Viral Video: ‘পুষ্পা’ ঝড়ে মজেছে টম আর জেরিও! ‘সামি সামি’ গানে টমের নাচ, ‘পুষ্পারাজ নেহি ঝুকেগা’ বলছে জেরি! দেখুন ভাইরাল ভিডিয়ো

কখনও 'সামি সামি' গানে রশ্মিকা মান্দানার মতো নাচতে দেখা গিয়েছে টমকে। কোথাও বা জেরি বলছে, 'পুষ্পারাজ ঝুকেগা নেহি'।

Viral Video: 'পুষ্পা' ঝড়ে মজেছে টম আর জেরিও! 'সামি সামি' গানে টমের নাচ, 'পুষ্পারাজ নেহি ঝুকেগা' বলছে জেরি! দেখুন ভাইরাল ভিডিয়ো
পুষ্পা ছবির সংলাপ বলছে টম আর জেরি, নাচছে গানের সঙ্গেও। Photo Credit: ED Times
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2022 | 2:39 PM

টম অ্যান্ড জেরি, টেলিভিশন এবং হালফিলে সোশ্যাল মিডিয়া এবং সিনেমা হল কাঁপানো বিড়াল-ইঁদুরের জুটিকে এবার দেখা গেল পুষ্পা ছবির চরিত্রে! কখনও তারা পুষ্পারাজ, কখনও বা শ্রীবল্লী। রয়েছে চমকের পর চমক।

‘পুষ্পা- দ্য রাইজিং’ দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুনের এই ছবি এখনও দেখেননি এমন লোক নেহাতই হাতেগোনা। আর যাঁরা দেখেননি, তাঁরা ইতিমধ্যেই ছবির সংলাপ এবং গানের সঙ্গে ব্যাপক ভাবে পরিচিত। শুধু গান নয়, প্রতিটি গানের নাচের স্টেপও সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রায় মুখস্থ হয়ে যাওয়ার জোগাড়। নেট দুনিয়ায় চলছে ‘পুষ্পা ঝড়’। এবার দেখা গেল কার্টুন জগতের দুই জনপ্রিয় চরিত্র টম আর জেরিও নকল করেছে পুষ্পা ছবির বিভিন্ন অঙ্গভঙ্গি। কখনও ‘সামি সামি’ গানে রশ্মিকা মান্দানার মতো নাচতে দেখা গিয়েছে টমকে। কোথাও বা জেরি বলছে, ‘পুষ্পারাজ ঝুকেগা নেহি’।

দেখুন টম অ্যান্ড জেরির পুষ্পা ফিভারে মেতে থাকার ভিডিয়ো

শুনে ভাবছেন, এ আবার কী করে সম্ভব! সত্যিই এমনটা হয়েছে। ইউটিউবে ভাইরাল হয়েছে একটি এডিট করা ভিডিয়ো। এডিটিংয়ের কাজ এতই ভাল হয়েছে যে দেখে মনে হবে সত্যিই যেন ‘টম অ্যান্ড জেরি’ কার্টুনের দুই মুখ্য চরিত্র দিব্যি অনুকরণ করেছে পুষ্পা ছবির বিভিন্ন সংলাপ, দৃশ্য এবং নাচের হুক স্টেপ। শুধু রশ্মিকার ‘সামি সামি’ নয় পুষ্পারাজ অর্থাৎ আল্লু অর্জুনের ‘শ্রীবল্লি’ স্টেপের মতো পা টেনে টেনেও হাঁটতে দেখা গিয়েছে টমকে। সোশ্যাল মিডিয়ায় ‘শ্রীবল্লী’ গানের সঙ্গে নাচে আল্লু অর্জুনের যে হুক স্টেপ রয়েছে বর্তমানে তার পরিচিতি ‘পুষ্পা ওয়াক’ নামে। আর তাতে বেশ জমিয়েই পারফরম্যান্স দিয়েছে টম। পিছিয়ে নেই জেরিও। ছবির বিভিন্ন দৃশ্য অনুকরণে তার জুড়ি মেলা ভার।

এডিট করে পুষ্পা সিনেমার অংশ এবং কার্টুনের দৃশ্য মিলিয়ে দারুণ একটা ভিডিয়ো তৈরি হয়েছে। নেটিজ়েনরাও মজেছেন সেই ভিডিয়োতে। ইতিমধ্যেই ইউটিউবে এই ভিডিয়োর ভিউ ৩ লাখ পেরিয়েছে। সমানতালে সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমেও এই ভিডিয়ো জনপ্রিয় হচ্ছে। ভাইরাল ভিডিয়োতে পুষ্পা আল্লু অর্জুন এবং শ্রীবল্লী রশ্মিকা মান্দানার চরিত্রে টম আর জেরির পারফরম্যান্স নেটিজ়েনদের দেদার আনন্দ দিয়েছে। ভিডিয়ো এডিটিংয়ের এবং এডিটরের ভূয়সী প্রশংসা করেছেন নেটিজ়েনরা। প্রায় সকলেই বলছেন, এমন নিখাদ মজার ভিডিয়ো সত্যিই বড্ড বিরল। টম অ্যান্ড জেরি মানেই ছোটবেলার একরাশ স্মৃতি চোখের সামনে ভিড় করে আসা। সেই প্রিয় চরিত্ররা যখন এমন জনপ্রিয় ছবির চরিত্রদের সঙ্গে মিলে যায়, তখন মাস্টারপিস তো তৈরি হবেই।

আরও পড়ুন- Viral Video: কাচের জানলায় চিতার থাবা, শিশুকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা… তারপর! দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: ভিটে নেই, আছে আত্মসম্মান, ‘সাহায্যের মূল্য’ দিতে গিয়ে নেটাগরিকদের মনটাই কেড়ে নিলেন এই বৃদ্ধা!