Viral Video: ‘উয়ো স্ত্রী হ্যায়… কুছ ভি কর সকতি হ্যায়’… মহিলার বাড়ি পরিষ্কারের বহর দেখে আঁতকে উঠলেন নেটিজ়েনরা

Viral Video: ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে চারতলার ঘরের জানলার বাইরে সরু রেলিংয়ে দাঁড়িয়ে এক মহিলা বীরদর্পে জানলা মুছে পরিষ্কার করছেন!

Viral Video: 'উয়ো স্ত্রী হ্যায়... কুছ ভি কর সকতি হ্যায়'... মহিলার বাড়ি পরিষ্কারের বহর দেখে আঁতকে উঠলেন নেটিজ়েনরা
এই ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 22, 2022 | 2:03 PM

বাড়ি পরিষ্কার করার বাতিক থাকে অনেকেরই। কিন্তু তা বলে বাড়ি পরিচ্ছন্ন রাখার জন্য ঠিক কত দূর যেতে পারেন আপনি? সম্প্রতি ইনস্টাগ্রামে বাড়ি পরিষ্কার করার এমন একটি ভিডিয়ো ভাইরাল (Video Viral) হয়েছে যা দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা। ওই ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে জানলার বাইরে সরু রেলিংয়ে দাঁড়িয়ে এক মহিলা বীরদর্পে জানলা মুছে পরিষ্কার করছেন (Woman cleaning wondow)। ওই মহিলারই এক প্রতিবেশী এই কাণ্ডকারখানার ভিডিয়ো করেছেন। শুধু তাই নয়, ওই মহিলাকে ‘স্ত্রী’- এর সঙ্গে তুলনা করে বলেছেন ‘উয়ো স্ত্রী হ্যায়… কুছ ভি কর সকতি হ্যায়’। রাজকুমার রাও অভিনীত ভূতের ছবি ‘স্ত্রী’- তে (Stree Movie) মুখ্য চরিত্রে যে ভুত ছিল তাকে গোটা সিনেমা জুড়ে ‘স্ত্রী’ ডাকা হয়েছে। তার সম্পর্কেই প্রচলতি ছিল এই কথা যে স্ত্রী সব করতে পারে। এই মহিলার এমন দুঃসাহসী ভূমিকায় জানলা পরিষ্কারের নমুনা দেখে তাঁকেও স্ত্রী’র সঙ্গেই তুলনা করেছেন ওই প্রতিবেশী মহিলা।

দেখুন সেই ভিডিয়ো

View this post on Instagram

A post shared by News24 India (@news24official)

যে মহিলা এমন ভয়ানক কাজটি করেছেন জানা গিয়েছে তিনি ওই বহুতলের চারতলায় থাকেন। সেখানকার একটি ঘরের জানলা দিয়ে বাইরে বেরিয়ে সরু রেলিংয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে ওই মহিলাকে। যে প্রতিবেশীএই ভিডিয়োটি শুট করেছেন তিনি বলেছেন, নিজের ঘরের জানলা খুলে ওই দৃশ্য দেখে প্রথম চমকে গিয়েছিলেন তিনি। তারপর অনেকবার ওই মহিলাকে ডেকেও সারা পাওয়া যায়নি। মন দিয়ে জানলা মুছে পরিষ্কার করতেই ব্যস্ত ছিলেন তিনি। মাঝবয়সী মহিলাকে সতর্ক করার জন্য শেষ পর্যন্ত নিজের মেয়েকে ওই বাড়িতে পাঠিয়ে দিয়েছিলেন ওই প্রতিবেশী। জানা গিয়েছে প্রতিবেশী মহিলার নাম শ্রুতি ঠাকুর। তাঁর কথায়, রবিবার সাধারণত সকলে বাড়িতেই থাকেন। বিশেষ করে দুপুরের খাবার খাওয়ার সময় বাড়িতেই পাওয়া যায় সব সদস্যদের। কিন্তু ওই ভরদুপুর বেলা এই মহিলা যে এমন বিপজ্জনক পরিস্থিতিতে দাঁড়িয়ে জানলা পরিষ্কার করবেন সেটা কেউ ভাবেনইনি।

শ্রুতি জানিয়েছেন, এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড করার উদ্দেশ্য কেউ যেন না এরকম বিপজ্জনক কাজ করেন। সামান্য অসতর্ক হলেই ভয়ঙ্কর বিপদ ঘটতে পারে। তিনি আরও জানিয়েছেন, প্রতিবেশীকে সতর্ক করার জন্য বারবার ডেকেছিলেন তিনি। কিন্তু কোনওভাবে তাঁর কণ্ঠস্বর পৌঁছয়নি মহিলার কানে। ফলে নিজের মেয়েকে ওই বাড়িতে পাঠিয়ে ছিলেন তিনি। মহিলা যতক্ষণ না জানলা পরিষ্কার করে ঘরের ভিতরে ঢুকেছেন ততক্ষণ শ্রুতির মেয়ে ছিল ওই বাড়িতে। জানা গিয়েছে, এই ঘটনা ঘটেছে গাজিয়াবাদে।

আরও পড়ুন- Viral Video: ছাদনাতলায় হুলস্থুল! বর মিষ্টি খাওয়াতে যেতেই রাগে ছুঁড়ে ফেলে দিলেন কনে, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: ‘পুষ্পা’ ঝড়ে মজেছে টম আর জেরিও! ‘সামি সামি’ গানে টমের নাচ, ‘পুষ্পারাজ নেহি ঝুকেগা’ বলছে জেরি! দেখুন ভাইরাল ভিডিয়ো