Viral Video: ছাদনাতলায় হুলস্থুল! বর মিষ্টি খাওয়াতে যেতেই রাগে ছুঁড়ে ফেলে দিলেন কনে, দেখুন ভিডিয়ো

পুরোহিতই বরের হাতে তুলে দিয়েছিলেন মিষ্টি। বলেছিলেন কনেকে খাইয়ে দিতে। কিন্তু যেই না কনের মুখের কাছে বরফি ধরা হল ওমনি সটান তা ছুঁড়ে ফেলে দিলেন তিনি।

Viral Video: ছাদনাতলায় হুলস্থুল! বর মিষ্টি খাওয়াতে যেতেই রাগে ছুঁড়ে ফেলে দিলেন কনে, দেখুন ভিডিয়ো
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2022 | 5:02 PM

প্রবাদে আছে লাখ কথা না হলে নাকি বিয়েবাড়ি জমজমাটই হয় না। আর এক ছাদের তলায় একসঙ্গে বেশি লোক থাকলে তো মতবিরোধ হবে। এ নিয়ে হাল্কা ঝগড়াও দেখা যায় ভারতবর্ষের প্রায় সব বিয়েবাড়িতেই। কিন্তু তা বলে এরকম! সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে বরের উপর বেজায় ক্ষেপে গিয়েছেন কনে। বর বরফি খাইয়ে দিতে আসায় ছুঁড়ে ফেলে দিয়েছেন মিষ্টি। পরে আবার বরকে জল খাওয়াতে গিয়েছিলেন কনে। স্বভাবতই মিষ্টি ফেলে দেওয়ায় বরেরও রাগ হয়েছিল। কিন্তু তিনি সেই রাগ সামান্য প্রকাশ করতেই ফের একেবারে তেলেবেগুনে জ্বলে ওঠেন কনে। জলভর্তি গ্লাসও ছুঁড়ে ফেলে দেন তিনি।

দেখুন সেই ভিডিয়ো

View this post on Instagram

A post shared by memes | comedy (@ghantaa)

অন্য জায়গায় এমনটা হলে হয়তো আশপাশ থেকে বর-কনেকে থামাতে ছুটে আসতেন বাকিরা। তবে বিয়েবাড়িতে একটু ‘মেলোড্রামা’ হবে না, তা আবার হয় নাকি। তাই আশপাশের সকলে বর-কনের কাণ্ড দেখে হাসতে শুরু করেছিলেন। ইনস্টাগ্রামে ‘Ghantaa’ নামের একটি পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ভিডিয়োর মধ্যেই ক্যাপশনে আবার কনেকে শান্ত হওয়ার পরামর্শও দেওয়া হয়েছে। ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে লাল লেহেঙ্গায় সেজেছেন কনে। স্যুট পরে তাল মিলিয়েছেন বরও। তাঁদের আশপাশে ঘিরে রয়েছে বন্ধু এবং আত্মীয়রা। খানিকক্ষণ আগেই শেষ হয়েছে জয়মালার আচার অনুষ্ঠান। এবার শুরু হবে পুজোর রীতিনীতি।

পুজো শুরুর আগে পুরোহিতই বরের হাতে তুলে দিয়েছিলেন মিষ্টি। বলেছিলেন কনেকে খাইয়ে দিতে। কিন্তু যেই না কনের মুখের কাছে বরফি ধরা হল ওমনি সটান তা ছুঁড়ে ফেলে দিলেন তিনি। হাত ঝেড়ে ভাবলেশহীন মুখে বর অবশ্য তখন পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছেন। যেন কিছুই হয়নি। কিন্তু স্পষ্ট বোঝা যাচ্ছে যে ভীষণভাবে অপমানিত হয়েছেন তিনি। এরপর ঘটল আর এক কাণ্ড। পুরোহিতমশাই জলের গ্লাস তুলে দিয়েছিলেন কনের হাতে। নিয়ম অনুযায়ী বরকে জল খাওয়াবেন কনে। কিন্তু বরের মুখের কাছে গ্লাস ধরতেই কনের মতো গোঁসা দেখালেন তিনিও। আর তখনই জল ভর্তি গ্লাস ছুঁড়ে ফেলে দেন কনে। অবাক হয়েছেন আশপাশে থাকা সকলেই।

কেন যে এই বর-কনে একে অন্যের উপর এত রেগে ছিলেন, তা জানা যায়নি। তবে এই ভিডিয়ো দেখে বেশ মজা পেয়েছেন নেটিজ়েনরা। কেউ বলেছেন, ‘শেষ পর্যন্ত আদৌ এদের বিয়ে সম্পন্ন হয়েছিল নাকি মারপিট লেগে গিয়েছিল, সেটাই আসল বিষয়।’ কেউবা বলেছেন, এমন রাগী বর-কনে আগে দেখেননি। অনেকে আবার বলেছেন, সব ভুলে সুখে শান্তিতে সংসার করলেই ভাল। কারণ যার শেষ ভাল তার সব ভাল।

আরও পড়ুন- Viral Video: ‘পুষ্পা’ ঝড়ে মজেছে টম আর জেরিও! ‘সামি সামি’ গানে টমের নাচ, ‘পুষ্পারাজ নেহি ঝুকেগা’ বলছে জেরি! দেখুন ভাইরাল ভিডিয়ো