভাবে জানা গিয়েছে, এই ঘটনা নাকি নতুন নয়। দৈনিক ভাস্করের রিপোর্ট অনুসায়ী একই ঘটনার সাক্ষী থাকেন আলওয়ারের দাউদপুর গেটের বাসিন্দারা। প্রতিদিনই সেখানে ট্রেন দাঁড়ায়। অথচ এমন জায়গায় দাঁড়ায় যেখানে স্টেশন নেই। এমনকি স্টোপেজ বা দাঁড়ানোর নিয়মও নেই।

এই ভিডিয়ো দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। হাসির রোলও উঠেছে তাঁদের মধ্যে। অনেকে মজা করে বলেছেন, হয়তো চালকের খিদে পেয়েছিল। কেউবা বলেছেন হয়তো বাড়ি থেকে কেউ আবদার করেছিল। তাই কচুরি না নিয়ে ফেরার উপায় ছিল না। সেই জন্যই মাঝপথে ট্রেন থামিয়ে কচুরি সংগ্রহ করতে দেখা গিয়েছে ওই ট্রেনের চালককে।

জানা গিয়েছে, গতবছর একই ধরনের কাণ্ড ঘটেছিল পাকিস্তানে। দই কেনার জন্য মাঝপথে ট্রেন থামিয়েছিলেন চালক। অথচ আগে থেকে সেখানে ট্রেন দাঁড়ানোর কোনও কথাই ছিল না। পাকিস্তানের কানহা রেল স্টেশনের কাছে এই ঘটনা ঘটেছিল। ভাইরাল হয়েছিল ভিডিয়োও। সেখানে দেখা গিয়েছিল, ট্রেন থেকে নেমে চালকের সহকারী রাস্তার পাশের একটি দোকান থেকে দই কিনে এনেছিলেন। তারপর আবার ট্রেনে উঠে পড়েছিলেন। এই ঘটনাতেও ওই ট্রেনের চালক এবং তাঁর সহকারীকে সাসপেন্ড করা হয়।

আরও পড়ুন- Viral Video: মাইনাস ৩০ ডিগ্রি সেলসিয়াসে ৬৫টি পুশআপ! ভাইরাল আইটিবিপি কমানড্যান্টের ফিটনেস-স্টান্টের ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: ‘উয়ো স্ত্রী হ্যায়… কুছ ভি কর সকতি হ্যায়’… মহিলার বাড়ি পরিষ্কারের বহর দেখে আঁতকে উঠলেন নেটিজ়েনরা

আরও পড়ুন- Viral Video: ছাদনাতলায় হুলস্থুল! বর মিষ্টি খাওয়াতে যেতেই রাগে ছুঁড়ে ফেলে দিলেন কনে, দেখুন ভিডিয়ো