Viral Video: ভিটে নেই, আছে আত্মসম্মান, ‘সাহায্যের মূল্য’ দিতে গিয়ে নেটাগরিকদের মনটাই কেড়ে নিলেন এই বৃদ্ধা!

গৃহহীণ এক বৃদ্ধা। বসেছিলেন রাস্তায়। এক ব্যক্তি বাড়িয়ে দিলেন জলের বোতল এবং খাবারের প্যাকেট। আর তারপরই মহিলা কাপড়ের ভিতর থেকে টাকা দিতে গেলেন ব্যক্তিকে।

Viral Video: ভিটে নেই, আছে আত্মসম্মান, 'সাহায্যের মূল্য' দিতে গিয়ে নেটাগরিকদের মনটাই কেড়ে নিলেন এই বৃদ্ধা!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 19, 2022 | 9:40 PM

নেটপাড়ায় একটি ভিডিয়ো সম্প্রতি খুবই ভাইরাল (Viral) হয়েছে। সেই ভিডিয়ো নেটিজেনদের মন যেন ভেঙে দিয়েছে। ইনস্টাগ্রামে (Instagram) সেই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে ‘ঘণ্টা’ নামক একটি পেজ থেকে। আর ভিডিয়োর (Video) ক্যাপশনে জুড়ে দেওয়া হয়েছে খুবই জরুরি একটি বার্তা। বলা হয়েছে, “আপনার চারপাশটা একবার তাকিয়ে দেখুন, কারও খাবারের প্রয়োজন আছে। যতটা পারবেন, তাঁদের সাহায্য করুন।” ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিয়োটি। পোস্ট করার কয়েক মুহূর্তের মধ্যেই সেই ভিডিয়োতে প্রায় ১.৪৯ লক্ষ লাইক পড়ে গিয়েছে।

View this post on Instagram

A post shared by memes | comedy (@ghantaa)

ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার পাশেই বসে থাকা এক বৃদ্ধার দিকে এগিয়ে চলেছেন এক ব্যক্তি। তাঁর হাতে এক বোতল জলও ধরিয়ে দিলেন তিনি, যা সেই বৃদ্ধা হাসি মুখেই তুলে নিলেন। এক ব্যাগ খাবারও তুলে দেওয়া হল তাঁর হাতে, সেটিও তিনি গ্রহণ করলেন স্বানন্দেই। হাত দুটি জড়ো করে সেই ব্যক্তিকে তিনি যখন ধন্যবাদ জানালেন হাসি মুখে, সেই অনুভূতি যেন অনেককেই অতিন্দ্রিয় সুখানুভূতি দিতে পেরেছে।

আর তারপরই বৃদ্ধা তাঁর শাড়ির কোঁচা থেকে কিছু টাকা বের করে ওই ব্যক্তির কাছে দিতে গেলেন। কিন্তু ব্যক্তিটি তা নিতে অস্বীকার করলেন। ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। অগুনতি মানুষ দেখেছেন এই ভিডিয়ো, শেয়ারও করেছেন বহু মানুষ। এর মধ্যেই প্রায় দেড় লাখের কাছাকাছি লাইক পড়েছে এই ভিডিয়োতে। কমেন্ট পড়েছে ১৩০০-র কাছাকাছি।

ইনস্টাগ্রামে যাঁরাই এই ভিডিয়ো দেখেছেন, বেশির ভাগই স্বীকার করেছেন যে, এই ভিডিয়ো তাঁদের মন খারাপ করে দিয়েছে। অনেকে আবার জানিয়েছেন যে, তাঁদের চোখে জলই চলে এসেছিল। ইউজাররা বলছেন, এমন মানুষ দুনিয়ায় খুব কমই দেখা যায়। অনেকে আবার বাহবা দিয়েছেন সেই ব্যক্তিকে, যিনি খাবারের প্যাকেট ও জলের বোতলটি বৃদ্ধার কাছে এগিয়ে গিয়েছিলেন।

আরও পড়ুন: টাটা ন্যানো গাড়িকে হেলিকপ্টারের রূপ দিলেন বিহারের এই ব্যক্তি, রোজ বিয়েবাড়িতে ভাড়া খাটছে!

আরও পড়ুন: কলকাতার পাঁচতারা হোটেলে ‘কাঁচা বাদাম’ গাইলেন ভুবন বাদ্যকর, কী বলছেন নেটিজ়েনরা?

আরও পড়ুন: বস্তা ভর্তি খুচরো পয়সা জমিয়ে স্কুটার কিনলেন অসমের এই ব্যক্তি, বাহবা দিলেন নেটাগরিকরা